কম্পিউটার

PowerToys উইন্ডোজ 11 মাইক্রোসফ্ট স্টোরে অবতরণ করে

Microsoft Windows 11-এর জন্য Microsoft Store-এ তার PowerToys স্যুট টুল নিয়ে আসছে। PowerToys অ্যাপটি আজকে XDA ডেভেলপাররা মাইক্রোসফট স্টোরে দেখেছিল, এবং এটি পাওয়ার ব্যবহারকারীদের জন্য পরবর্তী সময়ে টুলটি ডাউনলোড করতে আরও কিছুটা সুবিধাজনক করে তুলবে। -জেনারেশন ওএস।

এখন পর্যন্ত, উইন্ডোজ ব্যবহারকারীদের GitHub থেকে PowerToys ইনস্টলার ডাউনলোড করতে হতো, এবং চকোলেট বা উইনগেটের মতো প্যাকেজ ম্যানেজার ব্যবহার করার বিকল্পও ছিল। মজার বিষয় হল, Windows 11-এ PowerToys অ্যাপের ইনস্টলেশনের অভিজ্ঞতাটি আপনি GitHub-এ নিয়মিত ইনস্টলার থেকে পাওয়া অভিজ্ঞতার মতোই। যাইহোক, Microsoft Store ইউটিলিটির আপডেটগুলি পরিচালনা করে না এবং অ্যাপটি নিজেই আপডেটগুলি ইনস্টল করার জন্য দায়ী৷

PowerToys হল পাওয়ার ব্যবহারকারীদের জন্য বিনামূল্যের টুলের একটি সেট যা তাদের উইন্ডোজ অভিজ্ঞতাকে আরও বেশি উৎপাদনশীলতার জন্য অপ্টিমাইজ করতে সাহায্য করে। এটি ফ্যান্সিজোনস, পাওয়ারটয়স রান, একটি রঙ পিকার, সেইসাথে একটি ইমেজ রিসাইজার টুলের মতো একগুচ্ছ সরঞ্জামের সাথে আসে। এটি সম্প্রতি একটি PowerToys Awake টুল পেয়েছে যা ব্যবহারকারীদের যতক্ষণ তাদের প্রয়োজন ততক্ষণ তাদের পিসি জাগ্রত রাখতে দেয়। কোম্পানিটি বর্তমানে একটি ভিডিও কনফারেন্স মিউট ইউটিলিটি পরীক্ষা করছে যা উইন্ডোজ পিসিতে একটি একক কীস্ট্রোকের মাধ্যমে ক্যামেরা বা মাইক্রোফোনকে নিঃশব্দ করতে পারে।

মাইক্রোসফ্ট উইন্ডোজ 11-এর অফিসিয়াল লঞ্চের আগে মাইক্রোসফ্ট স্টোরে তার সব বড় অ্যাপগুলি আনার পরিকল্পনা করছে৷ আপনি যদি এটি মিস করেন, মাইক্রোসফ্ট এজ, ভিজ্যুয়াল স্টুডিও এবং ভিজ্যুয়াল স্টুডিও কোড ইতিমধ্যেই মাইক্রোসফ্ট স্টোরে তাদের পথ তৈরি করেছে৷ অফিসিয়াল PWA Reddit অ্যাপটিও স্টোরে ডাউনলোড করার জন্য উপলব্ধ।


  1. Microsoft Windows 11

  2. Mozilla Firefox এখন Windows 10 এবং 11 এর জন্য Microsoft স্টোরে উপলব্ধ

  3. এটি উইন্ডোজ 11

  4. Windows 365 অ্যাপটি Microsoft স্টোরে Windows 11 এর জন্য লাইভ হয়