কম্পিউটার

উইন্ডোজ 10 এ ফাইল এক্সপ্লোরারের সাথে কীভাবে সহায়তা পাবেন

আপনি যদি সমস্যার সম্মুখীন হন এবং ভাবছেন কিভাবে ফাইল এক্সপ্লোরার-এর সাহায্য পাবেন৷ Windows 10-এ, তারপরে এই পোস্টটিতে কিছু সহায়ক কীভাবে-করবেন লিঙ্কের পাশাপাশি অন্তর্নির্মিত সমর্থন বিকল্পগুলির পাশাপাশি হেল্প ডেস্ক, সমর্থন বা সম্প্রদায় ফোরাম এবং ওয়েবসাইট বিকল্পগুলির তালিকা রয়েছে, যেখানে আপনি সাহায্য পেতে পারেন।

Windows 10-এ ফাইল এক্সপ্লোরারের সাহায্য নিন

উইন্ডোজ 10 এ ফাইল এক্সপ্লোরারের সাথে কীভাবে সহায়তা পাবেন

আপনাকে শুরু করতে সাহায্য করার জন্য দরকারী লিঙ্কগুলি:

এই পোস্টটি আপনাকে দেখাবে কিভাবে Windows 10 এ ফাইল এক্সপ্লোরার খুলতে হয় এবং ব্যবহার করতে হয়।

একবার আপনি স্বাচ্ছন্দ্য বোধ করলে, আপনি এই এক্সপ্লোরার টিপস এবং কৌশলগুলি ব্যবহার করে আরও এক ধাপ এগিয়ে যেতে চাইতে পারেন।

এইসব এক্সপ্লোরার কীবোর্ড শর্টকাটগুলির সাহায্যে একটি কীবোর্ড নিনজা হয়ে উঠুন এবং এক্সপ্লোরারে দ্রুত এবং আরও ভালভাবে কাজ করতে সেগুলি ব্যবহার করুন!

একবার আপনি এটি হ্যাং হয়ে গেলে, নির্দ্বিধায় এক্সপ্লোরার কাস্টমাইজ করুন এবং লেআউট, ভিউ, নেভিগেশন ফলক এবং ফাইল এবং ফোল্ডারের আকার ইত্যাদিতে পরিবর্তন করুন। আলটিমেট উইন্ডোজ টুইকার ব্যবহার করা জিনিসগুলিকে সহজ করে তুলবে।

আপনার এক্সপ্লোরার ক্র্যাশ বা হিমায়িত হলে এই পোস্টগুলি আপনাকে সাহায্য করবে - হয়ত আপনি যখন প্রসঙ্গ মেনু খুলতে ডান-ক্লিক করেন, একটি উইন্ডোর আকার পরিবর্তন করেন বা স্ন্যাপ করেন, একটি ভিডিও ফোল্ডারে ক্র্যাশ হয় বা কেবল খুলবে না! পৃথকভাবে এই সমস্যাগুলি সমাধান করা ছাড়াও, উইন্ডোজ ফাইল এবং ফোল্ডার ট্রাবলশুটার ব্যবহার করা আপনাকেও সাহায্য করতে পারে৷

আপনার যদি এখনও সমর্থনের প্রয়োজন হয়, তাহলে এক্সপ্লোরারের জন্য আপনার কাছে উপলব্ধ সহায়তা বিকল্পগুলি হল:

1] TWC অনুসন্ধান বার ব্যবহার করুন

আপনি যে নির্দিষ্ট সমস্যাটি পেয়েছেন বা আমাদের TWC অনুসন্ধান ব্যবহার করে আপনি যে ত্রুটি পেয়েছেন তা উল্লেখ করে আপনার সমস্যার জন্য অনুসন্ধান করুন। সম্ভাবনা বেশি; আপনি কিছু সহায়ক দেখতে পাবেন। যদি না হয়, আপনি একটি টিউটোরিয়াল বিকাশের জন্য আমাদের অনুরোধ করতে পারেন। আমরা যদি পারি, আমরা তা করব।

2] যোগাযোগ সহায়তা অ্যাপ ব্যবহার করুন

Microsoft-এর সাথে চ্যাট করতে বিল্ট-ইন কন্টাক্ট সাপোর্ট অ্যাপ ব্যবহার করুন। এটি ব্যবহার করে, আপনি Microsoft উত্তর প্রযুক্তি সহায়তা কর্মীদের সাথে অনলাইনে চ্যাট করতে সক্ষম হবেন। অ্যাপটি ব্যবহার করে, আপনি একটি কল-ব্যাকের ব্যবস্থাও করতে পারেন।

3] Microsoft উত্তর ফোরাম ব্যবহার করুন

আপনি মাইক্রোসফ্ট উত্তর ফোরাম ব্যবহার করতে পারেন, যেখানে মাইক্রোসফ্ট সাপোর্ট স্টাফ এবং এমভিপিরা আপনাকে চেষ্টা করবে এবং সাহায্য করবে৷

আপনি Microsoft সাপোর্ট এক্সিকিউটিভের সাথে চ্যাট করার জন্য Microsoft Answer Desk, একটি লাইভ পেইড টেক সাপোর্ট সাইট এর পরিষেবাগুলিও দেখতে পারেন৷

4] ইমেল, চ্যাট বা ফোন সহায়তার অনুরোধ করুন

এছাড়াও আপনি ইমেল এবং চ্যাট এর মাধ্যমে Microsoft সহায়তার সাথে যোগাযোগ করতে পারেন . যদি একজন গ্রাহক পরিষেবা এজেন্ট অনলাইনে থাকে এবং এখানে চ্যাটের জন্য উপলব্ধ থাকে, তাহলে আপনি এই প্রভাবের জন্য একটি বার্তা দেখতে পাবেন। যদি তা না হয়, আপনি দেখতে পাবেন তাত্ক্ষণিক চ্যাট:গ্রাহক পরিষেবা এজেন্ট অফলাইন বার্তা, ডান দিকে। তারপর আপনি চেষ্টা করে দেখতে পারেন এবং চ্যাট সমর্থনের জন্য এই পৃষ্ঠাটি দেখতে পারেন। Microsoft ইমেল করতে এই ফর্ম ব্যবহার করুন. তারা ইমেলের মাধ্যমে আপনার সাথে আবার যোগাযোগ করবে।

আপনি ফোন নম্বরে Microsoft গ্রাহক সহায়তার সাথে যোগাযোগ করতে পারেন 1 800-642-7676 অথবা microsoft.com/contactus এ।

5] অন্যান্য উপায়

OEM সমর্থন সহ ফোন, ইত্যাদির মাধ্যমে Microsoft সহায়তার সাথে যোগাযোগ করার আরও উপায় রয়েছে৷

পরবর্তী পড়ুন :কিভাবে Windows 10 এ সাহায্য পেতে হয়।

উইন্ডোজ 10 এ ফাইল এক্সপ্লোরারের সাথে কীভাবে সহায়তা পাবেন
  1. উইন্ডোজ 10 (আল্টিমেট গাইড 2022) এ ফাইল এক্সপ্লোরারের সাহায্য নিন

  2. Windows 11-এ ফাইল এক্সপ্লোরার সার্চ হিস্ট্রি কীভাবে নিষ্ক্রিয় করবেন

  3. Windows 11 এ ফাইল এক্সপ্লোরার মেমরি লিক কিভাবে ঠিক করবেন

  4. Windows 11-এ স্লো ফাইল এক্সপ্লোরার কীভাবে ঠিক করবেন