কম্পিউটার

উইন্ডোজ 11 মাইক্রোসফ্ট স্টোর আপডেট সঠিক লাইব্রেরি সাজানোর বিকল্প নিয়ে আসে

উইন্ডোজ 11-এ মাইক্রোসফ্ট স্টোরটি একটু ভাল হয়েছে। Reddit-এ যেমন উল্লেখ করা হয়েছে, Windows 11 অ্যাপ স্টোরের লাইব্রেরি বিভাগে এখন উপযুক্ত সাজানোর বিকল্প রয়েছে, যা আপনার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ অ্যাপগুলি খুঁজে পেতে এবং ডাউনলোড করতে সাহায্য করে।

নীচের আমাদের ছবিতে দেখা গেছে, আপডেটটি লাইব্রেরির ফিল্টার বোতামটিকে পরিবর্তন করে তাই এটি আর একটি বিশাল ড্রপ-ডাউন বক্সকে ট্রিগার করে না। পরিবর্তে, ফিল্টার বোতামটি এখন ছোট, একটি ছোট কমপ্যাক্ট ড্রপ-ডাউন মেনুতে আপনাকে বিকল্পগুলি দেখায়৷ বোতামটি, যদিও, এখনও স্ক্রিনের ডানদিকে রয়েছে, তাই এটি পরিবর্তিত হয়নি৷

উইন্ডোজ 11 মাইক্রোসফ্ট স্টোর আপডেট সঠিক লাইব্রেরি সাজানোর বিকল্প নিয়ে আসে

এটি মূলত জীবন পরিবর্তনের একটি গুণ, এবং প্রতিক্রিয়া খুব মিশ্র হয়েছে। অনেক Windows 11 ব্যবহারকারী এখনও Windows 11-এ অনেক প্রত্যাশিত অ্যামাজন অ্যাপ স্টোর এবং অ্যান্ড্রয়েড অ্যাপস ইন্টিগ্রেশনের জন্য অপেক্ষা করছেন। আরেকটি মজার বিষয় হিসাবে, অন্য কেউ উল্লেখ করেছেন যে Windows 11 মাইক্রোসফ্ট স্টোর এখনও আপনাকে লাইব্রেরি থেকে অ্যাপগুলি সরাতে দেয় না, বিশেষ করে ক্যান্ডি ক্রাশ বা স্পটিফাই এর মত প্রি-ইনস্টল।

এই পরিবর্তনটি মোটামুটি ছোট হতে পারে, তবে আশা করা যায় যে কিছু বড় জিনিস শীঘ্রই আসতে পারে। যেমনটি আমরা আজ আগেই জানিয়েছি, মাইক্রোসফ্ট উইন্ডোজ ইনসাইডারদের সতর্ক করছে যে ভবিষ্যতের উইন্ডোজ 11 ডেভ চ্যানেল ফ্লাইটগুলি হবে "আর্লি ডেভেলপমেন্ট বিল্ডস"। উইন্ডোজ সেন্ট্রাল এর জ্যাক বাউডেন সেপ্টেম্বরের দিকে উইন্ডোজ 11-এর সম্ভাব্য চূড়ান্ত সাইন-অফের ইঙ্গিত দিয়ে, তারপরে অ্যান্ড্রয়েড অ্যাপগুলি OS-এর লঞ্চের পরে এবং পরবর্তী তারিখে শিপিং হতে পারে, অভ্যন্তরীণ ব্যক্তিরা প্রথমে এটি পরীক্ষা করে।


  1. Microsoft Windows 11

  2. উইন্ডোজ 11 এ মাইক্রোসফ্ট স্টোর অনুপস্থিত? এখানে কিভাবে এটি ফিরে পেতে

  3. মাইক্রোসফ্ট এজ উইন্ডোজ 11 আপডেটের পরে কাজ করছে না

  4. Windows 11-এ Microsoft Store কাজ করছে না তা ঠিক করার 11 উপায়