কম্পিউটার

আসাসিন্স ক্রিডস ইজিও এবং ইভর এখন ফোর্টনাইট এ লাইভ রয়েছে

Assassin’s Creed’s Eivor এবং Ezio-এর অফিসিয়াল পোশাক এখন Fortnite-এ Xbox কনসোল, উইন্ডোজ পিসি এবং অন্যান্য সমর্থিত প্ল্যাটফর্মে ইন-গেম স্টোরে লাইভ।

আততায়ী, ইজিও, প্রযুক্তিগতভাবে কয়েক সপ্তাহ ধরে Fortnite-এ রয়েছে যদিও তার পোশাকটি শুধুমাত্র একটি বিশেষ প্রচারমূলক অফারের মাধ্যমে উপলব্ধ ছিল। আজ অবধি, তিনি সমস্ত ব্যবহারকারীদের দ্বারা কেনার জন্য উপলব্ধ। আজ প্রথমবারের মতো Eivor যে কারো জন্য Fortnite-এ পাওয়া যাচ্ছে।

আসাসিন্স ক্রিডস ইজিও এবং ইভর এখন ফোর্টনাইট এ লাইভ রয়েছে

Ezio একটি আনহুডেড এবং হুডযুক্ত চেহারা এবং একটি অন্তর্নির্মিত আবেগ নিয়ে আসে যা তার অনন্য পিক্যাক্সগুলিকেও সক্রিয় করে৷

Eivor একটি হুডযুক্ত এবং unhooded চেহারা উভয় বৈশিষ্ট্য, একটি ঢাল ব্যাক ব্লিং, Raven Clan pickaxes, এবং একটি ইমোট যা ঢাল এবং কুড়াল উভয়ই অন্তর্ভুক্ত করে। এই ইমোটটি একবার দাবি করা হলে অন্য কোনও পোশাকের সাথে ব্যবহার করা যেতে পারে৷

আসাসিন্স ক্রিডস ইজিও এবং ইভর এখন ফোর্টনাইট এ লাইভ রয়েছে

ইভর-এর একটি ভাইকিং জাহাজ থেকে অনুপ্রাণিত একটি গ্লাইডারও রয়েছে তবে এটি আলাদাভাবে উপলব্ধ৷

যারা উপরের সমস্ত বিষয়বস্তু কেনার পরিকল্পনা করছেন তারা টেলস ফ্রম দ্য অ্যানিমাস বান্ডেল পরীক্ষা করে দেখতে চাইবেন যাতে উপরের সবগুলোই রয়েছে ডিসকাউন্টের জন্য এবং এতে একটি এক্সক্লুসিভ স্প্রে, আইকন এবং ব্যাকগ্রাউন্ড ইমেজও রয়েছে।

আসাসিন্স ক্রিডস ইজিও এবং ইভর এখন ফোর্টনাইট এ লাইভ রয়েছে

Fortnite ভিডিও গেমটি বর্তমানে তার অধ্যায় 3 সিজন 2 ব্যাচের বিষয়বস্তুতে রয়েছে যা জনপ্রিয় ভিডিও গেমের বিদ্যায় বেশ খানিকটা যোগ করেছে। গেমটি ইউক্রেনের সমর্থনে $144 মিলিয়নেরও বেশি সংগ্রহ করা শেষ করে প্রমাণ করে যে এটি প্রচুর ক্রসওভার চরিত্র এবং নাচের আবেগ সহ একটি যুদ্ধ রয়্যাল ভিডিও গেমের চেয়ে অনেক বেশি৷


  1. ফর্টনাইটের একটি অ্যাসাসিনস ক্রিড ভিডিও গেম ক্রসওভার রয়েছে

  2. ড্রাগন বল সুপারস গোকু, ভেজিটা, বুলমা এবং বিরুস এখন ফোর্টনাইট এ লাইভ রয়েছে

  3. স্পটিফাই অডিওবুক বৈশিষ্ট্য এখন মার্কিন যুক্তরাষ্ট্রে লাইভ

  4. Windows 10 এবং Windows 11 এর মধ্যে পার্থক্য কি?