কম্পিউটার

স্টার্ট মেনু খুব সঙ্কুচিত? উইন্ডোজ 10 এ এই নতুন কৌশলটি ব্যবহার করে দেখুন

Windows 10 অনেকগুলি লুকানো বৈশিষ্ট্য নিয়ে এসেছে যা আপনি সম্ভবত উপেক্ষা করেছেন। আমরা আপনাকে দোষ দিই না -- এতটাই পরিবর্তিত হয়েছে যে শুধুমাত্র Windows 10 ধর্মান্ধদের সত্যিকারেরই চাহিদা অনুযায়ী প্রতিটি নতুন বৈশিষ্ট্য স্মরণ করতে সক্ষম হবে৷

কিন্তু এখানে একটি গুরুত্বপূর্ণ বিষয় মনে রাখা দরকার:Windows 10 স্টার্ট মেনু নিজেই আকার পরিবর্তন করা যেতে পারে।

স্টার্ট মেনু খুব সঙ্কুচিত? উইন্ডোজ 10 এ এই নতুন কৌশলটি ব্যবহার করে দেখুন

শুধু একটি প্রান্ত ধরুন এবং টেনে আনুন -- এটা সত্যিই খুব সহজ। এর চেয়েও ভালো বিষয় হল এটি অনুভূমিক এবং উল্লম্বভাবে প্রসারিত করতে পারে, তাই আপনি এটিকে আপনার ইচ্ছামত ছোট বা বড় করতে পারবেন। মাইক্রোসফট এখানে ভালো করেছে।

আমরা আপনাকে উইন্ডোজ 10 স্টার্ট মেনু কাস্টমাইজ করার জন্য এই টিপসগুলি দিয়ে চলতে অনুরোধ করছি। নতুন অপারেটিং সিস্টেমে আপনি আরও অনেক কিছু করতে পারেন, এবং আপনি এটির সুবিধা না নেওয়া বোকা হবেন! এবং Windows 10 স্টার্ট মেনুতে আমাদের গাইডটিও ভুলবেন না।

আপনি যদি এখনও Windows 7 বা Windows 8.1-এ থাকেন, তবে এই টিপসগুলি দুর্ভাগ্যবশত আপনার ক্ষেত্রে প্রযোজ্য হবে না -- এবং এটি সম্ভবত একটি চিহ্ন হিসাবে যোগ্য যে আপনার Windows 10-এ আপগ্রেড করা উচিত। সিরিয়াসলি, আপনি কিসের জন্য অপেক্ষা করছেন?

আমাদের জানান যদি এই টিপস সাহায্য করে! আপনি কি জানেন যে নতুন স্টার্ট মেনুর আকার পরিবর্তন করা যেতে পারে? একটি মন্তব্য করুন এবং আমাদের সাথে আপনার চিন্তা শেয়ার করুন!

ইমেজ ক্রেডিট:Windows 10 স্টার্ট মেনু Omihay এর মাধ্যমে Shutterstock


  1. উইন্ডোজ 10 স্টার্ট মেনু সমস্যাগুলি ঠিক করুন

  2. Windows 10 এ স্টার্ট স্ক্রীন দিয়ে স্টার্ট মেনু কিভাবে প্রতিস্থাপন করবেন

  3. উন্নত অভিজ্ঞতার জন্য Windows 10 স্টার্ট মেনু কাস্টমাইজ করুন

  4. কিভাবে উইন্ডোজ 10 স্টার্ট মেনু পুনরায় সাজাতে হয়