কম্পিউটার

PowerToys সংস্করণ 0.45 উইন্ডোজ 11-অনুপ্রাণিত সেটিংস এবং স্থিতিশীলতা সংশোধন সহ আউট হয়েছে

মাইক্রোসফ্ট তার PowerToys স্যুটের টুলগুলির একটি নতুন আপডেট প্রকাশ করেছে, সংস্করণ নম্বরটি 0.45-এ উন্নীত করেছে। দলটি বলে যে এই প্রকাশের ফোকাস হল স্থিতিশীলতা এবং অ্যাক্সেসযোগ্যতা উন্নত করার পাশাপাশি টুলটিতে বিদ্যমান বৈশিষ্ট্যগুলিকে পরিমার্জন করা৷

Redmond জায়ান্ট PowerToys সেটিংস মেনুকে একটি নতুন চেহারা দিয়ে আপডেট করেছে যা আসন্ন Windows 11 OS-এর ডিজাইনের সাথে মেলে, যেমনটি আমরা গত সপ্তাহে রিপোর্ট করেছি। আরেকটি বিষয় লক্ষণীয় যে এই রিলিজে একগুচ্ছ বাগ সংশোধন করা হয়েছে এবং বিভিন্ন টুল যেমন Awake, FanzyZone, কালার পিকার, ভিডিও কনফারেন্স মিউট এবং আরও অনেক কিছুতে বর্ধিতকরণ রয়েছে।

PowerToys সংস্করণ 0.45-এ উন্নতি এবং সংশোধনের সম্পূর্ণ তালিকা এখানে রয়েছে:

মাইক্রোসফ্ট উল্লেখ করেছে যে PowerToys টিম আগামী সপ্তাহে PowerToys এর একটি পরীক্ষামূলক সংস্করণ প্রকাশ করার পরিকল্পনা করছে। মজার বিষয় হল, PowerToys সংস্করণ 0.46 উচ্চ প্রতীক্ষিত ভিডিও কনফারেন্স মিউট টুলে উন্নতি আনবে, যদিও স্থিতিশীল রিলিজে কখন এটি উপলব্ধ হবে সে বিষয়ে কোনো সুনির্দিষ্ট তথ্য নেই।

বরাবরের মতো, PowerToys ব্যবহারকারীরা অফিসিয়াল GitHub পৃষ্ঠা থেকে PowerToys এর সর্বশেষ সংস্করণ ডাউনলোড করতে সক্ষম হবেন। বিকল্পভাবে, বিদ্যমান ব্যবহারকারীরা সেটিংস মেনু থেকে সরাসরি আপডেটের জন্য চেক করুন ক্লিক করে টুলটিকে ম্যানুয়ালি আপডেট করতে পারেন।


  1. Windows 10 সমস্যা, সমাধান এবং সমাধান সহ সমস্যা

  2. Mac এর জন্য Parallels Desktop 17 পারফরম্যান্সের উন্নতি এবং Windows 11 সমর্থন সহ বেরিয়ে এসেছে

  3. Windows 11

  4. Start11 সংস্করণ 1.22 এখন সার্চের উন্নতি সহ, ভিতরের লোকদের জন্য Windows 11 ঘড়ি