কম্পিউটার

Zotero সফ্টওয়্যার ইনস্টল করতে পারবেন না? এই কৌতুক করতে হবে!

সম্প্রতি আমরা Zotero সফ্টওয়্যার পর্যালোচনা করেছি, এবং আপনি এটি পড়েছেন কিনা তা বলতে পারেন, টুলটি অনেক কিছু করতে সক্ষম। সমস্যা হল, সফ্টওয়্যারটি ইনস্টল করার সময় কিছু লোক সমস্যা এবং ত্রুটির সম্মুখীন হতে পারে, তাহলে কীভাবে এটির চারপাশে পেতে পারেন? যারা জানেন না তাদের জন্য, Zotero হল একটি গবেষণা ব্যবস্থাপনা টুল যা বিভিন্ন উদ্দেশ্যে ডিজাইন করা হয়েছে। এটি টেবিলে নিয়ে আসা বিপুল পরিমাণ বিকল্পগুলির কারণে এটি বেশ চিত্তাকর্ষক, এবং তাই, আমরা এটিকে সুপারিশ করতে চাই যে কেউ তাদের গবেষণাটি আগের চেয়ে অনেক সহজ পরিচালনা করতে চান৷

এখন, অ্যাপটি ইনস্টল করার সময়, কিছু লোক এমন একটি ত্রুটির সম্মুখীন হতে পারে যা ইনস্টলেশনটি সম্পূর্ণ করার অনুমতি দেয় না। এগিয়ে যাবেন না এবং প্রোগ্রামটি ত্যাগ করবেন না কারণ সম্ভাবনা রয়েছে, এক্সিকিউটেবল ফাইলটিতে কিছু ভুল নেই।

জোটেরো সফ্টওয়্যার ইনস্টল করা যাবে না

Zotero সফ্টওয়্যার ইনস্টল করতে পারবেন না? এই কৌতুক করতে হবে!

প্রথমে, Windows Defender কিনা তা পরীক্ষা করুন সক্রিয় করা হয়েছে কারণ সমস্যাটি সেখানেই। যদি তা হয়, তাহলে নিরাপত্তা সরঞ্জামে কিছু মূল পরিবর্তন করার সময় এসেছে, তবে Zotero ইনস্টল হয়ে গেলে পরিবর্তনগুলিকে বিপরীত করতে ভুলবেন না।

ঠিক আছে, তাই Windows Key + I টিপুন সেটিংস অ্যাপ ফায়ার করতে, তারপর আপডেট এবং নিরাপত্তা নির্বাচন করুন . Windows Security-এ ক্লিক করুন, তারপর অবশেষে Open Windows Defender Security Center বেছে নিন উইন্ডোজ ডিফেন্ডার চালু করতে।

Zotero সফ্টওয়্যার ইনস্টল করতে পারবেন না? এই কৌতুক করতে হবে!

এখন ইস্যুটির মাংসে নামার সময়। আপনি দেখতে পাচ্ছেন, শোষণ সুরক্ষা-এর মধ্যে এক বা একাধিক সেটিংসের কারণে Zotero কাজ করছে না বিভাগ।

সমস্যাটির মূলে কোনটি রয়েছে তা আমরা নিশ্চিত নই, তাই আমরা সব বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছি। সেখানে যেতে, অ্যাপ এবং ব্রাউজার নিয়ন্ত্রণ-এ ক্লিক করুন , তারপর নীচে স্ক্রোল করুন, এবং সেখান থেকে, শোষণ সুরক্ষা সেটিংস নির্বাচন করুন .

আপনি এখন ডিফল্টরূপে চালু থাকা বিকল্পগুলির একটি তালিকা দেখতে পাবেন। আপনাকে তাদের প্রত্যেকটি বন্ধ করতে হবে, তারপর আপনার কম্পিউটার পুনরায় চালু করতে হবে৷

একবার কম্পিউটার চালু হয়ে আবার চালু হলে, Zotero ইনস্টল করার আরেকটি প্রচেষ্টা করুন। এই মুহুর্তে এটি ঠিক কাজ করা উচিত।

এই সেটিংসগুলি গুরুত্বপূর্ণ কারণ এগুলি Windows 10-এ নিরাপত্তার একটি অতিরিক্ত স্তর যুক্ত করে৷ আপনার কম্পিউটারকে দ্বিতীয়বার পুনরায় চালু করতে ভুলবেন না, Zotero এখনও কাজ করছে কিনা এবং আপনি সম্পন্ন করেছেন কিনা তা আবার পরীক্ষা করুন৷

যদি ইনস্টলেশনের সময় অন্যান্য প্রোগ্রামগুলির সাথে আপনার একই রকম সমস্যা হয় তবে আপনি এই কৌশলটিও চেষ্টা করে দেখতে পারেন।

Zotero সফ্টওয়্যার ইনস্টল করতে পারবেন না? এই কৌতুক করতে হবে!
  1. ফিক্স:এই থিমটি ডেস্কটপ উইন্ডোজ 10 এ প্রয়োগ করা যাবে না

  2. OS X

  3. কিভাবে আজই উইন্ডোজ টার্মিনাল ইনস্টল করবেন

  4. ReactOS:এটি কি উইন্ডোজের ভবিষ্যত?