কম্পিউটার

Windows 11s Microsoft Store-এ অ্যান্ড্রয়েড অ্যাপ প্লেসহোল্ডার দেখা গেছে

নির্ভরযোগ্য লিকার/টিপস্টার, ওয়াকিংক্যাট দ্বারা উইন্ডোজ 11 মাইক্রোসফ্ট স্টোর অ্যাপ স্টোরের মধ্যে অ্যান্ড্রয়েডের জন্য উইন্ডোজ সাবসিস্টেম নামে কিছু আবিষ্কৃত হয়েছে।

একটি ডাউনলোড ফাইল সহ একটি তালিকা যা একবার খোলার পরে একটি কালো স্ক্রিন ছাড়া কিছুই দেখায় না, এটি স্পষ্টতই অ্যামাজন অ্যাপস্টোরের সাথে মাইক্রোসফ্ট স্টোরকে সংযুক্ত করতে এবং উইন্ডোজ 11 ডিভাইসে অ্যান্ড্রয়েড অ্যাপগুলি চালানোর জন্য প্রয়োজনীয় ফাইলগুলির জন্য একটি স্থানধারক৷

ফিচারটির একটি ছোট ইমেজ প্রিভিউ (নীচে দেখুন) পৃষ্ঠায় উপস্থিত রয়েছে যা এই কার্যকারিতা নিশ্চিত করে যদিও আমরা ইতিমধ্যেই অ্যামাজন অ্যাপস্টোর ইন্টিগ্রেশনটি কেমন দেখাবে তা সম্প্রতি প্রকাশিত অফিসিয়াল অ্যান্ড্রয়েড অ্যাপ ঘোষণা ভিডিওর মাধ্যমে দেখেছি।

Windows 11s Microsoft Store-এ অ্যান্ড্রয়েড অ্যাপ প্লেসহোল্ডার দেখা গেছে

মজার ব্যাপার হল, এই পৃষ্ঠাটিতে মাইক্রোসফটের কর্মীদের এই তালিকা সম্পর্কে অন্যদের না বলার জন্য সতর্ক করার জন্য একটি বার্তাও রয়েছে। "মাইক্রোসফ্ট গোপনীয় - পরীক্ষার উদ্দেশ্যে - অনুগ্রহ করে স্ক্রিনশট নেবেন না বা বিষয়বস্তু সম্পর্কে যোগাযোগ করবেন না," এটি পড়ে৷

বিশেষ দ্রষ্টব্য হল সিস্টেম রিকোয়ারমেন্ট ট্যাবে মাইক্রোসফটের এক্সবক্স ওয়ান কনসোলের রেফারেন্স ("উইন্ডোজ 10 সংস্করণ 22000.0 বা উচ্চতর" বরাবর) যদিও এটি সম্ভবত স্থানধারক পাঠ্য। তবুও, এক্সবক্স কনসোলে কিছু অ্যান্ড্রয়েড অ্যাপ দেখতে আকর্ষণীয় হবে। বিশেষ করে মাউস এবং কীবোর্ড সমর্থন এখন তাদের উপর সম্ভব হচ্ছে।

Windows 11s Microsoft Store-এ অ্যান্ড্রয়েড অ্যাপ প্লেসহোল্ডার দেখা গেছে

উইন্ডোজ 11 অপারেটিং সিস্টেমের অফিসিয়াল লঞ্চের সাথে অ্যান্ড্রয়েড অ্যাপগুলির জন্য সমর্থন আশা করা হয়েছিল কিন্তু বৈশিষ্ট্যটি এখন বিলম্বিত হয়েছে এবং 2021 এর শেষের আগে বা 2022-এর শুরুতে সম্ভব হবে বলে আশা করা হচ্ছে।

আরো Windows 11 খবর চান? টুইটার এবং ফেসবুকে আমাদের অনুসরণ করুন৷


  1. অ্যাপ সংস্করণ নম্বরগুলি Windows 10 এবং 11 এর Microsoft স্টোর তালিকায় ফিরে আসছে

  2. স্কুলে ফিরে যাওয়ার জন্য শিক্ষার্থীদের জন্য সেরা Windows 11 এবং Microsoft Store অ্যাপস

  3. Windows 365 অ্যাপটি Microsoft স্টোরে Windows 11 এর জন্য লাইভ হয়

  4. Microsoft Store অ্যাপ উইন্ডোজ 10-এ অনুপস্থিত (এটি ফিরে পাওয়ার 7 উপায়)