কম্পিউটার

KB3189866 Windows 10 আপডেট আটকে আছে:কী করবেন?

একটি ক্রমবর্ধমান আপডেট এটি একটি উইন্ডোজ আপডেট যাতে একগুচ্ছ পূর্ববর্তী আপডেটগুলি এক হিসাবে বান্ডিল করা হয়৷ আপনি যখন কিছু সময়ের মধ্যে আপডেট না করেন তখন এটি দরকারী কারণ এটি আপনাকে একটি নির্দিষ্ট উইন্ডোজ মাইলফলকে (যেমন বার্ষিকী আপডেট) একের পর এক অতীতের আপডেটগুলি ইনস্টল না করেই যেতে দেয়৷

দুর্ভাগ্যবশত, ক্রমবর্ধমান আপডেটগুলি জটিল হতে পারে যেমন ক্রমবর্ধমান আপডেট KB3189866 দ্বারা প্রমাণিত হয়, যা ব্যবহারকারীর রিপোর্ট অনুসারে, আপডেট প্রক্রিয়া জুড়ে অসংখ্য পয়েন্টে আটকে যেতে পারে -- যথা 45%, 46%, 48%, 49%, এবং 95%।

আপনি যদি এই ক্রমবর্ধমান আপডেটটি ইনস্টল করার চেষ্টা করছেন তবে এই শতাংশগুলির মধ্যে একটিতে অগ্রগতি থেমে থাকে, তবে তিনটি সম্ভাব্য সমাধান আপনার চেষ্টা করা উচিত। এই ক্রমে তাদের দিকে যান:

  1. উইন্ডোজ আপডেট ট্রাবলশুটার চালান -- উইন্ডোজ আপডেটের সাথে সমস্যাগুলি সমাধান করার চেষ্টা করার সময় এটি সর্বদা আপনার প্রথম পদক্ষেপ। সমস্যা সমাধানের জন্য স্টার্ট মেনু অনুসন্ধান করে এটি অ্যাক্সেস করুন৷ , তারপর সিস্টেম এবং নিরাপত্তার অধীনে, Windows আপডেটের সমস্যা সমাধান করুন ক্লিক করুন .
  2. সফ্টওয়্যার ডিস্ট্রিবিউশন ফোল্ডারটি সাফ করুন -- আপনি এটি সরাসরি C:\Windows ফোল্ডারের মধ্যে খুঁজে পেতে পারেন (অথবা আপনি যে ড্রাইভে Windows 10 ইনস্টল করেছেন)। সফ্টওয়্যার ডিস্ট্রিবিউশন ফোল্ডারে সমস্ত ফাইল নির্বাচন করুন এবং মুছুন।
  3. সরাসরি আপডেট ডাউনলোড করুন -- মাইক্রোসফ্ট আপডেট ক্যাটালগের মাধ্যমে, আপনি বিভিন্ন উইন্ডোজ আপডেটের জন্য সেটআপ ফাইল ম্যানুয়ালি ডাউনলোড করতে পারেন। এই ক্ষেত্রে, KB3189866 এর জন্য একটি ডাউনলোড করুন এবং এটি চালান:32-বিট ইনস্টলার এবং 64-বিট ইনস্টলার।

যদি এই পদক্ষেপগুলির কোনোটিই কাজ না করে, তাহলে নির্দ্বিধায় নীচে একটি মন্তব্য করুন এবং আমাদের জানান যে আপনি কী ধরনের ত্রুটির মধ্যে পড়ছেন৷ যদি ধাপগুলির মধ্যে একটি কাজ করে, অনুগ্রহ করে আমাদের জানান কোনটি!


  1. উইন্ডোজ 10 ক্রিয়েটর আপডেট নিরাপত্তার জন্য কি করে?

  2. উইন্ডোজ আপডেট উইন্ডোজ আপডেট ক্যাশে প্যাকেজ অনুলিপি এ আটকে আছে

  3. Windows 10 এ ফোর্টমিডিয়া এক্সটেনশন আপডেট কি?

  4. উইন্ডোজ আপডেট এবং আপগ্রেড এর মধ্যে পার্থক্য কি?