কম্পিউটার

আপনি এখন Windows 11-এ আপগ্রেড করতে পারেন Windows 10 আউট অফ বক্স অভিজ্ঞতার অংশ হিসেবে

মাইক্রোসফ্ট নতুন উইন্ডোজ 10 ডিভাইসে উইন্ডোজ 11 পেতে সহজ করতে চায়। কোম্পানি একটি প্যাচ প্রকাশ করেছে যা নির্বাচিত Windows 10 সংস্করণে প্রাথমিক সেটআপ অভিজ্ঞতাকে উন্নত করে, যাতে আপনি সম্পূর্ণ Windows 10 সেটআপ প্রক্রিয়া সম্পূর্ণ না করেই সরাসরি Windows 11-এ একটি নতুন ডিভাইস আপগ্রেড করতে পারেন।

নতুন অভিজ্ঞতা Windows 10, সংস্করণ 2004, 20H2, 21H1 এবং 21H2 সহ Windows 10 এর সাম্প্রতিকতম সংস্করণগুলির সাথে নতুন ডিভাইসগুলিতে উপলব্ধ হবে৷ অবশ্যই, KB5005716 আপডেট পেতে আপনার একটি ইন্টারনেট সংযোগ থাকতে হবে যা এটি ঘটতে দেয় এবং ডিভাইসটিকেও Windows 11 আপগ্রেডের জন্য যোগ্য হতে হবে।

একবার আপনার সিস্টেমে এই আপডেটটি প্রস্তুত হয়ে গেলে, আপনি উইন্ডোজ 11 বিকল্পে আপগ্রেড করার বিকল্পটি বেছে নিতে পারেন এবং আউট অফ বক্স অভিজ্ঞতা সম্পন্ন হওয়ার পরেই প্রক্রিয়াটি শুরু হবে। আপনি যদি সত্যিই Windows 11 চান এবং আপনি সবেমাত্র একটি নতুন Windows 10 পিসি পেয়ে থাকেন, তাহলে এই নতুন বিকল্পটি একটি রিয়েল-টাইম সেভার হওয়া উচিত কারণ আপনাকে উইন্ডোজ আপডেটের মধ্য দিয়ে যেতে হবে না বা নতুন OS পেতে ইনস্টলেশন সহকারী ব্যবহার করতে হবে না।

Windows 11 গতকাল যোগ্য পিসিগুলিতে রোল আউট শুরু করেছে, এবং আপনি যদি Windows আপডেটের জন্য অপেক্ষা না করে এখনই নতুন OS ইনস্টল করতে চান তবে আমরা আপনাকে আমাদের বিস্তারিত পোস্টটি দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি। OnMSFT-এর সাথে থাকুন কারণ আমাদের সম্পূর্ণ Windows 11 ভিডিও পর্যালোচনা শীঘ্রই উপলব্ধ হবে!


  1. আপনি এখন Windows 10s টাইমলাইন বৈশিষ্ট্য পরীক্ষা করতে পারেন

  2. আপনি এখন উইন্ডোজ 11 এ অ্যান্ড্রয়েড অ্যাপস ব্যবহার করে দেখতে পারেন:এখানে কিভাবে

  3. সেরা মাইক্রোসফ্ট এজ এক্সটেনশন যা আপনি এখনই চেক আউট করতে পারেন

  4. উইন্ডোজ ট্রাবলশুটার কি, এবং কিভাবে আপনি এর থেকে সর্বোচ্চ সুবিধা পেতে পারেন