কম্পিউটার

PowerToys এর পরীক্ষামূলক সংস্করণ 0.48.1 ভিডিও কনফারেন্স মিউট টুল এবং ছোটখাট সংশোধন সহ আউট হয়েছে

মাইক্রোসফ্ট তার PowerToys স্যুট অফ টুলের প্রাক-রিলিজ সংস্করণগুলি চালিত ব্যবহারকারীদের জন্য একটি নতুন পরীক্ষামূলক সংস্করণ 0.48.1 প্রকাশ করেছে৷ আপডেটে 0.47.1 সংস্করণের জন্য উপলব্ধ করা সমস্ত উন্নতি এবং বাগ সংশোধনের পাশাপাশি দীর্ঘ প্রতীক্ষিত ভিডিও কনফারেন্স মিউট ইউটিলিটি অন্তর্ভুক্ত রয়েছে৷

নাম অনুসারে, ভিডিও কনফারেন্সিং মিউট বৈশিষ্ট্য ব্যবহারকারীদের বিশ্বব্যাপী মিটিংগুলিতে একটি কীস্ট্রোকের মাধ্যমে অডিও এবং ভিডিও ফিডগুলিকে দ্রুত নিঃশব্দ করতে দেয়৷ PowerToys টিম সক্রিয়ভাবে এই ভিডিও কনফারেন্সিং মিউট ইউটিলিটি ডেভেলপ করছে, কিন্তু টুলটির অফিসিয়াল লঞ্চের সম্ভাব্য সময়সীমা সম্পর্কে কোন কথা নেই।

সর্বশেষ রিলিজটি টুলটির সাথে একটি সমস্যাও সমাধান করে যা পূর্বে কিছু ব্যবহারকারীর জন্য "অনিচ্ছাকৃত শর্টকাট পুনরায় নিয়োগ" সৃষ্টি করেছিল। মাইক্রোসফ্ট এই রিলিজে কিছু পরিচিত সমস্যা এবং সীমাবদ্ধতাও বিস্তারিত করেছে, এবং আপনি নীচের সম্পূর্ণ তালিকাটি পাবেন:

এটি লক্ষ্য করা গুরুত্বপূর্ণ যে PowerToys সংস্করণ 0.48.1 শুধুমাত্র পরীক্ষামূলক সংস্করণ চালনাকারী ব্যবহারকারীদের জন্য স্বয়ংক্রিয়ভাবে অফার করা হবে এবং এটি WinGet এর মাধ্যমে ইনস্টল করা যাবে না। আপনি যদি এখনও এটি না করে থাকেন, তাহলে আপনি স্যুট অফ টুলের পরীক্ষামূলক সংস্করণ ম্যানুয়ালি ডাউনলোড করতে GitHub রিলিজ পৃষ্ঠাতে যেতে পারেন।


  1. কিভাবে Microsoft PowerToys-এর সাহায্যে উইন্ডোজ পিসিতে আপনার অডিও, ভিডিও দ্রুত মিউট করবেন

  2. Start11 সংস্করণ 1.22 এখন সার্চের উন্নতি সহ, ভিতরের লোকদের জন্য Windows 11 ঘড়ি

  3. অ্যামাজন প্রাইম ভিডিও অ্যাপ এক্সবক্স এবং উইন্ডোজে নতুন ডিজাইনের সাথে আপডেট হয়

  4. কিভাবে একই টুল দিয়ে স্ক্রিনশট এবং ভিডিও ক্যাপচার করবেন