কম্পিউটার

কিভাবে Microsoft টিম সম্পূর্ণরূপে আনইনস্টল করবেন

আপনার পিসি থেকে মাইক্রোসফ্ট টিমগুলি সম্পূর্ণরূপে আনইনস্টল করার জন্য, আপনাকে কন্ট্রোল প্যানেলে উইন্ডোজ 10 অ্যাপ আনইনস্টল করার চেয়ে আরও বেশি কিছু করতে হবে। মাইক্রোসফ্ট আপনাকে তার সফ্টওয়্যার বৈশিষ্ট্যগুলি সহজে আনইনস্টল করতে দেবে না। অবশ্যই, আপনি যদি আপনার পিসি থেকে সম্পূর্ণরূপে Microsoft টিমগুলি পেতে চান তবে আপনাকে নিম্নলিখিত প্রক্রিয়াটি পুনরাবৃত্তি করতে হবে সকলের জন্য ব্যবহারকারীরা একটি মেশিনে প্রশাসক সহ।

বিকল্পভাবে, Office 365-এর অংশ হিসাবে স্বয়ংক্রিয়ভাবে ইনস্টল হওয়ার আগে অ্যাডমিনিস্ট্রেটররা মাইক্রোসফ্ট টিমগুলির ইনস্টলেশন বন্ধ করতে পারে। যেভাবেই হোক, মাইক্রোসফ্ট আপনার পিসি থেকে তার অ্যাপগুলি সরানো আরও কঠিন করে তোলে। Microsoft প্রকাশ করে যে আপনাকে উভয়ই "Microsoft Teams সরাতে হবে৷ " এবং "টিম মেশিন-ওয়াইড ইনস্টলার৷ "

এটি উল্লেখ করাও প্রয়োজন যে Microsoft টিমগুলি অফিস 365-এর একটি অংশ হিসাবে স্বয়ংক্রিয়ভাবে ইনস্টল করা হয়েছে৷ তাই আপনি যদি মনে না করেন যে আপনি Microsoft টিমগুলি ইনস্টল করেছেন, তবুও আপনার মেশিনে Microsoft টিমগুলি এখনও লুকিয়ে থাকতে পারে৷

মাইক্রোসফ্ট টিমগুলি ভালভাবে চলে গেছে তা নিশ্চিত করার জন্য আপনাকে অনুসরণ করতে হবে এমন পদক্ষেপগুলি এখানে রয়েছে৷

  1. স্টার্ট বোতামে ক্লিক করুন, সেটিংস> অ্যাপস-এ যান
  2. অ্যাপস এবং বৈশিষ্ট্যের অধীনে , নীচের স্ক্রিনশটে দেখানো হিসাবে "টিম" অনুসন্ধান করুন৷ কিভাবে Microsoft টিম সম্পূর্ণরূপে আনইনস্টল করবেন
  3. হাইলাইট করুন Microsoft Teams , আনইনস্টল করুন এ ক্লিক করুন এবং আনইনস্টলেশন প্রক্রিয়া সম্পূর্ণ করতে প্রম্পট অনুসরণ করুন।
  4. হাইলাইট করুন টিম মেশিন-ওয়াইড ইনস্টলার , আনইনস্টল করুন এ ক্লিক করুন এবং আনইনস্টলেশন প্রক্রিয়া সম্পূর্ণ করতে প্রম্পট অনুসরণ করুন।

মাইক্রোসফ্ট টিম সম্পূর্ণরূপে আনইনস্টল করার জন্য আপনাকে যা করতে হবে।


  1. কিভাবে মাইক্রোসফ্ট টিমগুলিতে চ্যাটগুলি মুছবেন

  2. কিভাবে মাইক্রোসফ্ট টিমে একটি দল ছাড়বেন

  3. Windows 11 এ Microsoft টিম কিভাবে নিষ্ক্রিয় করবেন

  4. কিভাবে মাইক্রোসফ্ট টিমগুলিতে একটি চ্যাট মুছবেন