কম্পিউটার

কীভাবে একটি অ্যান্ড্রয়েড ডিভাইসে একটি টিম মিটিং তৈরি বা যোগদান করবেন

সুতরাং আপনি আপনার পিসিতে মাইক্রোসফ্ট টিম ব্যবহার করেছেন এবং এখন আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসেও অ্যাপ সেট আপ করতে চাইছেন। মজার বিষয় হল, যদিও এটি করার সাধারণ পদ্ধতিগুলি একই থাকে, তবে কীভাবে এটি করতে হবে তার নির্দিষ্টকরণগুলি আলাদা হবে৷

এই নিবন্ধে, আমরা আপনার Android স্মার্টফোনে একটি টিম মিটিং তৈরি করা এবং যোগদান করা থেকে শুরু করে সবকিছুই কভার করব। তাহলে আসুন সরাসরি ভিতরে ঝাঁপ দেওয়া যাক।

কিভাবে অ্যান্ড্রয়েড স্মার্টফোনে একটি টিম মিটিং তৈরি করবেন

আমরা শুরু করার আগে, আমরা ধরে নিচ্ছি আপনি আগেই আপনার Android এ Microsoft টিম ডাউনলোড এবং ইনস্টল করেছেন; যাইহোক, যদি আপনার না থাকে, আপনি উপরে থেকে আমাদের লিঙ্ক করা নিবন্ধটি দেখতে পারেন।

আপনি আপনার টিম অ্যাকাউন্টে লগ ইন করার পরে, আসুন প্রথমে দেখি আপনি কীভাবে একটি টিম মিটিং তৈরি করতে পারেন। আপনি যখনই আপনার টিম অ্যাকাউন্টে লগ ইন করবেন ডিফল্টরূপে, আপনাকে ক্রিয়াকলাপ-এ নিয়ে যাওয়া হবে ট্যাব সেখান থেকে, আরো-এ ক্লিক করুন ট্যাব (তিনটি বিন্দু আইকন) এবং ক্যালেন্ডার নির্বাচন করুন .

কীভাবে একটি অ্যান্ড্রয়েড ডিভাইসে একটি টিম মিটিং তৈরি বা যোগদান করবেন

এখন, ক্যালেন্ডার মেনুতে, প্লাস-এ ক্লিক করুন একটি নতুন টিম মিটিং তৈরি করতে বোতাম। নতুন ইভেন্টে বিভাগে, আপনি তারপর আপনার টিম মিটিংয়ের সুনির্দিষ্ট বিষয়গুলি সেট এবং সংশোধন করতে পারেন। উদাহরণস্বরূপ, আপনি তারপরে ইভেন্টের নাম নির্বাচন করতে পারেন, নতুন অংশগ্রহণকারীদের যোগ করতে পারেন, নির্দিষ্ট তারিখ এবং সময় চয়ন করতে পারেন এবং একই সময়ে, আপনার মিটিংয়ের জন্য অবস্থান এবং বিবরণ সেট আপ করতে পারেন।

কীভাবে একটি অ্যান্ড্রয়েড ডিভাইসে একটি টিম মিটিং তৈরি বা যোগদান করবেন

আপনি যখন সবকিছু সম্পন্ন করেছেন, উপরের ডানদিকের কোণায় টিকটিতে ক্লিক করুন। এটাই; অ্যাপটি বরাদ্দকৃত তারিখ বা সময়ের জন্য আপনার মিটিং ঠিক করবে।

অবশ্যই, যদি আপনি চান তাহলে আপনি পরে আপনার সময়সূচী পরিবর্তন করতে পারেন। মিটিং তারিখে যান, মিটিং-এ আলতো চাপুন এবং সম্পাদনা করুন-এ ক্লিক করুন . এখন, আপনি আপনার পরিবর্তনগুলি করার পরে আবার উপরে থেকে টিক আইকনে ক্লিক করুন।

আপনার সেটিংস সংরক্ষণ করা হবে৷

এছাড়াও আপনি ফরোয়ার্ড এর মত বৈশিষ্ট্যগুলি দেখতে পাবেন৷ এবং মেটিং বিকল্প . উদাহরণস্বরূপ, ফরওয়ার্ড এ ক্লিক করা আপনাকে আপনার মিটিংয়ে নতুন সদস্য যোগ করতে দেয়। মিটিং বিকল্পে ক্লিক করে , অন্য দিকে, আপনি আপনার মিটিংয়ের বিবরণ পরিচালনা করতে সক্ষম হবেন; বিষয়গুলি যেমন কে মিটিংটি উপস্থাপন করে, সহ-আয়োজকদের সেট আপ করা, অংশগ্রহণকারীদের জন্য বিধিনিষেধ পরিচালনা করা ইত্যাদি।

বিকল্পভাবে, আপনি মিটিংটি সম্পূর্ণ বাতিলও করতে পারেন। এটি করতে, ইভেন্ট বাতিল করুন এ ক্লিক করুন৷ এবং ইভেন্ট বাতিল করুন এ ক্লিক করে মুছে ফেলার বিষয়টি নিশ্চিত করুন আবারও।

কীভাবে একটি অ্যান্ড্রয়েড ডিভাইসে একটি টিম মিটিং তৈরি বা যোগদান করবেন

একটি নতুন মিটিংয়ে যোগদান

তাই উপরে আমরা আলোচনা করেছি কিভাবে আপনি একটি নতুন মিটিং সেট আপ করতে পারেন। কিন্তু এখন দেখা যাক কিভাবে আপনি আপনার Android এর মাধ্যমে আগে থেকে বিদ্যমান টিম মিটিংয়ে যোগ দিতে পারেন।

Android-এ টিম মিটিংয়ে যোগ দিতে, আপনার কাছে আগে থেকেই আমন্ত্রণ লিঙ্ক থাকতে হবে। আপনি এই লিঙ্কে ক্লিক করলে, টিম অ্যাপটি চালু হবে, আপনাকে মিটিংয়ে নিয়ে যাবে। প্রবেশ করতে, কেবল মিটিংয়ে যোগ দিন-এ ক্লিক করুন৷ .

কীভাবে একটি অ্যান্ড্রয়েড ডিভাইসে একটি টিম মিটিং তৈরি বা যোগদান করবেন

দলগুলি তারপর আপনার অডিও রেকর্ড করার জন্য আপনার অনুমতি চাইবে। শুধু এই সময়-এ ক্লিক করুন এগিয়ে যেতে কেউ আপনাকে মিটিংয়ে যেতে না দেওয়া পর্যন্ত আপনাকে "লবি"-তে অপেক্ষা করতে হবে।

কীভাবে একটি অ্যান্ড্রয়েড ডিভাইসে একটি টিম মিটিং তৈরি বা যোগদান করবেন

একবার আপনি প্রবেশ করলে, আপনি আপনার ক্যামেরা এবং অডিও সেটিংস পরিচালনা করতে পারবেন। এছাড়াও, আপনার যদি হোস্টের কাছ থেকে অনুমতি থাকে তবে আপনি নতুন অংশগ্রহণকারীদের যোগ করতে পারেন। আপনি মিটিং শেষ করার পরে, পাশের বড়, লাল হ্যাং-আপ বোতামে ক্লিক করুন এবং আপনি মিটিং থেকে অবিলম্বে বেরিয়ে যাবেন।

কীভাবে একটি অ্যান্ড্রয়েড ডিভাইসে একটি টিম মিটিং তৈরি বা যোগদান করবেন

Android-এ একটি টিম মিটিং তৈরি করুন বা যোগদান করুন

টিমস অ্যান্ড্রয়েড অ্যাপের সহজবোধ্য এবং সরল UI অ্যাপটিকে নেভিগেট করা এবং ব্যবহার করাকে একটি হাওয়ায় পরিণত করে। আশা করি, এই সংক্ষিপ্ত অংশটি আপনাকে সহজেই আপনার টিমের মিটিং তৈরি এবং পরিচালনা করতে সাহায্য করেছে৷ মাইক্রোসফ্ট অ্যাপটিতে নতুন বৈশিষ্ট্যগুলি ড্রপ করে চলেছে - টিমস রুম প্রো থেকে লাইভ নথি স্বাক্ষর বিকল্পে৷ তাই এখনই টিম অ্যাপ এক্সপ্লোর করা বন্ধ করবেন না।


  1. কোন দল নেই? সমস্যা নেই! টিম

  2. কিভাবে মাইক্রোসফ্ট টিমগুলিতে একটি নির্ধারিত বা তাত্ক্ষণিক মিটিং তৈরি করবেন

  3. আউটলুকে কীভাবে একটি মাইক্রোসফ্ট টিম মিটিং সেট আপ করবেন

  4. কিভাবে মাইক্রোসফ্ট টিমগুলিতে পিসি এবং মোবাইল জুড়ে মিটিংয়ে যোগ দেবেন