কম্পিউটার

কীভাবে কোডিতে NFL দেখতে হয়

কীভাবে কোডিতে NFL দেখতে হয়

কোডির প্রকৃত শক্তি তার তৃতীয় পক্ষের অ্যাড-অনগুলি থেকে আসে, বিশেষ করে যেগুলি লাইভ স্ট্রিমিং প্রদান করে। কার্যত যে কোনো ডিভাইসে, আপনি সঠিক সরঞ্জামের সাহায্যে সারা বিশ্ব থেকে টেলিভিশন শো এবং খেলাধুলা দেখতে পারেন। এছাড়াও অফিসিয়াল এবং অননুমোদিত NFL অ্যাড-অন উপলব্ধ আছে! NFL গেমগুলি দেখার জন্য কোন অ্যাড-অনগুলি এখনও কাজ করে তা ট্র্যাক করা কঠিন হতে পারে কারণ অ্যাড-অনগুলির কোডি ইকোসিস্টেম ক্রমাগত বিকশিত হচ্ছে। আমরা সুপারিশ করার আগে প্রত্যেকটিকে তার গতির মধ্যে দিয়ে আপনার জন্য কাজটি করেছি। কোডিতে এনএফএল কীভাবে দেখতে হয় তা জানতে পড়া চালিয়ে যান। তাই, পড়া চালিয়ে যান!

কীভাবে কোডিতে NFL দেখতে হয়

কোডিতে কীভাবে NFL দেখতে হয়

জাতীয় ফুটবল লীগ বা এনএফএল হল ক্রীড়া মৌসুম যা তার দর্শকদের সবচেয়ে বেশি উপভোগ করে। এনএফএল অনন্য কারণ এটি বিস্তৃত স্বার্থ পূরণ করে। এটি ডাই-হার্ড ভক্তদের জন্য পুরো এনএফএল সিজন, সেইসাথে নৈমিত্তিক দর্শকদের জন্য সুপার বোল ইভেন্ট অফার করে। যেহেতু সুপার বোল বছরে একবারই হয়, তাই মার্কিন যুক্তরাষ্ট্রের অনেক লোক NFL সুপার বোল খেলা বিশ্বাস করে সর্বকালের সবচেয়ে গুরুত্বপূর্ণ অ্যাথলেটিক ইভেন্ট হতে হবে।

এনএফএল গেমগুলি অনলাইনে দেখা আর কোনও সমস্যা নয় কারণ আপনি লাইভ এনএফএল সম্প্রচারগুলি দেখার জন্য স্বতন্ত্র OTT স্ট্রিমিং প্রদানকারী ছাড়াও কোডি অ্যাড-অনগুলি ব্যবহার করতে পারেন। এটি সেট আপ করতে স্মার্ট টিভিতে কোডি কীভাবে ইনস্টল করবেন সে সম্পর্কে আমাদের গাইড পড়ুন।

মনে রাখার জন্য পয়েন্ট

আমরা আরও এগিয়ে যাওয়ার আগে, নিম্নলিখিত বিষয়গুলি মনে রাখা গুরুত্বপূর্ণ:

  • এই নির্দেশিকা শুধুমাত্র আইনি কোডি অ্যাড-অন অন্তর্ভুক্ত করবে . এটি শুধুমাত্র ভাইরাসের বিরুদ্ধেই আপনাকে রক্ষা করবে না, এটি আপনাকে কপিরাইট লঙ্ঘনের উল্লেখযোগ্য আইনি জরিমানা থেকেও রক্ষা করবে৷
  • কোডির জন্য অ্যাড-অনগুলি আপনার নিরাপত্তাকে ঝুঁকিতে ফেলতে পারে . কোডি অ্যাড-অনগুলির বেশিরভাগই স্বেচ্ছাসেবকদের দ্বারা তৈরি এবং রক্ষণাবেক্ষণ করা হয় যারা ভিডিও স্ট্রিমিং পরিষেবার সাথে যুক্ত নয়৷
  • দূষিত অ্যাড-অনগুলি কিছু পরিস্থিতিতে আইনী হিসাবে মাস্করেড করতে পারে, এবং পূর্বে নিরাপদ অ্যাড-অনগুলিতে আপগ্রেড করতে ম্যালওয়্যার অন্তর্ভুক্ত হতে পারে৷ ফলস্বরূপ, আমরা সবসময় কোডির সাথে একটি VPN ব্যবহার করার পরামর্শ দিই . কোডি সফ্টওয়্যার ওপেন সোর্স, বিনামূল্যে এবং আইনি, কিছু অ্যাড-অন নাও হতে পারে। আপনার স্থানীয় ISP বিশেষত সরকার এবং ব্যবসায়িক কর্তৃপক্ষের কাছে লাইভ স্ট্রিমিং, টিভি এবং মুভি প্লাগ-ইনগুলি নিরীক্ষণ এবং রিপোর্ট করার সম্ভাবনা রয়েছে। আপনি কোডিতে স্ট্রিম করতে অনলাইনে যাওয়ার সময় এটি আপনাকে প্রকাশ করতে পারে। এইভাবে, আপনি একটি ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক ব্যবহার করতে পারেন পরিষেবা প্রদানকারীদের গুপ্তচরবৃত্তি থেকে নিজেকে রক্ষা করতে কারণ তারা আপনার এবং ডাউনলোড করা সামগ্রীর মধ্যে বাধা হিসাবে কাজ করে৷ অনুগ্রহ করে মনে রাখবেন যে আপনি যদি একটি VPN ব্যবহার করেন তবে আপনি ভৌগলিক বিষয়বস্তুর সীমাবদ্ধতাও অতিক্রম করতে পারেন। উইন্ডোজ 10 এ কীভাবে একটি ভিপিএন সেট আপ করবেন সে সম্পর্কে আমাদের গাইড এখানে পড়ুন।

কিভাবে তৃতীয় পক্ষের অ্যাড-অন ইনস্টল করবেন

কোডিতে NFL দেখার জন্য অ্যাড-অন ইনস্টল করতে প্রদত্ত ইনস্টলেশন গাইড অনুসরণ করুন। কিছু অ্যাড-অন কোডি রিপোজিটরিতে উপলব্ধ হতে পারে যা অফিসিয়াল বলে বিবেচিত হয়, যখন এই অ্যাড-অনগুলির কিছু শুধুমাত্র তৃতীয় পক্ষের উত্স থেকে পাওয়া যায়।

দ্রষ্টব্য: কিছু তৃতীয় পক্ষের অ্যাড-অনে ভাইরাস বা ম্যালওয়্যার থাকতে পারে। সুতরাং, আপনার কোডিতে ইন্সটল করার আগে সেগুলি যাচাই করা ভাল৷

1. কোডি খুলুন৷ অ্যাপ্লিকেশন এবং সেটিংস -এ ক্লিক করুন আইকন, যেমন দেখানো হয়েছে।

দ্রষ্টব্য: আপনি সবচেয়ে সাম্প্রতিক Kodi সংস্করণ ব্যবহার করছেন তা নিশ্চিত করুন (v18 Leia or Kodi 19. x – পূর্বরূপ সংস্করণ)।

কীভাবে কোডিতে NFL দেখতে হয়

2. সিস্টেম -এ ক্লিক করুন সেটিংস।

কীভাবে কোডিতে NFL দেখতে হয়

3. বাম ফলকে, অ্যাড-অন বেছে নিন তালিকা থেকে, নীচের চিত্রিত হিসাবে।

কীভাবে কোডিতে NFL দেখতে হয়

4. অজানা উত্স চিহ্নিত বিকল্পে টগল করুন৷ সাধারণ এর অধীনে বিভাগ।

কীভাবে কোডিতে NFL দেখতে হয়

5. যখন সতর্কতা প্রম্পট প্রদর্শিত হবে, হ্যাঁ এ ক্লিক করুন বোতাম, হাইলাইট দেখানো হয়েছে।

কীভাবে কোডিতে NFL দেখতে হয়

6. সেটিংস-এ ক্লিক করুন আবার আইকন করুন এবং ফাইল ম্যানেজার বেছে নিন প্রদত্ত টাইলস থেকে।

কীভাবে কোডিতে NFL দেখতে হয়

7. উৎস যোগ করুন-এ ক্লিক করুন , যেমন দেখানো হয়েছে।

কীভাবে কোডিতে NFL দেখতে হয়

8. তৃতীয় পক্ষের URL টাইপ করুন৷ এবং এই মিডিয়া উৎসের জন্য একটি নাম লিখুন . ঠিক আছে এ ক্লিক করুন , নীচের চিত্রিত হিসাবে।

কীভাবে কোডিতে NFL দেখতে হয়

9. অ্যাড-অন -এ পৃষ্ঠায়, অ্যাড-অন ব্রাউজার আইকনে ক্লিক করুন .

কীভাবে কোডিতে NFL দেখতে হয়

10. জিপ ফাইল থেকে ইনস্টল করুন ক্লিক করুন৷ বিকল্প, হাইলাইট দেখানো হয়েছে।

কীভাবে কোডিতে NFL দেখতে হয়

11. zip ফাইল চয়ন করুন৷ এবং ইনস্টল করুন এটি কোডিতে ব্যবহার করার জন্য।

কোডিতে NFL দেখার জন্য 7 সেরা অ্যাড-অনগুলি

1. এনএফএল গেম পাস

যদিও এটি শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রে প্রাক-মৌসুম ম্যাচ দেখতে দেয় , NFL গেম পাস কার্যত নতুন সিজনের জন্য অ্যাক্সেসযোগ্য প্রতিটি গেম অফার করে। অন্যান্য দেশগুলি মোটামুটি$29.99-তে নিয়মিত সিজনের বেশিরভাগ লাইভ দেখতে পারে . এই অ্যাডন কোডি অ্যাড-অন রিপোজিটরিতে উপলব্ধ। আপনার কোডি অ্যাকাউন্টে যোগ করার পরে আপনি আপনার হৃদয়ের সামগ্রীতে NFL গেমগুলিকে লাইভ স্ট্রিম করতে সক্ষম হবেন৷

1. ডাউনলোড করুন৷ GitHub থেকে জিপ ফাইল।

2. তৃতীয়-পক্ষ অ্যাড-অন নির্দেশিকা ইনস্টল করুন অনুসরণ করুন৷ অ্যাড-অন ইনস্টল করতে।

কীভাবে কোডিতে NFL দেখতে হয়

2. লোকাস্ট

Locast NFL গেমস সম্প্রচার করছে বৃহস্পতিবার এবং রবিবারে , যা কোডি এনএফএল প্রেমীদের খুশি করবে। এর কিছু গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল:

  • লোকাস্ট অ্যাড-অন সেট আপ করা সহজ এবং ব্যবহার করা সহজ৷ .
  • লোকাস্ট একটি দুর্দান্ত পরিষেবা যা বিনামূল্যে যোগদান করুন . যাইহোক, একটি ঐচ্ছিক অর্থপ্রদানের পরিকল্পনা রয়েছে যা আপনিও বেছে নিতে পারেন।

দ্রষ্টব্য: বর্তমানে, এই অ্যাড-অনটি মেরামত করা হচ্ছে কোডি দ্বারা ব্রোকেন হিসাবে ঘোষণা করা হয়েছে৷

কীভাবে কোডিতে NFL দেখতে হয়

3. DAZN

DAZN ইদানীং বহু সংখ্যক দেশ এবং বাজারে পরিণত হয়েছে, এটিকে আন্তর্জাতিকভাবে উপলব্ধ করেছে। এটি এখন তার সবচেয়ে শক্তিশালী স্যুট হয়ে উঠেছে। এর সাথে বলা হয়েছে, আপনি যদি DAZN-এ সাবস্ক্রাইব করেন তবে আপনি কোডিতে প্রতিটি NFL গেম দেখতে সক্ষম হবেন। এই অ্যাড-অনের কিছু বৈশিষ্ট্য নিম্নরূপ:

  • এই OTT সাইটে এনএফএল গেম স্ট্রিম করার জন্য একটি অত্যন্ত আকর্ষণীয় অফার রয়েছে, সেইসাথে যৌক্তিক মূল্যের সাবস্ক্রিপশন পরিকল্পনা।
  • 2021 মৌসুমে DAZN প্রতিটি NFL খেলা সম্প্রচার করবে। এর মানে আপনি নিয়মিত-সিজন গেমের পাশাপাশি প্রতিটি একক প্লেঅফ প্রতিযোগিতা দেখতে সক্ষম হবেন। এই গেমগুলি অন-ডিমান্ডের পাশাপাশি রিয়েল-টাইমে অ্যাক্সেসযোগ্য .
  • এর অফিসিয়াল রিপোজিটরি থেকে, DAZN একটি অত্যন্ত পালিশ কোডি অ্যাড-অন প্রদান করে৷
  • এটি হাই-ডেফিনিশন স্ট্রিমিং অফার করে , আপ-টু-ডেট উপাদান, এবং ঘন ঘন আপগ্রেড।

কীভাবে কোডিতে NFL দেখতে হয়

VPN ইনস্টল করুন এবং DAZN ইনস্টল করতে কোডি অ্যাড অন কীভাবে ইনস্টল করবেন সে সম্পর্কে আমাদের গাইড অনুসরণ করুন।

4. ESPN 3

কোডির জন্য একটি নির্দিষ্ট ইএসপিএন অ্যাডন রয়েছে যা আপনাকে হাই ডেফিনিশনে বেশ কয়েকটি এনএফএল গেম লাইভ-স্ট্রিম করতে দেয় . ESPN 3 ডাব করা এই অ্যাডনটি আপনাকে ESPN, ESPN2, ESPN3, ESPNU, ESPNews, ESPN Deportes, SEC, Longhorn, SECPlus এবং ACCExtra দেখতে দেয়। ফলস্বরূপ, আমরা অনেক খেলাধুলার বিষয়বস্তু সম্পর্কে কথা বলছি।

কীভাবে কোডিতে NFL দেখতে হয়

একমাত্র ধরা হল যে আপনাকে প্রথমে আপনার অ্যাকাউন্ট যাচাই করতে হবে . এটি বোঝায় যে এই অ্যাডনটি ব্যবহার করতে, আপনার অবশ্যই একটি কেবল বা OTT সদস্যতা থাকতে হবে। আপনি এটির জন্য অর্থ প্রদান না করলে, শুধুমাত্র নির্দিষ্ট কিছু বিনামূল্যের প্রোগ্রামিং, যেমন ESPN3 এবং ACCExtra, উপলব্ধ।

5. নেটস্ট্রিম স্পোর্টস হাব

স্ট্রিম আর্মি রেপো , সেরা কিছু স্পোর্টস অ্যাড-অন দেওয়ার জন্য পরিচিত, তাদের পূর্বে প্রকাশিত স্পোর্টস ভিডিও অ্যাড-অনের জন্য একটি নতুন সংস্করণ প্রকাশ করেছে৷ নেটস্ট্রীমস স্পোর্টস হাব আপনাকে একটি সুবিধাজনক স্থানে খেলাধুলার সাথে সংযুক্ত সবকিছু অ্যাক্সেস করতে দেয়৷

1. দেখানো হিসাবে এটি Streamarmy ওয়েবপৃষ্ঠা থেকে ডাউনলোড করুন।

কীভাবে কোডিতে NFL দেখতে হয়

2. তৃতীয় পক্ষের অ্যাড-অন নির্দেশিকা ইনস্টল করুন অনুসরণ করুন৷ কোডিতে এনএফএল দেখার জন্য নেটস্ট্রিম স্পোর্টস হাব ইনস্টল করতে।

6. এনবিসি স্পোর্টস লাইভ এক্সট্রা

এনবিসি স্পোর্টস হল অন্যতম জনপ্রিয় স্পোর্টস টেলিভিশন নেটওয়ার্কের পাশাপাশি কোডি অ্যাড-অন কারণ:

  • আপনি বিভিন্ন ক্রীড়া ইভেন্ট দেখতে পারেন ফুটবল, টেনিস, রেসিং, গল্ফ, ঘোড়ার ডার্বি এবং আরও অনেক কিছু এনবিসি স্পোর্টস কোডি অ্যাড-অনের সাথে৷
  • এটি কোডির জন্য সেরা স্পোর্টস অ্যাড-অনগুলির মধ্যে একটি, এবং এটি বিশ্বের যেকোনো জায়গা থেকে VPN এর মাধ্যমে দেখা যেতে পারে .

কীভাবে কোডিতে NFL দেখতে হয়

কোডিতে NFL দেখার জন্য এইভাবে ভিডিও অ্যাড-অন ইনস্টল করতে হয়:

1. লঞ্চ করুন কোডি অ্যাপ্লিকেশন .

2. মেনুর বাম ফলকে, অ্যাড-অন-এ ক্লিক করুন .

কীভাবে কোডিতে NFL দেখতে হয়

3. অ্যাড-অন ব্রাউজার আইকনে ক্লিক করুন৷ উপরের-বাম কোণে।

কীভাবে কোডিতে NFL দেখতে হয়

4. রিপোজিটরি থেকে ইনস্টল করুন-এ ক্লিক করুন তালিকা থেকে বিকল্প, যেমন দেখানো হয়েছে।

কীভাবে কোডিতে NFL দেখতে হয়

5. ভিডিও অ্যাড-অন চয়ন করুন৷ বিকল্প, হাইলাইট দেখানো হয়েছে।

কীভাবে কোডিতে NFL দেখতে হয়

6. অ্যাড-অন সনাক্ত করুন এবং ইনস্টল করুন৷ যেমন NBC স্পোর্টস লাইভ এক্সট্রা নীচের চিত্রিত হিসাবে.

কীভাবে কোডিতে NFL দেখতে হয়

7. আপনার অ্যাড-অনগুলি লোড করতে, অ্যাড-অনগুলিতে যান৷ প্রধান পৃষ্ঠা থেকে বাম ফলকে বিকল্পটি নির্বাচন করুন এবং NBC স্পোর্টস লাইভ এক্সট্রা নির্বাচন করুন অ্যাড-অন . আপনি এখন ভিডিও অ্যাড-অন -এর অধীনে আপনার ইনস্টল করা অ্যাড-অনগুলি খুঁজে পাবেন৷ বিভাগ।

7. পরমাণুর পুনর্জন্ম

এই অ্যাড-অনটি আগে অ্যাটম নামে পরিচিত ছিল এবং এটি কয়েকটি জায়গায় সীমাবদ্ধ ছিল। এটি সম্প্রচারকারীদের জন্য তারা দেখতে চেয়েছিল এমন বিষয়বস্তু পাওয়া কঠিন করে তুলেছে। এটি আপডেট করা হয়েছে এবং সঠিকভাবে কাজ করছে আবারও।

কীভাবে কোডিতে NFL দেখতে হয়

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন (FAQs)

প্রশ্ন 1. কীভাবে NFL কোডি অ্যাডঅনগুলি নিরাপদে এবং বিচক্ষণতার সাথে ব্যবহার করবেন?

উত্তর। অ্যাডন হাইজ্যাকিং সমস্ত কোডি ব্যবহারকারীদের জন্য সবচেয়ে গুরুতর হুমকি। এটি ঘটে যখন একটি সুপরিচিত অ্যাডন-এর একটি দূষিত আপডেট প্রকাশিত হয়, আপনার পিসিকে সংক্রমিত করে বা এটিকে বটনেটে পরিণত করে। কোডিতে স্বয়ংক্রিয় আপডেটগুলি বন্ধ করা আপনাকে অ্যাড-অন হাইজ্যাকিং থেকে রক্ষা করবে। এটি করতে, কোডি চালু করুন . সিস্টেম> অ্যাডঅনস> আপডেট-এ যান এবং বিকল্পটি পরিবর্তন করুন অবহিত করুন, কিন্তু আপডেটগুলি ইনস্টল করবেন না৷ .

প্রশ্ন 2। কেন আমার অ্যাড-অন কাজ করছে না?

উত্তর। আপনার অ্যাড-অন কাজ না করার একটি কারণ হল কোডি পুরানো। কোডির ডাউনলোড পৃষ্ঠায় যান এবং সর্বশেষ সংস্করণটি ইনস্টল করুন।

প্রস্তাবিত:

  • কিভাবে Windows 11 টাস্কবারে খালি জায়গা ব্যবহার করবেন
  • Windows 11-এ স্নিপিং টুল কীভাবে নিষ্ক্রিয় করবেন
  • 15 সেরা ওপেনলোড মুভির বিকল্প
  • ১৫টি সেরা বিনামূল্যের স্পোর্টস স্ট্রিমিং সাইট

আমরা আশা করি যে আপনি এই তথ্যটি দরকারী বলে মনে করেছেন এবং কীভাবে কোডিতে NFL দেখতে হয় তা শিখতে পেরেছেন . কোন অ্যাড-অন আপনার প্রিয় ছিল তা আমাদের জানান। এছাড়াও, এই নিবন্ধটি সম্পর্কে আপনার যদি কোনো প্রশ্ন/পরামর্শ থাকে, তাহলে নির্দ্বিধায় মন্তব্য বিভাগে সেগুলি ড্রপ করুন৷


  1. উইন্ডোজ 10 এ কোডির গতি বাড়ানোর উপায়

  2. কিভাবে কোডিতে স্প্যানিশ সিনেমা দেখতে হয়

  3. কোডিতে সুপাররেপো কীভাবে ইনস্টল করবেন

  4. কীভাবে একটি অ্যাপল ওয়াচ আপডেট করবেন