কম্পিউটার

TunesKit দিয়ে MP3 তে Spotify গান কিভাবে ডাউনলোড করবেন

এই চাপযুক্ত বিশ্বে নিজেকে শিথিল করার সেরা উপায়গুলির মধ্যে একটি হতে পারে গান শোনা। এবং Spotify, একটি সুইডিশ-ভিত্তিক মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্ম, কনিষ্ঠতমদের মধ্যে খুবই জনপ্রিয়। যেহেতু এটি ব্যবহারকারীদের বিনামূল্যে লক্ষ লক্ষ মিউজিক ট্র্যাকের অ্যাক্সেস দেয়, যদিও এটি বিজ্ঞাপনের সাথে আসে। এবং প্রিমিয়াম ব্যবহারকারীরা অফলাইনে শোনার জন্য গান ডাউনলোড করতে পারেন। আপনি কি কখনও প্লেব্যাকের জন্য Spotify সঙ্গীত ডাউনলোড করার কথা ভাবছেন? আপনি কি MP3 প্লেয়ার, iPad ন্যানো বা অন্যান্য মোবাইল ডিভাইসে Spotify ট্র্যাকগুলি চালাতে চান?

যদি আপনি উত্তর হ্যাঁ হয়, আমি সহজভাবে আপনি কিভাবে বলতে পারেন. অর্থাৎ, Spotify মিউজিককে MP3 তে রূপান্তর করতে একটি ডেডিকেটেড টুল ব্যবহার করুন বিন্যাস, যাতে আপনি তাদের অফলাইনে সর্বত্র শুনতে পারেন। নিম্নলিখিতটিতে, আমি আপনার কাছে একটি শক্তিশালী স্পটিফাই টুলকিট উপস্থাপন করব।

সম্পর্কিত: Spotify এই মুহূর্তে এটি চালাতে পারবে না (2021 আপডেট)

টিউনসকিট স্পটিফাই মিউজিক কনভার্টার:স্পটিফাইয়ের জন্য একটি সহজ টুল

সমস্ত Spotify গানগুলি একটি বিশেষ DRM প্রযুক্তির সাথে এনকোড করা হয় এবং এইভাবে শুধুমাত্র অনুমোদিত ডিভাইসে চালানো যায়। কিন্তু TunesKit Spotify Music Converter এর সাথে , আপনি এই সীমাবদ্ধতা পরিত্রাণ পেতে পারেন. TunesKit Spotify কনভার্টার, এটির নাম অনুসারে, Spotify-এর জন্য একটি পেশাদার সঙ্গীত রূপান্তরকারী। এটির সাহায্যে, আপনি প্রিমিয়াম অ্যাকাউন্টটি সাবস্ক্রাইব না করলেও, আপনি সহজেই স্পটিফাই থেকে যেকোনো স্ট্রিমিং মিউজিক ট্র্যাক, প্লেলিস্ট, অ্যালবাম, শিল্পী, পডকাস্ট, রেডিও ইত্যাদি ডাউনলোড করতে পারবেন।

TunesKit Spotify কনভার্টার আপনাকে স্পটিফাইকে MP3, WAV, AAC, FLAC বা অন্যান্য সাধারণ অডিও ফরম্যাটে রূপান্তর করতে দেয়, তারপর আপনি আপনার পছন্দের যেকোনো ডিভাইস বা প্লেয়ারে স্পটিফাই গান শুনতে পারবেন। অধিকন্তু, যেহেতু এটি একটি উন্নত এনক্রিপ্টিং প্রযুক্তি গ্রহণ করে, তাই সমস্ত সাউন্ড কোয়ালিটি এবং ID3 ট্যাগ মূলের মতোই রাখা যেতে পারে৷

টিউনসকিট স্পটিফাই মিউজিক কনভার্টার কি করতে পারে?

#1 Spotify স্ট্রিমিং ট্র্যাক থেকে DRM সরান;

#2। Spotify গানগুলিকে MP3, AAC, M4A, WAV, M4B এবং FLAC-এর মতো প্লেইন ফরম্যাটে রূপান্তর করুন;

#3। যেকোনো ডিভাইসে অফলাইনে শোনার জন্য Spotify ট্র্যাক ডাউনলোড করুন;

#4। গান, অডিওবুক, রেডিও এবং পডকাস্টের মতো যেকোনো Spotify সামগ্রী ডাউনলোড করুন;

#5। বিনামূল্যে অ্যাকাউন্ট দিয়ে Spotify গান থেকে বিজ্ঞাপন ব্লক করুন;

#5। Spotify ট্র্যাকগুলিকে ব্যাচে 5X পর্যন্ত দ্রুত গতিতে রূপান্তর করুন;

#6। 100% আসল অডিও কোয়ালিটি এবং ID3 ট্যাগ তথ্য যেমন শিরোনাম, কভার, জেনার ইত্যাদি রাখুন।;

#7। আউটপুট সেটিংস পরিবর্তন করুন যেমন চ্যানেল, বিট রেট এবং নমুনা হার ইত্যাদি।;

#8। অ্যালবাম বা শিল্পীদের দ্বারা ট্র্যাক সংগঠিত করতে সমর্থন৷

কিভাবে TunesKit এর মাধ্যমে প্রিমিয়াম ছাড়া স্পটিফাইকে MP3 তে রূপান্তর করবেন

স্পটিফাইয়ের জন্য টিউনসকিট মিউজিক কনভার্টার একটি খুব স্বজ্ঞাত ইন্টারফেস রয়েছে যার সাথে পরিষ্কার বোতাম এবং নেভিগেশন রয়েছে। এই অ্যাপ্লিকেশন ইন্সটল করার পর কিভাবে ব্যবহার করতে হয় তা আমি সহজেই শিখতে পারি। সমস্ত প্রক্রিয়া 3টি সহজ ধাপে করা যেতে পারে। এর পরে, আমি আপনাকে দেখাব কিভাবে TunesKit Spotify কনভার্টার ব্যবহার করে কম্পিউটারে স্পটিফাই মিউজিককে MP3 ফরম্যাটে ডাউনলোড এবং রূপান্তর করতে হয়।

আমরা শুরু করার আগে, আপনাকে আপনার কম্পিউটারে TunesKit Spotify Converter প্রোগ্রাম ডাউনলোড করতে হবে। এটি ব্যবহারকারীদের জন্য উইন্ডোজ এবং ম্যাক উভয়ই সামঞ্জস্যপূর্ণ অ্যাপ সরবরাহ করে। আপনি TunesKit এর সঠিক সংস্করণ ইনস্টল করেছেন তা নিশ্চিত করুন। এখানে আমি TunesKit-এর Mac সংস্করণ ইনস্টল করেছি।

এর পরে, আসুন দেখি কিভাবে ৩টি দ্রুত ধাপে এটি করতে হয়।

ধাপ 1। আপনার ডেস্কটপে TunesKit Spotify Converter খুলুন। এবং Spotify অ্যাপটি স্বয়ংক্রিয়ভাবে খোলা হবে। যদি আপনি এটি ইনস্টল না করে থাকেন, তাহলে একটির জন্য যান৷

TunesKit দিয়ে MP3 তে Spotify গান কিভাবে ডাউনলোড করবেন

ধাপ 2। ব্রাউজ করুন এবং আপনি রূপান্তর করতে চান গান বা প্লেলিস্ট খুঁজুন. তারপর TunesKit এ টেনে আনুন। অথবা আপনি ট্র্যাকগুলির লিঙ্কগুলি কপি করে TunesKit-এ পেস্ট করতে পারেন৷

TunesKit দিয়ে MP3 তে Spotify গান কিভাবে ডাউনলোড করবেন

ধাপ 3। আপনি মেনুতে যেতে পারেন> অভিরুচি আউটপুট ফরম্যাট এবং প্যারামিটার পরিবর্তন করতে যেমন কোডেক, নমুনা হার, বিট রেট ইত্যাদি। যদি না হয়, ডিফল্ট ফরম্যাট হবে MP3। তারপর রূপান্তর করুন ক্লিক করুন৷ রূপান্তর শুরু করার জন্য বোতাম। রূপান্তর সম্পন্ন না হওয়া পর্যন্ত কিছুক্ষণ অপেক্ষা করুন।

TunesKit দিয়ে MP3 তে Spotify গান কিভাবে ডাউনলোড করবেন

র্যাপিং আপ

সমস্ত রূপান্তর শেষ করার পরে, আমি আমার কম্পিউটারে রূপান্তরিত গানগুলি শুনেছি। দেখে মনে হচ্ছে অডিওর গুণমানটি এত দুর্দান্ত, যেমনটি আমি স্পটিফাই প্ল্যাটফর্মে শুনেছিলাম! অন্য কথায়, যতক্ষণ না আমি এই শক্তিশালী TunesKit Spotify কনভার্টার পেয়েছি, আমি এখন কোনো বিরক্তিকর বিজ্ঞাপন ছাড়াই যেকোনো Spotify ট্র্যাক শুনতে পারি। উপরন্তু, আমি আমার চলমান ঘড়ি বা অন্য ডিভাইসে এই রূপান্তরিত Spotify গানগুলিও শুনতে পারি। এটা চমত্কার!

TunesKit Spotify কনভার্টার এখন $34.95 এ আজীবন লাইসেন্স প্রদান করে। এটি একটি যুক্তিসঙ্গত মূল্য, যদিও এটি শুধুমাত্র একটি কম্পিউটারের জন্য। অবশ্যই, এটিতে একাধিক পিসির জন্য অন্যান্য প্যাকেজিংও রয়েছে। পারিবারিক পরিকল্পনাটি 5টি কম্পিউটারের জন্য $39.95, যা অনেক সাশ্রয়ী হতে পারে। যদি আপনি এটি পছন্দ করেন, শুধু এটি একটি শট দিন.


  1. আইওএসের জন্য কিন্ডল দিয়ে বইগুলি কীভাবে কিনবেন এবং ডাউনলোড করবেন

  2. কিভাবে বন্ধুদের সাথে Spotify প্লেলিস্ট শেয়ার করবেন

  3. কীভাবে সাউন্ডক্লাউড গান ডাউনলোড করবেন?

  4. কিভাবে অডিও সহ Reddit ভিডিও ডাউনলোড করবেন