কম্পিউটার

সমস্ত এক মাইক্রোসফ্ট আউটলুক ওয়েব ক্লায়েন্ট 1-2 মাসের মধ্যে প্রিভিউতে চালু হবে বলে জানা গেছে

মাইক্রোসফ্ট দীর্ঘকাল ধরে তার একাধিক ইমেল ক্লায়েন্ট থাকার উত্তরাধিকার নিয়ে লড়াই করেছে, সমস্ত একই রকম শব্দযুক্ত অ্যাপ্লিকেশনগুলি বিভিন্ন এবং পৃথক কাজ সম্পাদন করার কোম্পানির ঐতিহ্য অনুসরণ করে। আগের দিনে আউটলুক এবং আউটলুক এক্সপ্রেস এবং হটমেইল ছিল, যা আউটলুক এবং ওডাব্লুএ (আউটলুক ওয়েব অ্যাপ্লিকেশন), আউটলুক ডট কম, এবং মেল ফর উইন্ডোজ এবং ম্যাকের জন্য আউটলুক-এ রূপান্তরিত হয়েছে। আমরা জানুয়ারীতে রিপোর্ট করেছিলাম, যাইহোক, এই বৈচিত্র্যপূর্ণ সিস্টেমগুলি একসাথে কাছাকাছি আসতে পারে, একটি অল-ইন-ওয়ান মেল ক্লায়েন্ট আকারে যা দৃশ্যত "আউটলুক" হিসাবে পরিচিত।

প্রজেক্ট মোনার্ক, এই অল-ইন-ওয়ান আউটলুকের কোড নাম, উইন্ডোজ সেন্ট্রাল থেকে জ্যাক বাউডেনের মতে, 1-2 মাসের মধ্যেই সর্বজনীন প্রিভিউতে আসতে পারে, যদিও পূর্বের প্রতিবেদনগুলি ওয়েব প্রযুক্তির উপর নির্মিত অ্যাপটির পরামর্শ দেয়। 2022-এর কোনো এক সময় Windows Mail এবং Calendar অ্যাপ প্রতিস্থাপনের জন্য প্রস্তুত হবে।

সম্পূর্ণ ডেস্কটপ আউটলুক প্রতিস্থাপন শুরু করতে অনেক বেশি সময় লাগতে পারে, এর অনেক কর্পোরেট ব্যবহারকারী এবং এনট্রেচ করা ইনস্টলেশন, ম্যাক্রো এবং 3য় পক্ষের অ্যাড-ইনগুলির উপর নির্ভরশীল। অফিস অ্যাপগুলির একটি নতুন রিফ্রেশ সংস্করণ উইন্ডোজ 11-এর জন্য প্রস্তুত করা হচ্ছে। একটি নতুন রিফ্রেশ আউটলুক সহ পূর্বরূপগুলি এই সপ্তাহে পৌঁছানোর জন্য সেট করা হয়েছে:

সমস্ত এক মাইক্রোসফ্ট আউটলুক ওয়েব ক্লায়েন্ট 1-2 মাসের মধ্যে প্রিভিউতে চালু হবে বলে জানা গেছেশীঘ্রই আসছে নতুন Outlook/Mail ওয়েব ক্লায়েন্টের একটি সর্বজনীন পূর্বরূপ সহ, এটা সম্ভব যে আমরা একটি নতুন ভোক্তা দেখতে পাব উইন্ডোজ 11 এই ছুটির জন্য সময়মতো ক্লায়েন্ট চালু করে, যদিও এটি সম্পূর্ণরূপে অনুমানমূলক। তবুও, মেল ক্লায়েন্টদের জন্য একটি আরও সমন্বিত পদ্ধতির দীর্ঘ সময় অপেক্ষা করছে, এবং আমরা "আউটলুক" পরীক্ষা করার অপেক্ষায় রয়েছি৷

আপনি আপনার মেল ক্লায়েন্টের জন্য কি ব্যবহার করেন? নীচের মন্তব্যে আমাদের জানান


  1. FIX:Outlook 2016 এ EXCEL ফাইলগুলির পূর্বরূপ দেখা যাবে না

  2. [ভিডিও] ফাঁস হওয়া One Outlook Windows 11 ক্লায়েন্টের সাথে হ্যান্ডস-অন:একটি মহিমান্বিত PWA?

  3. আউটলুক ওয়েবে মুছে ফেলা ইমেলগুলি কীভাবে পুনরুদ্ধার করবেন

  4. কিভাবে উইন্ডোজ 11 ইনসাইডার প্রিভিউ বিল্ড 25227 ডাউনলোড করবেন