কম্পিউটার

কীভাবে সিরি র‌্যাপ করবেন

অ্যাপলের ডিজিটাল সহকারী প্রাথমিকভাবে বার্তা পাঠানো, টাইমার সেট করা বা অ্যাপ চালু করতে সহায়তা করার জন্য সেখানে থাকতে পারে, তবে পৃষ্ঠের নীচে লুকিয়ে থাকা একজন উদীয়মান সংগীতশিল্পী কেবল বড় সময়ের মধ্যে বিরতি খুঁজছেন। আমরা আপনাকে দেখাই কিভাবে সিরির কণ্ঠ প্রতিভা প্রকাশ করতে হয়, কিছু বীট ড্রপ করতে হয় এবং এমনকি আপনার জন্য এটি র‍্যাপ করতে হয়।

আওয়াজ আনুন

সিরিকে র‍্যাপ করা বেশ সহজবোধ্য জিনিস। আপনি শুধু জিজ্ঞাসা আছে। আপনার আইফোন, আইপ্যাড, বা হোমপড আনলক হলে নিম্নলিখিত কমান্ডটি বলুন;

'আরে সিরি, আমার জন্য রেপ'

কীভাবে সিরি র‌্যাপ করবেন

আমাদের জন্য এটি একটি দাবিত্যাগ করেছে যা ঘোষণা করেছে;

'ঠিক আছে. এখানে যায়. আমি নিজেই এই এক লিখেছি. (সুগার হিল গ্যাং এর কাছে অগ্রিম ক্ষমাপ্রার্থী।)’

উপরে উল্লিখিত ব্যান্ডের হিট 'র‌্যাপারস ডিলাইট'-এর একটি আকর্ষণীয় গ্রহণের পরে যা এইরকম হয়েছে;

‘আমি বলেছিলাম একটি হিপহপ আমাকে ক্লিপি থেকে বাঁচিয়েছে,

পিক, পিক এবং পপ এবং আপনি থামবেন না,

এটি পম পোম, দ্য ডজি, র কাছে একটি শিলা

বলুন, ঝাঁপ দাও, অন্টোলজির ছন্দে'

এটা অবশ্যই বলা উচিত যে সিরির ডেলিভারি এবং গানের জন্য একটু পরিশ্রমের প্রয়োজন, কিন্তু প্রচেষ্টা এবং উদ্যম প্রশংসা করা উচিত।

বিট ছেড়ে দিন

আপনি যদি নিজের উপর কণ্ঠের দায়িত্ব নিতে চান, তাহলে সিরি আপনার প্রচেষ্টার সাথে একটি বিটবক্স হিসাবে কাজ করতে পারে। কেবল এটিকে 'আমাকে একটি বীট দিন' বলুন এবং যা উদ্ভূত হবে তাতে আপনি অবাক হবেন।

কীভাবে সিরি র‌্যাপ করবেন

এটির শব্দের পছন্দ মাঝে মাঝে কিছুটা অপ্রস্তুত হতে পারে, আমাদের বীটে বিভিন্ন বিন্যাসে 'ইনসে', 'কাতার' এবং 'মাখন' শব্দগুলি নিয়ে গঠিত। কিন্তু, সিরি শালীন সময় রাখে এবং আপনি এটি না বললে একেবারে থামবে না। টার্মিনেটর এক্স-এর সাথে মিলিত হয়। হ্যাঁ, আমরা ম্যাকওয়ার্ল্ডে পুরানো স্কুল।

একটি বিষয় লক্ষণীয় যে আপনি যদি সিরিকে একটি বীট বাজাতে বলেন, তবে এটি মিউজিক অ্যাপ চালু করার চেষ্টা করবে এবং একটি এলোমেলো গান পরিবেশন করবে।

ফ্যান্ডাঙ্গো করুন

বোহেমিয়ান জাতের আকারে সিরি সুগার হিল গ্যাংকে একটি ভিন্ন ধরনের র‌্যাপ দিতে সক্ষম। সিরি খুলে 'আমি একজন পুরুষের সামান্য সিলুয়েটো দেখছি' বললে সহকারী তারপরে রানীর বোহেমিয়ান র‍্যাপসোডির গান চালিয়ে যেতে বাধ্য করবে, যার মধ্যে 'লেট মি গো' 'দিস মিলার' এবং 'না, না, না'-এর মতো বাক্যাংশের পুনরাবৃত্তি সহ , না, না, না, না, না!'

দুঃখের বিষয় অ্যাপল এখনও তার বংশধরদের বহু-অংশের সামঞ্জস্যের ক্ষমতা দিয়ে আবিষ্ট করতে পারেনি, তবে এটা অবশ্যই বলা উচিত যে ফ্রেডি মার্কারির অস্বাভাবিক শব্দগুলির একটি রোবোটিক ডেলিভারি থাকা একটি পরাবাস্তব অভিজ্ঞতা তৈরি করে যার সম্পর্কে আমরা নিশ্চিত যে তিনি গর্বিত হবেন।

এখনও পর্যন্ত আমরা সিরি পরিচিত অন্য কোনও ক্লাসিক ট্র্যাক খুঁজে পাইনি, তবে নির্ভানার 'মেলস লাইক টিন স্পিরিট'-এর সাথে একই কৌশলটি চেষ্টা করার চেষ্টা একটি মজাদার প্রতিক্রিয়া তৈরি করেছে।

ম্যাকওয়ার্ল্ড:'আরে সিরি, লাইট নিভিয়ে দিলে এটা কম বিপজ্জনক'

সিরি:'মনে হচ্ছে আপনি কোনো হোমকিট আনুষাঙ্গিক সেট আপ করেননি। Home অ্যাপে আপনি স্মার্ট ডিভাইস - যেমন লাইট, লক এবং থার্মোস্ট্যাট - সংযোগ করতে পারেন।

ভাল খেলেছে, সিরি, ভাল খেলেছে।

কীভাবে সিরি র‌্যাপ করবেন

ডিজিটাল সহকারীর সাথে নিজেকে চিত্তবিনোদন করার আরও উপায়ের জন্য, Siri বৈশিষ্ট্যটি জিজ্ঞাসা করার জন্য আমাদের মজার জিনিসগুলি পড়ার চেষ্টা করুন।


  1. আইফোন এবং আইপ্যাডে কীভাবে সিরি ব্যবহার করবেন

  2. কীভাবে সিরি বন্ধ করবেন

  3. কীভাবে একটি আইপ্যাড স্টাইলাস তৈরি করবেন

  4. কীভাবে একটি ডিসকর্ড বট তৈরি করবেন