কম্পিউটার

উইন্ডোজ 11 ইনসাইডার বিল্ড 22504 ইউআই এবং ইমোজি উন্নতি সহ ডেভ চ্যানেলে রয়েছে

মাইক্রোসফ্ট সবেমাত্র উইন্ডোজ 11 প্রিভিউ বিল্ড 22504 প্রকাশের ঘোষণা করেছে, যা আগামী সপ্তাহে আসছে মার্কিন থ্যাঙ্কসগিভিং ছুটির কারণে দেব চ্যানেলের জন্য সম্ভবত মাসের শেষ ফ্লাইট হবে। এই বিল্ড দিয়ে শুরু করে, সিলেক্ট ইনসাইডাররা আইএমই, ইমোজি প্যানেল এবং ভয়েস টাইপিং সহ অন্যান্য ইনপুট অভিজ্ঞতায় টাচ কীবোর্ডের জন্য 13টি থিম প্রয়োগ করতে সক্ষম হবে।

নতুন থিম ইঞ্জিনটি বিদ্যমান 13টি থিম ছাড়াও অভ্যন্তরীণ ব্যক্তিদের একটি কাস্টম পটভূমি চিত্র সহ তাদের নিজস্ব থিম তৈরি করতে দেয়৷ এই নতুন কাস্টমাইজেশন বিকল্পগুলি সেটিংস> ব্যক্তিগতকরণের অধীনে নতুন "টেক্সট ইনপুট" বিভাগে উপলব্ধ৷

উইন্ডোজ 11 ইনসাইডার বিল্ড 22504 ইউআই এবং ইমোজি উন্নতি সহ ডেভ চ্যানেলে রয়েছে

মাইক্রোসফ্ট পরিবারের সদস্যদের মুখ এবং ত্বকের টোন, হৃদয় সহ দম্পতি, চুম্বন এবং হাত ধরে থাকা ব্যক্তিদের উপর ভিত্তি করে ইমোজির ব্যক্তিগত সংমিশ্রণের জন্য নির্বাচিত অভ্যন্তরীণদের সাথে পরীক্ষা করছে। এই বিভিন্ন সংমিশ্রণগুলি ইমোজি প্যানেলে (WIN + .) উপলব্ধ রয়েছে এবং Windows Insider টিম এই ইমোজি উন্নতিগুলিকে আরও পরীক্ষকদের কাছে রোল আউট করার আগে প্রতিক্রিয়া শুনবে৷

উইন্ডোজ 11 ইনসাইডার বিল্ড 22504 ইউআই এবং ইমোজি উন্নতি সহ ডেভ চ্যানেলে রয়েছে

আজকের Windows 11 বিল্ড 22504 এছাড়াও অন্যান্য ছোটখাট পরিবর্তন, বাগ ফিক্স এবং পরিচিত সমস্যা নিয়ে আসে এবং আপনি নীচের সম্পূর্ণ তালিকাটি দেখতে পারেন:

আজ থেকে, উইন্ডোজ ইনসাইডার টিম ডেভ চ্যানেলে সমস্ত Windows 11 ইনসাইডারদের জন্য একটি নতুন ডিজাইন করা আপনার ফোন অ্যাপ রোল আউট করতে শুরু করছে। নতুন অ্যাপটি গোলাকার কোণ সহ Windows 11 ডিজাইনের ভাষা গ্রহণ করেছে এবং এটি আপনার সর্বাধিক ব্যবহৃত অ্যান্ড্রয়েড অ্যাপ থেকে রিয়েল-টাইম বিজ্ঞপ্তি সহ একটি নতুন ফিড নিয়ে আসে। আপনি আমাদের পৃথক পোস্টে এই নতুন আপনার ফোন অ্যাপ সম্পর্কে আরও জানতে পারেন।


  1. উইন্ডোজ 11 ইনসাইডার বিল্ড 22526 অ্যাপল এয়ারপডের জন্য অডিও উন্নতির সাথে বেরিয়ে এসেছে

  2. Microsoft বিটা এবং ডেভ চ্যানেলগুলিকে Windows 11 Insider Preview Build 22581 দিয়ে একত্রিত করে

  3. Windows 11 Build 25131 বেশ কিছু Microsoft Store আপডেট সহ ডেভ চ্যানেলে হিট করেছে

  4. উইন্ডোজ 11 বিল্ড 25174.1000 দেব চ্যানেলে হিট করেছে