কম্পিউটার

Microsoft Windows 11 Dev Channel Insiders-এ নতুন Your Phone অ্যাপের রোলআউট শুরু করেছে

Microsoft এখন উইন্ডোজ 11-এ আপনার ফোন অ্যাপের জন্য একটি নতুন চেহারা নিয়ে আসছে যা আপনার অ্যান্ড্রয়েড ফোনকে আপনার পিসিতে আরও ভালোভাবে চালাতে সাহায্য করবে।

ধীরে ধীরে প্রথমে উইন্ডোজ ইনসাইডারে বেরিয়ে আসছে, নতুন অ্যাপটি আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসের বিজ্ঞপ্তিগুলিকে সামনে এবং কেন্দ্রে রাখতে সাহায্য করে৷ এই সংস্করণে বেশ কিছু বড় পরিবর্তন রয়েছে। এর মধ্যে প্রথমটি হল একটি নতুন অ্যাপ সাইডবার, যা গুরুত্বপূর্ণ বার্তা এবং অন্যান্য বিজ্ঞপ্তিগুলিকে এক নজরে আরও দক্ষতার সাথে দেখায়৷ অ্যাপের সাইডবারে আপনার ফোনের প্রকৃত ওয়ালপেপার এবং শীর্ষে বার্তা, ফটো, অ্যাপ এবং কলের জন্য নতুন ট্যাব রয়েছে৷ মাইক্রোসফ্ট বলেছে যে অ্যাপটি "আপনার উইন্ডোজ ডেস্কটপে আপনার নির্বিঘ্ন অভিজ্ঞতাকে একত্রিত করতে Windows 11 ডিজাইনের সৌন্দর্য গ্রহণ করে।"

Microsoft Windows 11 Dev Channel Insiders-এ নতুন Your Phone অ্যাপের রোলআউট শুরু করেছে

এটি একটি পরিবর্তন যা ডেভ চ্যানেল উইন্ডোজ ইনসাইডাররা প্রশংসা করতে পারে। আজকের দেব চ্যানেল বিল্ডে আসা অন্যান্য পরিবর্তনগুলির মধ্যে রয়েছে টাচ কীবোর্ডের জন্য 13টি থিম এবং অন্যান্য ইনপুট অভিজ্ঞতা, যার মধ্যে রয়েছে IME, ইমোজি প্যানেল এবং ভয়েস টাইপিং। আমাদের কাছে একটি পৃথক পোস্টে সমস্ত বিবরণ রয়েছে, আপনি যদি সম্পূর্ণ চেঞ্জলগ চান।


  1. Windows 10 বা Windows 11 এ নতুন ফোন লিঙ্ক অ্যাপটি কীভাবে ব্যবহার করবেন

  2. Microsoft আপনার ফোনকে ফোন লিঙ্ক হিসেবে রিব্র্যান্ড করছে, অ্যাপটিকে আবার ডিজাইন করছে

  3. Dev Channel Windows Insiders সেটিংস অ্যাপে একটি গোপনীয়তা অডিট টুল পরীক্ষা করতে পারে

  4. উইন্ডোজ 11 বিল্ড 25174.1000 দেব চ্যানেলে হিট করেছে