কম্পিউটার

2018 সালের সেরা উইন্ডোজ ল্যাপটপ

আপনি কি টপ-রেটেড ল্যাপটপ কিনতে চাইছেন, কিন্তু অ্যাপল ম্যাকবুককে চেষ্টা করে দেখতে অস্বীকার করছেন? যদি তাই হয়, এই উইন্ডোজ ল্যাপটপ একটি শট দিন. যাইহোক, সতর্ক থাকুন, ব্যাটারি লাইফ, ওজন, বাজেট, আকার এবং মেমরি সহ আশ্চর্যজনক চশমা সহ বেছে নেওয়ার জন্য প্রচুর বিভিন্ন মডেল রয়েছে। আপনাকে সিদ্ধান্ত নিতে সাহায্য করার জন্য, আমরা Asus, Lenovo, HP, Microsoft, এবং Dell-এর মতো শীর্ষ নির্মাতাদের থেকে 2018 সালের সেরা Windows ল্যাপটপ তালিকাভুক্ত করি। আশা করি, আপনি একজনকে আপনার জন্য নিখুঁত সঙ্গী খুঁজে পাবেন।

1. Dell XPS9360-5000SLV-PUS

ডেল এর XPS9360-5000SLV-PUSকে সেরা বলে অভিহিত করা হয়েছে আপনি চাইতে পারেন সবকিছু আছে. দীর্ঘ ব্যাটারি লাইফ (14 ঘন্টা পর্যন্ত) এবং দুর্দান্ত পারফরম্যান্স (Windows 10/11 দ্বারা চালিত) এবং একটি 13.3″ QHD+ অন্তর্ভুক্ত বৈশিষ্ট্য ডিসপ্লে, একটি 7ম প্রজন্মের Intel Core i5 3.5 GHz প্রসেসর, একটি 256GB SSD , এবং 8GB RAM . এটি ইনফিনিটি এজ সহ একটি মার্জিত ডিসপ্লের প্রতিকৃতিও পর্দা।

(ছবির ক্রেডিট:ডেল)

প্রো টিপ:ভুল সেটিংস, জাঙ্ক ফাইল, ক্ষতিকারক অ্যাপ এবং নিরাপত্তার হুমকি থেকে মুক্তি পেতে একটি ডেডিকেটেড পিসি অপ্টিমাইজেশন টুল চালান যা সিস্টেমের সমস্যা বা কর্মক্ষমতা ধীর হতে পারে।

পিসি ইস্যু 3.145.873 ডাউনলোডের জন্য বিনামূল্যে স্ক্যান:উইন্ডোজ 10/11, উইন্ডোজ 7, ​​উইন্ডোজ 8 এর সাথে সামঞ্জস্যপূর্ণ

2. Asus ZenBook UX330UA

Asus ZenBook UX330UA একটি 8GB RAM বৈশিষ্ট্য এবং একটি 256GB SSD . আপনি যদি অর্থের জন্য মূল্যবান হন তবে এটি আপনার সেরা বিকল্প। দাম শুরু হয় $750 থেকে , এটি একটি 7ম প্রজন্মের সাথে আসে Intel Core i5 2.5 GHz প্রসেসর, একটি 13.3″ ওয়াইড-ভিউ ফুল HD প্রদর্শন, এবং একটি ব্যাটারি যা 10 ঘন্টা পর্যন্ত স্থায়ী হয়। এটিতে একটি দুর্দান্ত শব্দ নিয়ন্ত্রণ বৈশিষ্ট্য রয়েছে যা আপনাকে আরও ভাল অডিও মানের জন্য প্রোফাইলগুলি প্রিসেট করতে দেয়। অবশেষে, এটির একটি আঙ্গুলের ছাপ পাঠক আছে৷ যারা আরো নিরাপদ কিন্তু দ্রুত লগইন চান তাদের জন্য।

(ছবির ক্রেডিট:আসুস)

3. মাইক্রোসফট সারফেস প্রো

Microsoft-এর সারফেস লাইনআপে নতুন সংযোজন, সারফেস প্রো খেলা এবং কাজের জন্য ডিজাইন করা একটি বহুমুখী এবং বহনযোগ্য কম্পিউটার। দেখতে ট্যাবলেটের মতো হলেও এই ল্যাপটপে রয়েছে আসল ল্যাপটপের ক্ষমতা। এটি একটি Intel Core i5 সহ আসে৷ প্রসেসর, 8GB RAM , 256 অভ্যন্তরীণ সঞ্চয়স্থান স্থান, এবং 13.5 ঘন্টা ব্যাটারি জীবন . সারফেস প্রো-এর কার্যকারিতা সর্বাধিক করুন এবং এটিকে একটি অঙ্কন প্যাডে রূপান্তর করুন, সারফেস পেন কিনুন এবং Microsoft Type Cover .

(ছবির ক্রেডিট:মাইক্রোসফ্ট)

4. এলিয়েনওয়্যার 17″ R4

গেমারদের জন্য, Alienware’s 17″ R4 নিখুঁত পছন্দ। এটি একটি 7ম প্রজন্মের ইন্টেল কোর 3.8GHz দ্বারা চালিত একটি গেমিং ল্যাপটপ। প্রসেসর, একটি 256GB SSD , একটি 8GB RAM , একটি GTX 1050 একটি Tobii গেমিং কার্ড সহ , এবং একটি 1TB 7200RPM হার্ড ড্রাইভ. এটিতে একটি 17.3″ HDও রয়েছে৷ ডিসপ্লে যা যেকোনো গেম কভার করতে পারে। আরো বাস্তবসম্মত এবং পরিষ্কার অডিও অভিজ্ঞতার জন্য, Alienware একটি আপগ্রেড করা স্পিকার বক্স অন্তর্ভুক্ত করেছে। এছাড়াও তারা 108 কীবোর্ড কমান্ড এর বেশি সক্ষম করেছে৷ দ্রুত প্রতিক্রিয়া সময় সঙ্গে. অবশেষে, তারা R4-এর ভেন্টিলেটিং সিস্টেমকে আপগ্রেড করেছে, যাতে এটি দ্রুত গরম না হয়।

(ছবির ক্রেডিট:ডেল)

5. Asus ZenBook S

ZenBook S হল Asus সংগ্রহের নতুন সংযোজন। যাইহোক, অন্যান্য মডেলের বিপরীতে, এটি আরাম এবং পরিবহনযোগ্যতার উপর দৃষ্টি নিবদ্ধ করে। মাত্র 2.3 পাউন্ড এ এবং 0.5″ পুরু , এই আল্ট্রাপোর্টেবল ল্যাপটপটি একটি ইন্টেল কোর i7-855OU সহ দুর্দান্ত চশমা দিয়ে পরিপূর্ণ প্রসেসর, একটি 16GB মেমরি , 1 TB SSD , এবং একটি Intel HD গ্রাফিক্স 620 . এর স্ক্রিনটি এক ইঞ্চি উপরের দিকে এবং কীবোর্ডটি 5.5 ডিগ্রি কোণে কাত হতে পারে। এটি একটি 50Wh লিথিয়াম-পলিমার ব্যাটারি দ্বারা চালিত যা 13.5 ঘন্টা পর্যন্ত স্থায়ী হয় , দৈনন্দিন ব্যবহারের জন্য নিখুঁত। যদিও এটি এই তালিকার সবচেয়ে সস্তা বা পাতলা উইন্ডোজ ল্যাপটপ নয়, এর প্রাণবন্ত এবং পরিশীলিত ডিজাইন জেনবুক এসকে শক্তিশালী প্রতিযোগী করে তোলে৷

(ছবির ক্রেডিট:আসুস)

6. Lenovo Ideapad 700

তাদের পেশাদার এবং সুবিধাজনক ল্যাপটপের লাইনআপের কারণে, Lenovo ব্যবসায়িক মানসিকতার ব্যক্তিদের জন্য একটি ব্র্যান্ড হিসাবে স্বীকৃত হয়েছে। এবং Ideapad 700 প্রকাশের সাথে, Lenovo তাদের ধারা অব্যাহত রেখেছে। এই নতুন সংযোজনটি একটি 15.6″ স্ক্রিন সহ আসে৷ , একটি 256GB SSD হার্ড ড্রাইভ, একটি 2.3GHz Intel Core i5 প্রসেসর, 12GB RAM , এবং একটি NVIDIA GeForce GTX 950৷ গ্রাফিক্স কার্ড। যদিও এটি 5 পাউন্ডে কিছুটা ভারী, অন্তত, এটি শুধুমাত্র 0.89″ পাতলা।

(ছবির ক্রেডিট:লেনোভো)

7. সারফেস বুক

সংশোধিত সারফেস বুক নির্ভরযোগ্য ল্যাপটপের শীর্ষস্থানীয় প্রস্তুতকারক হিসাবে মাইক্রোসফ্টের খ্যাতিকে মজবুত করেছে, তবে এটি একটি দামের সাথে আসে। সৌভাগ্যবশত, $1499 মূল্য পয়েন্ট অতুলনীয় পারফরম্যান্সের সাথে মিলেছে। ল্যাপটপটিতে একটি 512GB SSD রয়েছে৷ হার্ড ড্রাইভ, একটি ইন্টেল কোর i7 প্রসেসর, একটি ব্যাটারি যা 16 ঘন্টা পর্যন্ত স্থায়ী হয়৷ , এবং একটি 13.5″ PixelSense ডিসপ্লে যা স্পর্শ-সংবেদনশীল বৈশিষ্ট্যগুলির একটি আশ্চর্যজনক সেট সহ আসে। সারফেস বুকের মধ্যে একটি NVIDIA GeForce GTX 965ও রয়েছে ডেডিকেটেড গ্রাফিক্স কার্ড, যা এটিকে অ্যাডোব ফটোশপের মতো সফ্টওয়্যারের জন্য আদর্শ করে তোলে।

(ছবির ক্রেডিট:মাইক্রোসফ্ট)

8. এইচপি স্পেকটার x360-15

সঙ্গীত উত্পাদন যেমন 16GB RAM-এর জন্য আদর্শ শীর্ষস্থানীয় বৈশিষ্ট্য সহ , 512GB SSD স্টোরেজ, একটি Intel Core i7 প্রসেসর, একটি NVIDIA GeForce MX150 গ্রাফিক্স কার্ড, এবং অন্তর্নির্মিত Bang &Olufsen স্পীকার , HP Specter x360-15 সঙ্গীত প্রযোজক এবং উত্সাহীদের দ্বারা সর্বোত্তম ব্যবহার করা হয়। এছাড়াও, এতে রয়েছে USB 3.1 এবং টাইপ সি আপনার সামগ্রিক অভিজ্ঞতা উন্নত করতে বাহ্যিক মনিটর এবং স্পিকারের জন্য যোগ সংযোগ বিকল্পগুলির জন্য ইনপুট৷

(ছবির ক্রেডিট:HP)

9. Microsoft Surface Pro 4

Microsoft-এর সারফেস প্রো সম্পর্কে ভালবাসার জন্য অনেক কিছু আছে 4. এর অসামান্য ডিজাইন ছাড়াও, 12.3″ PixelSense প্রদর্শন, 8GB RAM , 256GD SSD , এবং Intel Core i5 প্রসেসর, ইউনিটটি 2-ইন-1 মেশিন হিসাবে কাজ করে। চুম্বক আলাদা করে এবং এর ডিসপ্লেতে টাইপ কভার সংযুক্ত করে, আপনি সুবিধাজনকভাবে একটি সহজ কম্পিউটার থেকে ট্যাবলেটে স্যুইচ করতে পারেন। এখন, আপনি যদি একজন সৃজনশীল পেশাদার হন যিনি চলার সময় ল্যাপটপ বহন করতে পারেন না, সারফেস প্রো 4 আপনার জন্য।

(ছবির ক্রেডিট:মাইক্রোসফ্ট)

10. এইচপি স্ট্রিম 11

চোখ ধাঁধানো নীল রঙ লক্ষ্য করেছি, এইচপি স্ট্রিম আপনার সাধারণ পাওয়ার হাউস ল্যাপটপ নয়। 4GB RAM এর মত চশমা সহ , 11.6″ 1366 x 769 ডিসপ্লে , 32GB eMMC ড্রাইভ , এবং Intel Celeron N3060 1.6GHz ডুয়াল-কোর প্রসেসর, এই ল্যাপটপটি বাচ্চাদের জন্য আদর্শ ডিভাইসের চেয়েও বেশি। এর ব্যাটারি লাইফ 10 ঘন্টা পর্যন্ত চলে এবং এর ওজন মাত্র 2.57 পাউন্ড . স্ট্রীম 11 ব্যবসার জন্যও আদর্শ৷

(ছবির ক্রেডিট:HP)

সারাংশ

উইন্ডোজ ল্যাপটপ পছন্দ করার জন্য এটি একটি দুর্দান্ত সময়। আমরা শুধু আশা করি তালিকাটি আপনাকে আপনার Windows ল্যাপটপ পার্টনার বেছে নিতে সাহায্য করবে। কিন্তু একবার আপনি পছন্দ করে নিলে, আউটবাইট পিসি মেরামত ইনস্টল করতে ভুলবেন না। টুলটি শুধুমাত্র আপনার ল্যাপটপকে সেরা পারফরম্যান্সের জন্য অপ্টিমাইজ করবে না, তবে এটি আপনাকে ডিভাইসের সমস্যাগুলি মোকাবেলা করতে সাহায্য করবে এবং সেগুলি ঠিক করার জন্য সমাধানের পরামর্শ দেবে৷ এখনই চেষ্টা করে দেখুন!


  1. উইন্ডোজ 10 কাস্টমাইজ করার জন্য সেরা ইউটিলিটি

  2. ThinkPad X13s পর্যালোচনা:যুগে যুগে ARM ল্যাপটপে সেরা উইন্ডোজ

  3. Asus Zenbook 17 Fold লঞ্চ করেছে, Windows 11 এর জন্য একটি ভাঁজযোগ্য ট্যাবলেট

  4. Windows 10 এ PDF এ প্রিন্ট করার সেরা টুল