কম্পিউটার

নতুন মাইক্রোসফট পেইন্ট অ্যাপ অনলাইনে ফাঁস হয়েছে

মাইক্রোসফ্ট পেইন্ট একটি বড়, সাহসী উপায়ে ওভারহল করা হচ্ছে৷ এবং উইন্ডোজ 10 এর জন্য নতুন মাইক্রোসফ্ট পেইন্ট এখন অনলাইনে ফাঁস হয়েছে। বড় উদ্ঘাটন হল যে এটি আসলে বেশ ভাল দেখায়। এটা বিশ্বাস করা যতটা কঠিন।

পেইন্ট সবসময় উইন্ডোজের একটি প্রধান অংশ ছিল, এবং প্রোগ্রামটি কয়েক বছর ধরে সত্যিই পরিবর্তিত হয়নি। মাইক্রোসফ্ট এটিকে এখানে এবং সেখানে দ্রুত পেইন্ট চাটানোর চেয়ে বেশি কিছু করেনি। এটাই এখন পর্যন্ত।

দেখা যাচ্ছে যে মাইক্রোসফ্ট মাস ধরে পেইন্টের একটি নতুন সংস্করণ নিয়ে কাজ করছে। সপ্তাহান্তে, ওয়াকিংক্যাট নামে একজন টুইটার ব্যবহারকারী দুটি ভিডিও পোস্ট করেছেন যাতে নতুন মাইক্রোসফ্ট পেইন্ট কাজ করছে। প্রথমটি অ্যাপটির পরিচিতি, যখন দ্বিতীয়টি একটি 3D টিউটোরিয়াল৷

নতুন মাইক্রোসফ্ট পেইন্টটি বর্তমানে নির্বাচিত উইন্ডোজ ইনসাইডারদের একটি ছোট ব্যান্ড দ্বারা পরীক্ষা করা হচ্ছে, যারা মে মাস থেকে এটিতে তাদের হাত রয়েছে৷ 26 অক্টোবর পরবর্তী Windows 10 ইভেন্টে এটি আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হতে পারে।

এরই মধ্যে, আসুন Windows 10-এর জন্য নতুন Microsoft Paint অ্যাপে কী কী অন্তর্ভুক্ত করা হয়েছে তার সংক্ষিপ্ততম দৃষ্টিভঙ্গি নেওয়া যাক...

মাইক্রোসফ্ট পেইন্ট:সহজ তবুও কার্যকর

নতুন মাইক্রোসফ্ট পেইন্ট পুরানোটির থেকে অনেক আলাদা দেখাচ্ছে যা আমরা সবাই জানি এবং ভালোবাসি লাইক সাথে নিন. এটি দ্রুত, এটি সুন্দর, এবং মৌলিক উপাদানগুলি সবসময় কাজ করে।

দুর্ভাগ্যবশত, অনলাইনে ফাঁস হওয়া সংস্করণে, স্তরগুলির জন্য কোনও সমর্থন নেই, একই সময়ে একাধিক ফাইল খোলার জন্য কোনও সমর্থন নেই এবং শর্টকাটের একটি স্বতন্ত্র অভাব রয়েছে৷ যাইহোক, আপনি ইমেজ ক্রপ এবং রিসাইজ করতে পারেন, টেক্সট যোগ করতে পারেন এবং বিভিন্ন ধরণের ব্রাশ ব্যবহার করতে পারেন। 3D মডেলিংয়ের সংযোজন উত্তেজনাপূর্ণ, যদি ঠিক উদ্ভাবনী না হয়।

মাইক্রোসফ্ট পেইন্ট তাই ফটো সম্পাদনা এবং বস্তু তৈরি করার জন্য একটি মৌলিক হাতিয়ার হিসাবে রয়ে গেছে। যাইহোক, এটি Adobe Photoshop বা এর পেশাদার-গ্রেড বিকল্পগুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করার সম্ভাবনা কম। কিন্তু তারপর মাইক্রোসফ্ট পেইন্টের বিষয়টি কখনই ছিল না।

নতুন মাইক্রোসফট পেইন্ট সম্পর্কে আপনি কী মনে করেন? আপনি কি নিজের জন্য এটি চেষ্টা করার জন্য উত্তেজিত? আপনি কি মনে করেন এটি ফটোশপ এবং অন্যদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে? শেষবার কখন আপনি আপনার উইন্ডোজ পিসিতে পেইন্ট খুলেছিলেন? দয়া করে নীচের মন্তব্যে আমাদের জানান!


  1. মাইক্রোসফট পেইন্টের 11টি সেরা ম্যাকের সমতুল্য

  2. Microsoft Windows 11 Dev Channel Insiders-এ নতুন Your Phone অ্যাপের রোলআউট শুরু করেছে

  3. শুক্রবার অপরিহার্য:মাইক্রোসফ্ট কি অ্যাপলকে নতুন উদ্ভাবক হিসাবে প্রতিস্থাপন করেছে?

  4. Microsoft ফ্যামিলি সেফটি অ্যাপ কাজ করছে না? এই হল সমাধান!