কম্পিউটার

উইন্ডোজ 10 এ ফন্ট ইনস্টল করা যাবে না? সমাধান বিয়ন্ড উইয়ার্ড

আসুন এখানে এক সেকেন্ডের জন্য সৎ হোন:কখনও কখনও কম্পিউটারগুলি অদ্ভুত হতে পারে। আপনার একটি সমস্যা হচ্ছে এবং আপনি প্রতিটি যৌক্তিক সমাধানের চেষ্টা করেছেন এবং সমস্যাটি রয়ে গেছে। তখনই যৌক্তিকভাবে চিন্তা করা বন্ধ করার এবং আরও অদ্ভুত, অফবিট সমাধানের বিষয়ে চিন্তা করা শুরু করার সময়।

আজ, আমরা Windows 10-এ ফন্ট ইনস্টল বা প্রিভিউ করার অক্ষমতার দিকে নজর দিচ্ছি। দেখা যাচ্ছে যে, এই সমস্যাটি আপনি যা ভাবেন তার চেয়ে বেশি সাধারণ, এবং সমস্যার সমাধান বিস্ময়কর। যদিও আমার কথা শুনুন, কারণ এটি যতটা পাগল মনে হয়, এই সমাধানটি নেট জুড়ে ব্যবহারকারীদের জন্য কাজ করছে।

নতুন ফন্ট যোগ করতে আপনার সমস্যা হলে, আপনাকে যা করতে হবে... Windows ফায়ারওয়াল চালু করুন।

উইন্ডোজ 10 এ ফন্ট ইনস্টল করা যাবে না? সমাধান বিয়ন্ড উইয়ার্ড

এটি করতে, শুধু শুরু এ ক্লিক করুন এবং তারপর "Windows Firewall" টাইপ করুন অনুসন্ধান বাক্সে সেখান থেকে, Windows ফায়ারওয়াল চালু বা বন্ধ করুন লেবেল করা বোতামে ক্লিক করুন . বাক্সগুলি চেক করুন, আপনার ফন্টগুলি ইনস্টল করুন এবং তারপরে একই স্ক্রিনে ফিরে যান এবং এটি আবার বন্ধ করুন (যদি আপনি এটি ব্যবহার না করতে চান)।

উইন্ডোজ ফায়ারওয়াল ফন্টের সাথে কোন উপায়ে সংযুক্ত আছে? গতানুগতিক অর্থে নয়, তবে এটি বন্ধ রাখার বিষয়ে কিছু কিছুর ফলে নতুন ফন্ট গ্রহণ করার সময় উইন্ডোজ 10 ত্রুটির কারণ হয়ে দাঁড়ায়। একবার চালু হয়ে গেলে, আপনার ফন্টগুলি সাধারনত যেমন ইন্সটল হবে!

এটি কি আপনার জন্য কাজ করেছে? মন্তব্যে আমাদের জানান!

ইমেজ ক্রেডিট:Jumbo2010 এর মাধ্যমে ShutterStock


  1. FIX:Windows 10 এ KB5005565 আপডেট ইনস্টল করা যাবে না (সমাধান)

  2. Windows 10 বা Windows 11 এ কিভাবে নতুন ফন্ট ইনস্টল করবেন

  3. কিভাবে আজই উইন্ডোজ টার্মিনাল ইনস্টল করবেন

  4. Windows 10 এ কিভাবে ফন্ট ইনস্টল করবেন