কম্পিউটার

Microsoft কি জনগণের আস্থা ফিরে পাচ্ছে?

Microsoft কি জনগণের আস্থা ফিরে পাচ্ছে?

উইন্ডোজ 10 প্রযুক্তিগত পূর্বরূপ প্রকাশের সাথে, এটি ভাল এবং খারাপ উভয় পর্যালোচনা পেয়েছে। উইন্ডোজ 8 এরও মিশ্র পর্যালোচনা ছিল, তবে এটি মানুষের মুখে সামগ্রিকভাবে খারাপ স্বাদ ছেড়ে দিয়েছে বলে মনে হচ্ছে। Windows 10 প্রযুক্তিগত পূর্বরূপ কি Microsoft কে জনগণের আস্থা পুনরুদ্ধার করতে সাহায্য করছে?

উইন্ডোজ 10 প্রযুক্তিগত পূর্বরূপ মনে হচ্ছে এটি একটি বড় রিলিজ হওয়া উচিত। এটি যথেষ্ট পরিবর্তিত হয়েছে যে মাইক্রোসফ্ট এমনকি এটির নাম উইন্ডোজ 9 করতেও বিরক্ত করেনি। এটি সংখ্যাসূচক সংখ্যা পদ্ধতিতে এটির উপর থেকে এড়িয়ে গেছে এবং সরাসরি 10-এ চলে গেছে। এবং খুব বেশি দিন আগে এটিকে শহরের একমাত্র খেলা বলে মনে হচ্ছে, গ্রাহকরা এখন অনেক অন্যান্য বিকল্প আছে. তারা হয় লিনাক্স বা ম্যাক ওএসের মতো অপারেটিং সিস্টেমের সাথে যেতে পারে বা তারা সমস্ত মোবাইলে যেতে পারে এবং অ্যান্ড্রয়েড বা আইওএসের সাথে লেগে থাকতে পারে। মাইক্রোসফ্ট যদি তাদের ব্যবহারকারীদের ধরে রাখতে চায় এবং সম্ভবত নতুন ব্যবহারকারীও অর্জন করতে চায়, তাহলে তাদের জনগণের আস্থা ফিরে পেতে হবে যা মনে হয় ধীরে ধীরে কমে যাচ্ছে।

উইন্ডোজ 10 প্রযুক্তিগত পূর্বরূপ কি আপনার কম্পিউটিং চাহিদাগুলির সাথে আবার মাইক্রোসফ্টকে বিশ্বাস করার জন্য প্রয়োজন? অথবা আপনি কি মনে করেন যে তারা আপনার বিশ্বাস ফিরে পাওয়ার আগে তাদের এখনও একটি উপায় আছে?

মাইক্রোসফ্ট কি Windows 10 এর সাথে আস্থা ফিরে পাচ্ছে?


  1. উইন্ডোজ 10 এ কীভাবে মাইক্রোসফ্ট মানি ব্যবহার করবেন

  2. Microsoft Windows PowerToys কি?

  3. Microsoft Windows 11 – এটা কি 24 জুন 2021 @ 11:00 AM এ সম্ভব?

  4. Windows 11 এ Microsoft টিম কিভাবে নিষ্ক্রিয় করবেন