কম্পিউটার

মাইক্রোসফ্ট স্টোরে নতুন মাইক্রোসফ্ট ডিফেন্ডার প্রিভিউ অ্যাপটি দেখা যাচ্ছে

মাইক্রোসফ্ট উইন্ডোজ 10 এবং উইন্ডোজ 11 পিসির জন্য একটি নতুন মাইক্রোসফ্ট ডিফেন্ডার প্রিভিউ অ্যাপ পরীক্ষা করছে বলে মনে হচ্ছে। অ্যাপটি এই সপ্তাহের শুরুতে Aggiornamenti Lumia দ্বারা দেখা গেছে, এবং WalkingCat আজ স্টোর তালিকার একটি লিঙ্ক শেয়ার করে অনুসরণ করেছে।

যদি এই নতুন Microsoft ডিফেন্ডার প্রিভিউ অ্যাপটি ইতিমধ্যেই Windows 10 এবং Windows 11-এ Microsoft স্টোর থেকে ডাউনলোড করা যায়,  আপনার ব্যক্তিগত Microsoft অ্যাকাউন্ট দিয়ে সাইন ইন করা কাজ করবে না। যেহেতু Microsoft এখনও এই নতুন অ্যাপটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেনি, তাই মনে হচ্ছে এটি এখনও Microsoft কর্মীদের মধ্যে সীমাবদ্ধ।

অ্যাপটি বর্তমানে ব্যবহারকারীদেরকে একটি বার্তা দিয়ে স্বাগত জানায় যেটিতে একটি "সহজ, বিরামহীন এবং ব্যক্তিগতকৃত সুরক্ষা যাতে আপনি এবং আপনার পরিবার মানসিক শান্তি উপভোগ করতে পারেন।" স্টোরের তালিকার বিবরণ অনুসারে, Microsoft ডিফেন্ডার প্রিভিউ অ্যাপে শুধুমাত্র Windows-এর ফোকাস থাকবে না, কারণ এটি ব্যবহারকারীদের "Windows, Apple, এবং Android সহ অপারেটিং সিস্টেম জুড়ে আপনার ডিভাইসগুলিকে সুরক্ষিত করতে দেবে।"

এই ক্রস-প্ল্যাটফর্ম ফোকাসটি পরামর্শ দেয় যে এই নতুন মাইক্রোসফ্ট ডিফেন্ডার প্রিভিউ অ্যাপটি বিদ্যমান উইন্ডোজ সিকিউরিটি অ্যাপকে প্রতিস্থাপন করতে পারে না, যা Windows 10 এবং Windows 11 ব্যবহারকারীদের তাদের পিসি সুরক্ষিত অ্যাপ এবং পরিষেবাগুলি পরিচালনা করতে দেয়। পরিবর্তে, এটা সম্ভব যে এই অ্যাপটি আপনার ব্যক্তিগত Windows, iOS, এবং Android ডিভাইসগুলির জন্য একটি কেন্দ্রীয় নিরাপত্তা হাব হিসেবে কাজ করতে পারে এবং স্টোরের তালিকায় পারিবারিক ফোকাসও উল্লেখ করা হয়েছে।

যাইহোক, আমরা উইন্ডোজ পিসিগুলির জন্য এই নতুন মাইক্রোসফ্ট ডিফেন্ডার প্রিভিউ ক্লায়েন্ট সম্পর্কে মাইক্রোসফ্টকে আরও তথ্য শেয়ার করার অপেক্ষায় আছি, যদিও অ্যাপটি এখনও বিকাশের প্রাথমিক পর্যায়ে থাকতে পারে। আমাদের কমেন্টে জানান কি


  1. এখানে প্রথমে উইন্ডোজ 11 এবং অ্যান্ড্রয়েডের জন্য নতুন Microsoft ডিফেন্ডার অ্যাপটি দেখুন

  2. Microsoft Defender প্রিভিউ অ্যাপ এখন Windows 10, Windows 11 এ ডাউনলোডের জন্য উপলব্ধ

  3. Windows 365 অ্যাপটি Microsoft স্টোরে Windows 11 এর জন্য লাইভ হয়

  4. iOS 11 এ পরিমার্জিত অ্যাপ স্টোরের 5টি নতুন আশ্চর্যজনক বৈশিষ্ট্য