কম্পিউটার

কিভাবে ম্যাক ওএস এক্সে Winmail.dat খুলবেন

প্রযুক্তি এবং আপনি

প্রযুক্তি ভয়ঙ্কর হতে পারে, এমনকি আমরা যে সমস্ত অগ্রগতি করেছি তার সাথেও। প্রযুক্তি আমাদের নিয়ে এসেছে সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিসগুলির মধ্যে একটি হল যোগাযোগের একটি সরলীকৃত এবং দ্রুত মাধ্যম, কিন্তু কখনও কখনও, একটি ফর্ম অন্যটির সাথে বেমানান। এই ধরনের দৃষ্টান্তে, আমরা নিজেদেরকে পরিস্থিতির সাথে খাপ খাইয়ে নিতে চাই। এরকম একটি উদাহরণ হল আমাদের ইমেলের সাথে সংযুক্ত “winmail.dat” লেবেলযুক্ত একটি ফাইল খুঁজে পাওয়া। এটা কি, এবং কিভাবে আমরা এটা পড়ি?

Winmail.dat কি?

শুরুতে, winmail.dat ঘটে যখন একটি ট্রান্সপোর্ট নিউট্রাল এনক্যাপসুলেশন ফরম্যাটের মধ্যে রিচ টেক্সট ফরম্যাট ব্যবহারের কারণে একটি ভুলভাবে কনফিগার করা Outlook ইমেল অ্যাপের মাধ্যমে একটি ইমেল পাঠানো হয়। OS X অ্যাপটি এই ফর্ম্যাটটিকে চিনতে পারে না, এবং তাই ইমেলের মাধ্যমে পাঠানো হলে এটি সঠিকভাবে অনুবাদ করে না৷

আমি কিভাবে একটি Winmail.dat সংযুক্তি পড়ব?

একটি পড়া সহজ, কারণ ইমেল সংযুক্তির একটি পাঠ্য-ভিত্তিক সংস্করণ ধারণ করবে, সংযুক্তিটিকে নিজেই শূন্য করে দেবে। যাইহোক, যদি সংযুক্তিটি খোলা এবং এটিকে সম্পূর্ণরূপে দেখার ইচ্ছা হয়, তবে এটি সম্পর্কে যাওয়ার কয়েকটি উপায় রয়েছে। একটি রূপান্তরকারী প্রোগ্রাম ইনস্টল করা সর্বোত্তম পদক্ষেপ হবে।

রূপান্তরকারী খোঁজা

সেখানে বিনামূল্যের রূপান্তরকারী রয়েছে যা আপনাকে winmail.dat ফাইলটি সাইটে পড়ার জন্য আপলোড করার অনুমতি দেয় এবং ম্যাক অ্যাপ স্টোর একটি রূপান্তর অ্যাপ অফার করে (TNEF's Enough ) যা আপনাকে আপনার ডেস্কটপে ফাইল খোলার অনুমতি দেবে।

পছন্দ করা

কোন পদ্ধতি ব্যবহার করতে হবে তা ব্যক্তিগত সুবিধার বিষয়। রূপান্তরকারী অ্যাপ্লিকেশনগুলি আমাদের ডিভাইসে মেমরির স্থান নেয় এবং অনলাইন প্রোগ্রামগুলির মাধ্যমে sifting ক্লান্তিকর হয়ে উঠতে পারে৷ একটি winmail.dat সংযুক্তি সহ একটি ইমেলের সাথে একটি সরলীকৃত পাঠ্য থাকবে তা বোঝা উপকারী হতে পারে৷ সহজ কথায়, আপনার ডিভাইসে কোনো নতুন প্রোগ্রাম যোগ করার প্রয়োজন নেই যদি না আপনি একেবারেই না চান বা ফাইলটি উপস্থাপনার জন্য প্রয়োজন না হয়। সেই দৃষ্টান্তে, উপরোক্ত সমাধানগুলির যেকোনও একটি দেখতে মূল্যবান৷


  1. কিভাবে ম্যাকে উইন্ডোজ অ্যাপ খুলবেন

  2. কীভাবে ম্যাকের টার্মিনাল খুলবেন (4 উপায়)

  3. আপনার ম্যাকে Winmail.dat ফাইলগুলি কীভাবে খুলবেন

  4. কি .DAT ফাইল এবং কিভাবে এটি খুলতে হয়