কম্পিউটার

EA অরিজিন আপডেট ত্রুটি ঠিক করুন - আপনার আপডেট সম্পূর্ণ করা যায়নি

এখন পর্যন্ত, আমরা আশা করি আপনি অবশ্যই অরিজিন প্ল্যাটফর্মের কথা শুনেছেন, বিশেষ করে যদি আপনি একজন পিসি গেমার হন। প্ল্যাটফর্মটি ইলেকট্রনিক আর্টস এর মালিকানাধীন এবং রক্ষণাবেক্ষণ করে (EA), এবং যখন এটি অরিজিন আপডেট করার জন্য নেমে আসে, তখন কাজটি সম্পন্ন করা বেশ সহজ, কিন্তু এমন সময় আছে যখন আপডেট করা সম্পূর্ণরূপে বিভ্রান্ত হয়ে যায়। ব্যবহারকারীরা নিম্নলিখিত ত্রুটি বার্তাটি দেখেছেন বলে রিপোর্ট করেছেন:

মূল
আপডেটে ত্রুটি
আপনার আপডেট সম্পূর্ণ করা যায়নি

EA অরিজিন আপডেট ত্রুটি ঠিক করুন - আপনার আপডেট সম্পূর্ণ করা যায়নি

কেন আপনাকে অরিজিন আপডেট করতে হবে?

ঠিক আছে, তাই যদি অরিজিন তার সর্বশেষ সংস্করণে আপডেট করতে অক্ষম হয়, ব্যবহারকারীরা তাদের পছন্দের ভিডিও গেম খেলতে পারবেন না যা আপনার Windows 11/10 এ ইনস্টল করা আছে। কম্পিউটার আপনি যদি প্রায়ই ভিডিও গেম খেলেন, তাহলে এটি এমন কিছু যা আপনি ঘটতে চান না।

অরিজিন আপডেট ত্রুটি – আপনার আপডেট সম্পূর্ণ করা যায়নি

এই সমস্যাটি সমাধান করার একাধিক উপায় রয়েছে এবং প্রত্যাশিত হিসাবে, আমরা সেগুলি সব নিয়ে আলোচনা করব। বেশিরভাগ ক্ষেত্রে, যদিও, সমস্যাটি অরিজিনের ক্যাশে দ্বারা সৃষ্ট হয়; অতএব, এখানে নেওয়ার জন্য সবচেয়ে বুদ্ধিমান প্রথম পদক্ষেপ হল ক্যাশে সাফ করা। ক্যাশে সাফ করা উদ্দেশ্য অনুযায়ী কাজ করতে ব্যর্থ হলে অন্যান্য বিকল্পগুলির সাথে এটি কীভাবে করা যায় তা আমরা ব্যাখ্যা করতে যাচ্ছি – তবে আপনি শুরু করার আগে, আমরা আপনাকে PC আবর্জনা সাফ করার জন্য ডিস্ক ক্লিনআপ টুল চালানোর পরামর্শ দিচ্ছি।

  1. রান ডায়ালগ বক্স চালু করুন
  2. প্রোগ্রামডেটা ফোল্ডার খুলুন
  3. অরিজিন ফোল্ডারের মধ্যে ফাইলগুলি মুছুন
  4. AppData ফোল্ডারে যান
  5. অরিজিন ফোল্ডার থেকে বিষয়বস্তু মুছুন
  6. অবশেষে, স্টার্টআপে অরিজিন ক্লায়েন্ট পরিষেবা অক্ষম করুন।

1] রান ডায়ালগ বক্স চালু করুন

রান বক্সটি খুলতে, আপনাকে অবশ্যই Windows কী + R টিপতে হবে আপনার কীবোর্ডে বোতাম। এটি হয়ে গেলে, একটি ছোট উইন্ডো নীচে-বামে প্রদর্শিত হবে৷ আপনার কম্পিউটারের ডেস্কটপের।

2] ProgramData ফোল্ডার খুলুন

EA অরিজিন আপডেট ত্রুটি ঠিক করুন - আপনার আপডেট সম্পূর্ণ করা যায়নি

এখানে পরবর্তী ধাপ হল প্রোগ্রাম ডেটাতে যাওয়া ফোল্ডার শুধু %ProgramData% টাইপ করুন রান-এ ডায়ালগ বক্স এবং এন্টার টিপুন কী বা ঠিক আছে টিপুন . প্রোগ্রাম ডেটা ফোল্ডারটি এখন দৃশ্যমান হওয়া উচিত তবে অনেকগুলি ফোল্ডার দ্বারা বিভ্রান্ত হবেন না৷

3] অরিজিন ফোল্ডারের মধ্যে ফাইলগুলি মুছুন

EA অরিজিন আপডেট ত্রুটি ঠিক করুন - আপনার আপডেট সম্পূর্ণ করা যায়নি

ফোল্ডারে প্রবেশ করার পরে, আপনাকে অরিজিন নামে পরিচিত একটি ফোল্ডার খুঁজতে হবে . সেই নির্দিষ্ট ফোল্ডারে প্রবেশ করুন এবং স্থানীয় বিষয়বস্তু ছাড়া সবকিছু মুছুন .

4] AppData ফোল্ডারে যান

EA অরিজিন আপডেট ত্রুটি ঠিক করুন - আপনার আপডেট সম্পূর্ণ করা যায়নি

আবার, আমরা চাই আপনি রান শুরু করুন৷ ডায়ালগ বক্স, %AppData% টাইপ করুন বক্স এলাকায়, এবং তারপর এন্টার টিপুন মূল. এটি করার ফলে AppData ফোল্ডারকে অনুমতি দেওয়া উচিত সমস্যা ছাড়াই লোড করতে।

5] অরিজিন ফোল্ডার থেকে বিষয়বস্তু মুছুন

AppData ফোল্ডার থেকে, অরিজিন খুঁজুন এবং এর মধ্যে থাকা বিষয়বস্তু মুছে দিন। আপনি চাইলে পুরো ফোল্ডারটিও মুছে দিতে পারেন। অবশেষে, আপনার কম্পিউটার পুনরায় চালু করুন, তারপর EA অরিজিন কিনা তা পরীক্ষা করুন এটি করা উচিত হিসাবে কাজ করছে.

6] স্টার্টআপে অরিজিন ক্লায়েন্ট পরিষেবা অক্ষম করুন

আমরা যা সংগ্রহ করেছি তা থেকে, বেশ কয়েকজন ব্যবহারকারী বলেছেন যে তারা এই কাজটি সম্পূর্ণ করার মাধ্যমে সমস্যার সমাধান করতে পেরেছেন। সুতরাং, আসুন আমরা আলোচনা করি কিভাবে এটি সম্ভব সবচেয়ে সহজ উপায়ে করা যায়।

স্টার্ট মেনু টিপুন আপনার কীবোর্ডে বোতাম, তারপর MSConfig অনুসন্ধান করুন . অনুসন্ধান ফলাফল থেকে, অনুগ্রহ করে সিস্টেম কনফিগারেশন নির্বাচন করুন . এখন, উইন্ডোটি লোড হয়ে গেলে, আপনি পরিষেবাগুলি চয়ন করতে চাইবেন৷ ট্যাব, তারপর সেখান থেকে, বাক্সে টিক দিন, সমস্ত Microsoft পরিষেবাগুলি লুকান৷ .

EA অরিজিন আপডেট ত্রুটি ঠিক করুন - আপনার আপডেট সম্পূর্ণ করা যায়নি

এখান থেকে পরবর্তী ধাপ হল অরিজিন ক্লায়েন্ট পরিষেবা খোঁজা৷ তালিকা থেকে এবং অবিলম্বে এটি আনচেক করুন।

প্রয়োগ> ঠিক আছে টিপুন , তারপর আপনার কম্পিউটার রিবুট করুন।

অবশেষে, দেখুন আপনি ক্লায়েন্ট আপডেট করতে পারেন কিনা।

পড়ুন :গেমিং ল্যাগ, লো FPS, ভিডিও গেমে এবং কীভাবে সেগুলি ঠিক করা যায়৷

EA অরিজিন আপডেট ত্রুটি ঠিক করুন - আপনার আপডেট সম্পূর্ণ করা যায়নি
  1. ঠিক করুন:উইন্ডোজ আপডেট পরিষেবা বন্ধ করা যায়নি

  2. ঠিক করুন:2149842967 ত্রুটির কারণে উইন্ডোজ আপডেট ইনস্টল করা যায়নি

  3. ফটোশপ আপনার অনুরোধ ত্রুটি সম্পূর্ণ করতে পারেনি ঠিক করুন

  4. উইন্ডোজ আপডেট পরিষেবা বন্ধ করা যায়নি ঠিক করুন