কম্পিউটার

একটি হুলু প্লাস গাইড:এটি কীভাবে বিনামূল্যে পাবেন তা জানুন।

নেটফ্লিক্সের মতো, হুলুকে সেরা স্ট্রিমিং পরিষেবাগুলির মধ্যে একটি হিসাবে বিবেচনা করা হয়। হুলু প্লাস ব্যবহার করা হল উচ্চ-মানের সামগ্রী সহ আপনার সমস্ত টিভি সিরিজ এক জায়গায় উপভোগ করার সবচেয়ে আশ্চর্যজনক উপায়৷ এটি ক্লাসিকের পাশাপাশি বর্তমান টিভি শো এবং চলচ্চিত্রগুলির সম্পূর্ণ পর্বগুলি অফার করে৷ তাছাড়া, যার অনেকগুলি আপনি সাধারণত অন্যান্য স্ট্রিমিং প্ল্যাটফর্মে পান না৷

যাইহোক, Hulu 2018 সালে তার বিনামূল্যের সংস্করণ বন্ধ করে দিয়েছে, যা লক্ষ লক্ষ হৃদয় ভেঙে দিয়েছে। কিন্তু আপনি কি জানেন, Hulu Plus বিনামূল্যে পাওয়ার অনেক উপায় আছে। সুতরাং, আসুন কিছু উপায় অন্বেষণ করি যা আপনাকে টাকা না দিয়ে হুলু প্লাস দেখতে সাহায্য করে৷

কিভাবে Hulu এর বিনামূল্যে ট্রায়াল পাবেন

Hulu এর বিনামূল্যের ট্রায়ালের সুবিধা নেওয়া হল একটি সহজ উপায় যা Hulu তার ব্যবহারকারীদের অফার করে। এটি সম্পূর্ণ এক মাসের জন্য বিনামূল্যে হুলু উপভোগ করার নিখুঁত উপায় তা সে নতুন গ্রাহকই হোক বা যারা ফেরত গ্রাহক হওয়ার যোগ্য।

আপনি যদি এই স্ট্রিমিং পরিষেবাটি ব্যবহার করার জন্য উন্মুখ হন, তাহলে বিনামূল্যে এক মাসের অ্যাক্সেস পেতে আপনাকে অর্থপ্রদানের তথ্য পূরণ করতে হবে। যাইহোক, আপনি যদি পরের মাসের সাবস্ক্রিপশনের জন্য অর্থ প্রদান করতে ইচ্ছুক না হন, তাহলে মনে রাখবেন যে পরিষেবাটি শেষ হওয়ার আগেই আপনাকে এটি বন্ধ করতে হবে। শুরু করতে এই পদক্ষেপগুলি অনুসরণ করুন৷

ধাপ 1:Hulu ওয়েবসাইটে যান৷

ধাপ 2:বিনামূল্যের ট্রায়াল শুরু করুন-এ ক্লিক করুন যা আপনি আপনার স্ক্রিনের উপরের ডানদিকের কোণে খুঁজে পেতে পারেন।

ধাপ 3:এখন, পৃষ্ঠাটি আপনাকে সদস্যতা পৃষ্ঠায় পুনঃনির্দেশিত করবে। তিনটি ভিন্ন পরিকল্পনা থাকবে।

দ্রষ্টব্য:তিনটির মধ্যে দুটি প্ল্যান রয়েছে যা আপনাকে প্রথম মাসের জন্য বিনামূল্যে ট্রায়াল ব্যবহার করতে দেয় তবে বিনামূল্যে ট্রায়াল পেতে আপনার কার্ডের বিশদ বিবরণ লিখতে হবে৷

ধাপ 4:এখন, আপনি এটির সাথে বোর্ড পেতে আপনার পছন্দের যেকোনো পরিকল্পনা নির্বাচন করতে পারেন। আপনাকে প্রথমে আপনার প্রয়োজনীয় ডেটা রেখে এবং সম্পূর্ণ সাইনআপ করে নিজেকে নিবন্ধন করতে হবে।

ধাপ 4:এখন, আপনাকে অর্থপ্রদানের মোড নির্বাচন করতে হবে, এটি ক্রেডিট কার্ড/পেপাল চেকআউট হতে পারে তারপর সাবমিটে ক্লিক করুন।

কিভাবে সাবস্ক্রিপশন বাতিল করবেন?

সদস্যতা বাতিল করতে আপনার এক মিনিট সময় লাগবে না। আপনার মাসিক সদস্যতা বাতিল করতে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন:

ধাপ 1:Hulu অ্যাকাউন্টে লগইন করুন।

ধাপ 2:অ্যাকাউন্ট সেটিংসে যান।

ধাপ 3:সাবস্ক্রিপশন বাতিল করুন-এ ক্লিক করুন যা বিস্তারিত ট্যাবের অধীনে পাওয়া যাবে।

ধাপ 4:আপনি সাবস্ক্রিপশন বাতিল করার জন্য একটি প্রম্পট পাবেন, সাবস্ক্রিপশন বাতিল করতে কনফার্ম ক্যান্সেলেশনে ক্লিক করুন।

এছাড়াও দেখুন:  সেরা চলচ্চিত্র এবং টিভি স্ট্রিমিং পরিষেবাগুলি

Microsoft Rewards কি?

Microsoft Rewards হল একটি বিনামূল্যের প্রোগ্রাম যা আপনি সাধারণত সারা দিন যা করেন তার জন্য আপনাকে পুরস্কৃত করে। এটি "বিং রিওয়ার্ডস" নামেও পরিচিত। যখন আপনি Bing সার্চ ব্যবহার করেন তখন আপনার পছন্দের যেকোনো কিছু সার্চ করার জন্য এটি পয়েন্ট অর্জনের সবচেয়ে সহজ এবং সহজ উপায়। সর্বোপরি, এটি আপনাকে পয়েন্ট, উপহার এবং উপহার কার্ড রিডিম করতে দেয় যখন আপনার কাছে ভাল সংখ্যক পুরস্কার থাকে। আপনি Xbox Ones এবং Xbox কন্ট্রোলারের মতো Microsoft পণ্যগুলি কিনতে পুরস্কার পয়েন্টগুলিও ব্যবহার করতে পারেন৷

একটি হুলু প্লাস গাইড:এটি কীভাবে বিনামূল্যে পাবেন তা জানুন।

কিভাবে মাইক্রোসফ্ট পুরষ্কার সহ বোর্ডে থাকবেন:

ধাপ 1:প্রথমে আপনাকে rewards.microsoft.com পৃষ্ঠাতে যেতে হবে।

ধাপ 2:এটি চেষ্টা করুন (ফ্রি বোতাম) এ ক্লিক করুন।

ধাপ 3:এখন, আপনাকে আপনার Microsoft অ্যাকাউন্টে সাইন ইন করতে হবে। আপনার অ্যাকাউন্ট না থাকলে একটি অ্যাকাউন্ট তৈরি করুন এ ক্লিক করুন।

ধাপ 4:আপনি প্রম্পট পাবেন, তাই প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে অনস্ক্রিন নির্দেশাবলী অনুসরণ করুন। এটা আপনার হয়ে গেছে।

Microsoft পুরস্কারের সাথে আপনার Hulu Plus পান:

একটি হুলু প্লাস গাইড:এটি কীভাবে বিনামূল্যে পাবেন তা জানুন।

Microsoft পুরস্কার তৈরি করার পরে, আপনাকে Microsoft অ্যাকাউন্টে সাইন ইন করতে হবে যাতে আপনি Hulu-এর জন্য আপনার অর্জিত পুরস্কার পয়েন্ট উপভোগ করতে Microsoft Rewards পৃষ্ঠাতে যেতে পারেন। আপনার কাছে অনেক জিনিস থাকতে পারে যা আপনি আপনার পুরষ্কার পয়েন্টের সাথে রিডিম করতে পারেন। যাইহোক, হুলু প্লাসের জন্য এটি ব্যবহার করার জন্য, আপনাকে "$25 হুলু প্লাস ই-গিফট কুপন" দেখতে হবে। Hulu Plus উপহার কার্ড রিডিম করতে, আপনার কমপক্ষে 28000 পয়েন্ট থাকতে হবে। যে মুহূর্তে আপনি উপহারের কুপন পাবেন, রিডিম রিওয়ার্ডে ক্লিক করুন। আপনি উপহার কুপন রিডিম করার জন্য নিশ্চিতকরণ পাবেন তাই নিশ্চিত করুন যে আপনি রিডিম রিওয়ার্ডে আরও একবার ক্লিক করেছেন।

হুলুতে উপহার কার্ড কীভাবে ব্যবহার করবেন?

Microsoft Rewards থেকে উপহার কার্ড রিডিম করার পরে, আপনি আপনার ইনবক্সে একটি নিশ্চিতকরণ ইমেল পাবেন। এটিতে একটি ডিজিটাল কোড রয়েছে, যা Hulu Plus-এ উপহারের কুপন মান লোড করার জন্য প্রয়োজন৷ এখন, আপনাকে আপনার হুলু অ্যাকাউন্টে লগইন করতে হবে এবং তারপরে আপনার উপহার পৃষ্ঠাতে যেতে হবে। একই পৃষ্ঠায়, আপনাকে আপনার কোড টাইপ করতে বলা হবে। সবকিছু সঠিকভাবে কাজ করলে, আপনি লক্ষ্য করবেন আপনার উপহার কার্ডের পরিমাণ আপনার Hulu অ্যাকাউন্টে যোগ করা হয়েছে।

দ্রষ্টব্য:Hulu সেই জিনিসগুলি অফার করে যা আমরা উপরে আলোচনা করেছি কিন্তু বিজ্ঞাপনের সীমাবদ্ধতা রয়েছে৷ এটা সবসময় আপনার জন্য উপলব্ধ যে কোন নিশ্চিত. যাইহোক, আপনি অন্যান্য অফার পাবেন যা আপনি সহজেই রিডিম করতে পারবেন এবং বিনামূল্যে Hulu Plus পেতে পারবেন।

কীভাবে আরও Microsoft পুরস্কার পয়েন্ট পাবেন?

ডেস্কটপ অনুসন্ধানের মাধ্যমে প্রতিদিন 150 পয়েন্ট পর্যন্ত উপার্জন করুন:

আপনাকে যা করতে হবে তা হল নিশ্চিত করুন যে আপনি Windows 10-এর টাস্কবার এবং Cortana-এর মাধ্যমে 150 পয়েন্ট গণনা করার জন্য Bing অনুসন্ধান ব্যবহার করছেন অন্যথায় এটি আপনাকে কোনো পয়েন্ট দেবে না।

শুধুমাত্র ডেস্কটপ অনুসন্ধান করে প্রতিদিন 150 পয়েন্ট পর্যন্ত উপার্জন করা সম্ভব। প্রকৃতপক্ষে, Bing সার্চ আপনাকে আরও পয়েন্ট অর্জন করতে সাহায্য করে তাই আপনি যখন আপনার Microsoft অ্যাকাউন্ট অ্যাক্সেস করেন তখন এটি 5 পয়েন্ট দেয়। তাছাড়া, আপনি Bing কে আপনার ডিফল্ট ব্রাউজার হিসাবে তৈরি করতে পারেন যাতে আপনি যখনই ব্রাউজ করছেন তখনই আপনি স্বয়ংক্রিয়ভাবে পয়েন্ট অর্জন করতে পারেন।

আপনি Microsoft Edge ব্যবহার করে সামান্য অতিরিক্ত পয়েন্ট অর্জন করতে পারেন এবং শুধুমাত্র আপনার Microsoft Edge অ্যাকাউন্টে লগ ইন করে 170 পর্যন্ত যেতে পারেন।

মোবাইল অনুসন্ধানের মাধ্যমে প্রতিদিন 100 পয়েন্ট পর্যন্ত উপার্জন করুন:

ডিফল্ট ব্রাউজারটিকে Bing হিসাবে সেট করুন এবং কোনও অতিরিক্ত প্রচেষ্টা না করে 100 পয়েন্ট পর্যন্ত উপার্জন করুন৷ Bing এর মাধ্যমে আপনার করা প্রতিটি অনুসন্ধান আপনাকে ডেস্কটপ অনুসন্ধানের মতোই পাঁচ পয়েন্ট অর্জন করতে সহায়তা করে।

ফ্রি হুলু প্লাস পেতে Groupon দিয়ে শুরু করুন:

একটি হুলু প্লাস গাইড:এটি কীভাবে বিনামূল্যে পাবেন তা জানুন।

Groupon একটি সুপরিচিত কুপন প্ল্যাটফর্ম যা তার গ্রাহকদের বিভিন্ন কুপন অফার করে। এই শক্তিশালী প্ল্যাটফর্মটি হুলু প্লাসের জন্য 45 দিনের বিনামূল্যে ট্রায়ালের অফার করে যেখানে ওয়েবসাইটটি 30 দিনের ট্রায়াল অফার করে। এটা শান্ত না? যাইহোক, দুঃখের বিষয় হল, এই অফারটি শুধুমাত্র নতুন গ্রাহকরা নিতে পারবেন।

হুলু প্লাস বিনামূল্যে পেতে কুপনচিফ ব্যবহার করুন:

একটি হুলু প্লাস গাইড:এটি কীভাবে বিনামূল্যে পাবেন তা জানুন।

CouponChief হল একটি আশ্চর্যজনক ওয়েবসাইট যা Hulu Plus এর জন্য কিছু বিনামূল্যে এবং ডিসকাউন্ট কুপন প্রদান করে। আপনি আপনার অবসর সময়ে এই ওয়েবসাইট ভিজিট করে অনেক টাকা বাঁচাতে পারেন। এটিকে সর্বোত্তম প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি হিসাবে বিবেচনা করা হয় যা সমস্ত ধরণের কুপন পেতে সাহায্য করতে সক্ষম যা আপনাকে ন্যূনতম প্রচেষ্টার সাথে বিনামূল্যে Hulu Plus পেতে দেয়। CouponChief-এ প্রচুর অফার পাওয়া যায় যা হুলু প্লাসের 2 সপ্তাহের বিনামূল্যে সদস্যতা এবং আরও অনেক কিছু অফার করে৷

সুতরাং, এখন আপনি কীভাবে বিনামূল্যে হুলু প্লাস পাবেন তা জানেন। যাইহোক, Microsoft Rewards ব্যবহার করা ছাড়াও, আপনি Coupons.com এবং RetailMeNot এর মত পুরস্কার এবং হুলু কুপন উপার্জন করতে অন্যান্য জনপ্রিয় ওয়েবসাইটগুলিও ব্যবহার করতে পারেন৷ আপনি Hulu এর জন্য এই ওয়েবসাইটগুলি থেকেও ডিসকাউন্ট কুপন পেতে পারেন৷


  1. কিন্ডল বুকস্টোর থেকে বিনামূল্যে অ্যামাজন প্রাইম ইবুকগুলি কীভাবে পাবেন?

  2. 2022 সালে রোবলক্সের জন্য কীভাবে ভিপিএন পাবেন

  3. কিভাবে বিনামূল্যে মাইক্রোসফট পাওয়ারপয়েন্ট পাবেন

  4. কীভাবে বিনামূল্যে অ্যাপল টিভি+ পাবেন