কম্পিউটার

কাজ শুরু করুন:আরএসএস থেকে সর্বাধিক লাভ করার তিনটি উপায়৷

কাজ শুরু করুন:আরএসএস থেকে সর্বাধিক লাভ করার তিনটি উপায়৷

আরএসএসের মৃত্যুকে অতিরঞ্জিত করা হয়েছে। যখন Google Reader মারা যায়, তখন প্রচুর স্ব-নিশ্চিত ব্লগার এবং পডকাস্টাররা টুইটারে তাদের খবরের সমাধান পাওয়ার পক্ষে প্রযুক্তিটি পুহ-পুহ করে। ফিডলি, নিউজ ব্লার এবং ফিড র‍্যাংলারের মতো পরিষেবার উত্থান, যাইহোক, সবই ইঙ্গিত দেয় যে আরএসএস এখনও জীবিত এবং ভাল।.

আমি সব সময়ই আরএসএস-এ অগাধ বিশ্বাসী, তাই আমি ভেবেছিলাম RSS-এর জন্য আমার পছন্দের কয়েকটি ব্যবহার শেয়ার করব।

ওয়েবকমিক্স চালু রাখুন

ঠিক আছে, তাই এটি RSS-এর জন্য একটি ফলপ্রসূ ব্যবহার নয়, কিন্তু ওয়েবকমিক্সের কারণেই আমি প্রথমে Google Reader ব্যবহার করা শুরু করেছি। আমার কাছে ওয়েবকমিক্সের একটি বিশাল তালিকা ছিল যা আমি অনুসরণ করেছি এবং কোন দিনগুলি কোন কমিক্স আপডেট হয়েছে তা মনে করার চেষ্টা করে অসুস্থ হয়ে পড়েছি। ফিডলিতে এটি আমার দ্বিতীয় বৃহত্তম বিভাগ৷

স্কিম নিউজের শিরোনাম

আপনি যদি RSS-এ নতুন হন, তাহলে আপনি আপনার ফিড রিডারের সমস্ত শিরোনাম দেখে অভিভূত বোধ করতে পারেন এবং সবকিছু পড়ার জন্য চাপ অনুভব করতে পারেন৷ আপনাকে করতে হবে না—আমি প্রায়শই ফিডলি ব্যবহার করি শুধুমাত্র প্রতিদিনের প্রযুক্তির শিরোনামগুলি বাদ দিতে। আমি এখানে প্রতি সপ্তাহে ম্যাকগাজম-এ যে অ্যাপ এবং গেমগুলির পর্যালোচনা করি সেগুলি আবিষ্কার করতেও আমি এটি ব্যবহার করি। এবং আসুন এটির মুখোমুখি হই; আপনি শুধুমাত্র বেশিরভাগ বড় সাইটের শিরোনামগুলি স্কিম করতে পারেন এবং আপনার যা জানা দরকার তার বেশিরভাগই খুঁজে বের করতে পারেন। পঠিত হিসাবে ফিড চিহ্নিত করুন এবং এগিয়ে যান৷

শিল্প-নির্দিষ্ট বা বিশেষ ফিডগুলি অনুসরণ করুন

আমি প্রযুক্তি ক্ষেত্রে কাজ করি, তাই আমি অফিস ফর ম্যাক, VMWare ThinApp, Apple এর সুইফ্ট প্রোগ্রামিং ভাষা এবং আরও কয়েকটির জন্য ব্লগে ট্যাব রাখি যা এত কমই আপডেট করা হয় যেগুলি প্রতিদিন পরীক্ষা করার জন্য আপনাকে পাগল হতে হবে। আপনি যদি আপনার কাজ বা শখের জন্য নির্দিষ্ট সাইটগুলি নিরীক্ষণ করতে চান, তাহলে RSS হল এটি করার একটি দুর্দান্ত উপায়।

আপনি যখন ওয়েব পড়তে চান তখন আরএসএস আপনাকে আরও কাজ করতে সাহায্য করতে পারে এই তিনটি উপায়। অপঠিত এবং রিডার সাফারির চেয়ে ওয়েবে আমার বেশি পোর্টাল। এবং Feedly ব্রাউজারে, ট্যাগগুলির সাথে মিলিত, সম্পূর্ণভাবে শেয়ারিংকে স্বয়ংক্রিয়ভাবে করতে পারে (সপ্তাহের পরে এটি সম্পর্কে আরও।)


  1. 6টি অ্যাপল পেন্সিল টিপস এর থেকে সর্বাধিক পেতে

  2. আপনার ছোট ব্যবসার জন্য মাইক্রোসফ্ট টিম থেকে সর্বাধিক সুবিধা পাওয়ার তিনটি উপায়

  3. 5 টি টিপস এবং ট্রিকস গুগল ক্লিপগুলি থেকে সর্বাধিক লাভ করতে

  4. অনলাইনে অর্থ উপার্জনের 11টি সেরা উপায়