কম্পিউটার

এপিক গেম স্টোর এখন উইন্ডোজ 11 মাইক্রোসফ্ট স্টোরে উপলব্ধ

Windows 11 (এবং 10 যদি আপনি পুরানো-স্কুল হন) মাইক্রোসফ্ট স্টোর অ্যাপ স্টোরে Opera এবং Discord-এর সাম্প্রতিক আগমনের পর, Epic Games Store এখন অন্যান্য নেটিভ স্টোর অ্যাপগুলির সাথে ডাউনলোড করার জন্য উপলব্ধ। পি>

এপিক গেম স্টোর অ্যাপটি মূলত একই যেটি অফিসিয়াল এপিক গেমস ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যায় এবং এর আপডেটগুলি Microsoft স্টোরের পরিবর্তে এপিক দ্বারা পরিচালিত হয়।

যদিও অ্যাপ স্টোরে অ্যাপ স্টোর যুক্ত করাটা প্রথমে একটু অদ্ভুত বলে মনে হতে পারে, এটা অনেক বেশি বোধগম্য হয় যখন বিবেচনায় নেওয়া হয় যে উদ্দেশ্য হল নৈমিত্তিক উইন্ডোজ ব্যবহারকারীদের জন্য অ্যাপ আবিষ্কার করা সহজ করা। এখন, ব্রাউজার খোলার পরিবর্তে এবং এপিক গেমস স্টোর ইনস্টলেশন ওয়েব পৃষ্ঠা অনুসন্ধান করার পরিবর্তে, এবং সম্ভাব্যভাবে ম্যালওয়্যার দ্বারা সংক্রামিত একটি জাল সংস্করণ ডাউনলোড করার জন্য প্রতারিত হওয়ার পরিবর্তে, ব্যবহারকারীরা কেবল Microsoft স্টোর অ্যাপটি খুলতে এবং সেখান থেকে এটি ডাউনলোড করতে পারেন৷

এটি উল্লেখ করা উচিত যে Microsoft স্টোর থেকে এপিক গেম স্টোর অ্যাপটি ডাউনলোড করা অফিসিয়াল ওয়েবসাইট থেকে নেওয়ার চেয়ে বেশি সুবিধা দেয় না তাই যারা ইতিমধ্যে এটি ইনস্টল করেছেন তাদের এটি আবার ডাউনলোড করার প্রয়োজন নেই।

এপিক গেমস স্টোর অ্যাপ হল এপিক গেমস ডিজিটাল ভিডিও গেম স্টোরের অনলাইন স্টোরফ্রন্ট যেখানে ব্যবহারকারীরা Fortnite থেকে সর্বশেষ ব্যাটলফিল্ড শিরোনামে বিভিন্ন ধরনের PC ভিডিও গেম ডাউনলোড করতে পারে। আপনি যদি Microsoft স্টোরে কোনো পিসি ভিডিও গেম খুঁজে না পান, তাহলে এটি সম্ভবত এপিক গেম স্টোরে পাওয়া যেতে পারে।

আরো উইন্ডোজ খবর চান? টুইটার এবং ফেসবুকে আমাদের অনুসরণ করুন৷


  1. Windows 10 S

  2. Disney+ অ্যাপ এখন Windows 10 এবং Windows 11 Microsoft Store-এ উপলব্ধ

  3. Mozilla Firefox এখন Windows 10 এবং 11 এর জন্য Microsoft স্টোরে উপলব্ধ

  4. Windows 365 অ্যাপটি Microsoft স্টোরে Windows 11 এর জন্য লাইভ হয়