কম্পিউটার

আল্টিমেট গেমিংয়ের জন্য 10 সেরা হামাচি বিকল্প [ এপ্রিল 2022]

হামাচি একটি ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক যা গেমাররা একটি লোকাল এরিয়া নেটওয়ার্কের মধ্যে অফলাইন গেম খেলতে ব্যবহার করে। অধিকন্তু, মাল্টিপ্লেয়ার গেমিং এমন কিছু যা গেমারদের প্রশংসা করে, এবং হামাচি ল্যান সংযোগটি এমনভাবে অনুকরণ করে যে আপনার কম্পিউটার মনে করে এটি অন্য পিসির সাথে সংযুক্ত। কত শান্ত, তাই না? কিন্তু হামাচি বিকল্পের প্রয়োজনীয়তা দেখা দেয় যখন ড্রাইভার-সম্পর্কিত সমস্যা এবং পিছিয়ে থাকা সহ সমস্যা দেখা দেয়। তাছাড়া, ন্যূনতম ৫ জন খেলোয়াড়ের প্রয়োজন আরেকটি খারাপ দিক।

এই কারণেই আমরা কিছু সেরা হামাচি বিকল্প তালিকাভুক্ত করেছি যাতে আপনি সমস্ত সীমা অতিক্রম করতে পারেন এবং আপনার গেমিং অভিজ্ঞতা বাড়াতে পারেন.. আপনি PS4 এ VPN কীভাবে সেট আপ করবেন এবং ব্যবহার করবেন তাও পরীক্ষা করতে পারেন।

সেরা হামাচি বিকল্প 2022

1. জিরোটিয়ার

আল্টিমেট গেমিংয়ের জন্য 10 সেরা হামাচি বিকল্প [ এপ্রিল 2022]

হামাচির জন্য একটি ভাল বিকল্প, জিরোটিয়ার পরিচালনা করা সহজ এবং সবচেয়ে ব্যাপকভাবে সমর্থিত নেটওয়ার্ক। এটি কেবল আপনার সমস্ত ডিভাইস, ক্লাউড ভিএম এবং জিরোটিয়ার নেটওয়ার্কগুলিকে মেশিনের জন্য চ্যাট রুম হিসাবে কাজ করতে পারে৷

এটিAndroid, iOS, Windows, Linux, এবং Mac, এ চলে এবং এন্ড-টু-এন্ড এনক্রিপশন সহ সমস্ত ট্রাফিক স্বয়ংক্রিয়ভাবে সুরক্ষিত রাখে। যেখানে হামাচি পিছিয়ে ছিল, জিরোটিয়ার আউটপুট সর্বাধিক করার সময় লেটেন্সি কমানোর চেষ্টা করেছে, তাই দক্ষতার সাথে হামাচি প্রতিস্থাপন হিসাবে কাজ করছে।

ওয়েবসাইট:ZeroTier

2. গেম রেঞ্জার

আল্টিমেট গেমিংয়ের জন্য 10 সেরা হামাচি বিকল্প [ এপ্রিল 2022]

Hamachi, GameRanger এর মত আরেকটি বিশ্বস্ত এবং জনপ্রিয় সফটওয়্যার এক প্রান্তে একাধিক বৈশিষ্ট্য ধারণ করে, যেখানে অন্য প্রান্তে নিরাপত্তা এবং স্থিতিশীলতা সুরক্ষিত রাখে। এটি ম্যাক এবং উইন্ডোজের জন্য বিনামূল্যে এবং আপনাকে বিশ্বব্যাপী 700 টিরও বেশি গেম উপভোগ করতে দেয়। সংযোগ ল্যাগ সম্পর্কে ভুলে যান কারণ গেমরেঞ্জার তার নিজস্ব ক্লায়েন্ট ব্যবহার করে, তাই খুব কম পিংস।

ওয়েবসাইট:GameRanger

3. উইপিয়েন

আল্টিমেট গেমিংয়ের জন্য 10 সেরা হামাচি বিকল্প [ এপ্রিল 2022]

এই হামাচি বিকল্পটি ব্যবহার করে আপনার বন্ধুদের সাথে কিছু গেমিং এবং ফাইল ভাগ করে নেওয়ার সময় এসেছে। অ্যাপ্লিকেশনটি খুবই হালকা (2MB), এবং বিনামূল্যে এটি সমবয়সীদের মধ্যে P2P স্থাপন করতে একটি জনপ্রিয় VPN উপাদান ব্যবহার করে এবং Gmail বা Jabber এর সাথেও ভাল কাজ করে হিসাব তাছাড়া, এটি ওপেন-সোর্স এবং ব্লোট-মুক্ত, যা গেমারদের মধ্যে উল্লাস ও আনন্দ নিয়ে আসে, যা উইপিয়েনকে হামাচির সেরা বিকল্প করে তোলে।

ওয়েবসাইট:Wippien

4. NetOverNet

আল্টিমেট গেমিংয়ের জন্য 10 সেরা হামাচি বিকল্প [ এপ্রিল 2022]

NetOverNet আপনার পরিষেবার জন্য উপস্থিত থাকলে আপনি একটি ব্যক্তিগত গেমিং সেশন হোস্ট করতে পারেন। একটি ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক তৈরি করুন, ইন্টারনেট ব্যবহার করে একাধিক ডিভাইস সংযুক্ত করুন এবং এই হামাচি বিকল্পের সাথে জোনে প্রবেশ করুন। NetOverNet সম্পর্কে যেটা চমৎকার তা হল এটি আপনাকে রিমোট ডেস্কটপ সেট আপ করতে অনুমতি দেয় এবং আপনি সারা বিশ্ব জুড়ে ডেটা অ্যাক্সেস করতে পারবেন। সত্যিই আজ একটি শক্তিশালী এবং সেরা হামাচি প্রতিস্থাপন!

5. ফ্রিল্যান

আল্টিমেট গেমিংয়ের জন্য 10 সেরা হামাচি বিকল্প [ এপ্রিল 2022]

হামাচির আরেকটি দক্ষ বিকল্প হল ফ্রিল্যান। এটি Windows, Linux এবং Mac, এর সাথে সামঞ্জস্যপূর্ণ এবং ভিপিএন পরিষেবা ব্যবহার করা বেশ সহজ। গেমগুলি গতি এবং নো-ল্যাগ পারফরম্যান্সের সাথে সম্পূর্ণরূপে বিস্মিত হবে, যা এটিকে একটি নিখুঁত হামাচি বিকল্প করে তোলে। এটি সম্পূর্ণরূপে ওপেন সোর্স, এবং কেউ এটিকে ক্লায়েন্ট-সার্ভার, পিয়ার টু পিয়ার বা হাইব্রিড পদ্ধতির উপর ভিত্তি করে কাস্টমাইজ করতে পারে। মজার ব্যাপার হল, কমিউনিটি আপনার গেমিং অভিজ্ঞতাকে খুব ভালোভাবে সমর্থন করে।

6. P2PVPN

আল্টিমেট গেমিংয়ের জন্য 10 সেরা হামাচি বিকল্প [ এপ্রিল 2022]

একটি সাধারণ ইন্টারফেস এবং মৌলিক বৈশিষ্ট্য আপনাকে P2PVPN এর দেশে স্বাগত জানায়, যা আক্ষরিক অর্থে একটি দুর্দান্ত হামাচি বিকল্প। এটি ওপেন সোর্স সফ্টওয়্যার এবং জাভাতে লেখা হয়েছে সামগ্রিক সুতরাং, এটি পুরানো সিস্টেমের সাথে খুব ভাল কাজ করে৷

7. DynVPN

আল্টিমেট গেমিংয়ের জন্য 10 সেরা হামাচি বিকল্প [ এপ্রিল 2022]

সম্ভবত তারের এবং ডিভাইসের মধ্যে একটি ভার্চুয়াল সংযোগ সংযোগ করার জন্য সবচেয়ে সহজ সমাধান। DynVPN নিশ্চিত করে যে তারা একটি সাধারণ ড্যাশবোর্ডের মাধ্যমে নেটওয়ার্ক পরিচালনা করে সকলের জন্য এটি সহজ রাখে। আপনি লগ ইন করার সাথে সাথে আপনি ব্যক্তিগত সিস্টেম উল্লেখ করে ড্যাশবোর্ড খুঁজে পেতে পারেন। তাছাড়া, এনক্রিপশনের কারণে আপনি কোথাও বিভ্রান্ত হবেন না।

8. Radmin VPN

আল্টিমেট গেমিংয়ের জন্য 10 সেরা হামাচি বিকল্প [ এপ্রিল 2022]

আপনি যখন যেকোন সংখ্যক গেমারের সাথে নিজেকে সংযুক্ত করতে পারেন, তখন আমরা নিশ্চিত যে আপনি হামাচির সেরা বিকল্পগুলির মধ্যে একটিতে পৌঁছে যাবেন। হ্যাঁ, র‌্যাডমিন ভিপিএন! এটি যে উচ্চ গতি (100 MBPS) প্রদান করে তা অবশ্যই কোন ল্যাগ দেয় না এবং আপনি এমনকি স্থানীয় নেটওয়ার্কের কাছাকাছি মনে করতে পারেন। এবং অবশ্যই, একটি সুরক্ষিত টানেল সমস্ত তথ্য এনক্রিপ্ট করে রাখে। নতুন হামাচি বিকল্পে স্বাগতম।

9. সফটইথার

আল্টিমেট গেমিংয়ের জন্য 10 সেরা হামাচি বিকল্প [ এপ্রিল 2022]

দক্ষ এবং শক্তিশালী, সফটইথার হামাচির আরেকটি সেরা বিকল্প। এটি ওপেন-সোর্স সফ্টওয়্যার যা বিনামূল্যে ব্যবহার করা যেতে পারে, তা বাণিজ্যিক বা ব্যক্তিগত উদ্দেশ্যেই হোক। কম লেটেন্সি, ফায়ারওয়াল রেজিস্ট্যান্স এবং দ্রুত থ্রুপুট হল কিছু প্লাস যা SoftEther তার গেমারদের অফার করে। SSL-VPN টানেলিং এবং শক্তিশালী কোডেড এনক্রিপশন বাস্তবায়নের কারণেই এটিকে সেরা হিমাচি বিকল্প হিসাবে বিবেচনা করা যেতে পারে।

10. Evolve (player.me)

আল্টিমেট গেমিংয়ের জন্য 10 সেরা হামাচি বিকল্প [ এপ্রিল 2022]

যখন আপনি ভার্চুয়াল ল্যান গেমিং সহ আরও অনেক বৈশিষ্ট্য অন্বেষণ করতে চান তখন হামাচির জন্য ইভলভ হল একটি কার্যকরী বিকল্প৷ সঠিক যোগাযোগের সুবিধার্থে এর নেটওয়ার্ক অ্যাডাপ্টার এবং ড্রাইভার রয়েছে। লাইভ গেম স্ট্রিমিং, পার্টি মোড, ম্যাচমেকিং অন্যান্য প্লাস। এটি লক্ষ করা যায় যে লাইভ স্ট্রিমিং ফেসবুক, ইউটিউব এবং টুইচ-এ জনপ্রিয়। ক্লায়েন্ট ব্যবহার করার সময় ব্যবহারকারীরা তাদের বন্ধুদের সাথে টেক্সট এবং ভয়েস চ্যাটও করতে পারে।

র্যাপ-আপ

তাই এই সবথেকে জনপ্রিয় Hamachi বিকল্পগুলি ব্যবহার করার এবং গতি, বিলম্বিততা এবং খেলোয়াড়দের সংখ্যার কোন সীমাবদ্ধতার বাধা ভেঙ্গে ফেলার সময় এসেছে। এর সাথে, কিছু প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলীও খুঁজে বের করুন যা লোকেরা আগে রেখেছে।

প্রশ্ন 1. হামাচি কি বিনামূল্যে?

হামাচি প্রতি বছর $49 থেকে $299 পর্যন্ত মূল্য সহ স্ট্যান্ডার্ড, প্রিমিয়াম বা মাল্টি-নেটওয়ার্কের মতো বিভিন্ন পরিকল্পনা অফার করে। তাই, এটি বিনামূল্যে নয়৷

প্রশ্ন 2। ইভল কি এখনও কাজ করছে?

আমরা বলতে ভয় পাচ্ছি যে Evolve-এর পরিষেবাগুলি 2018 সালে বন্ধ হয়ে গিয়েছিল এবং প্লেয়ার একই ধরনের পরিষেবা উপভোগ করতে অন্য সম্প্রদায়ে যোগ দিতে পারে৷

এছাড়াও, ব্লগ চেক করুন:

  • উইন্ডোজের জন্য সেরা বিনামূল্যের ভিপিএন
  • iPhone এবং iPad এর জন্য সেরা বিনামূল্যের VPN
  • ম্যাকের জন্য সেরা বিনামূল্যের ভিপিএন

  1. Windows 10 – 2022 এর জন্য 10 সেরা OneNote বিকল্প

  2. উইন্ডোজের জন্য 8 সেরা OBS স্টুডিও বিকল্প

  3. উইন্ডোজ এবং ম্যাকের জন্য 9 সেরা বিটডিফেন্ডার অ্যান্টিভাইরাস বিকল্প

  4. উইন্ডোজ পিসির জন্য সেরা Win32 ডিস্ক ইমেজার বিকল্প (2022)