কম্পিউটার

Windows Error Fix:Windows 10-কে লগইনে সমস্ত সেটিংস মুছা থেকে থামান

Windows Error Fix:Windows 10-কে লগইনে সমস্ত সেটিংস মুছা থেকে থামান

উইন্ডোজ 10 প্রতিটি আপডেটের সাথে আরও ভাল হয়ে উঠছে, তবে এর অর্থ এই নয় যে এটি 100% বিরক্তিকর বাগ এবং ত্রুটিমুক্ত। এই ত্রুটিগুলির মধ্যে কিছু মাইক্রোসফ্ট দ্বারা সংশোধন করা হয়েছে, তবে কিছুর সমাধান করার জন্য একটি ম্যানুয়াল ফিক্স বা তৃতীয় পক্ষের সরঞ্জামগুলির প্রয়োজন৷ আজ আমরা আপনাকে দেখাতে যাচ্ছি কিভাবে Windows 10 কে লগইন করার সমস্ত সেটিংস মুছে ফেলা থেকে বন্ধ করা যায়।

ত্রুটি:উইন্ডোজ লগইনের সমস্ত কাস্টমাইজেশন সরিয়ে দেয়

এটি একটি সত্যিই বিরক্তিকর বাগ কারণ এটি প্রতিবার ব্যবহারকারী লগ আউট বা কম্পিউটার বন্ধ করার সময় এটি উইন্ডোজকে তার ডিফল্ট সেটিংসে রিসেট করে। ব্যবহারকারী যখন আবার লগ ইন করেন, তখন তিনি কোনো কাস্টমাইজেশন এবং ব্যবহারকারী সেটিংস ছাড়াই একটি নতুন Windows 10 পান। সৌভাগ্যবশত, কোনো ফাইল মুছে ফেলা হয় না, তবে যে কোনো ক্ষেত্রেই এটি হতাশাজনক।

সমাধান:রেজিস্ট্রি সম্পাদনা করুন

ভাগ্যক্রমে, একটি রেজিস্ট্রি ফিক্স বলে মনে হচ্ছে যা Windows 10 কে আপনার সমস্ত সেটিংস মুছে ফেলা থেকে থামায়। এটি কাজ করে, কিন্তু আপনি এটি চেষ্টা করার আগে আপনার সিস্টেম ব্যাক আপ করুন - শুধুমাত্র ক্ষেত্রে. আপনি প্রস্তুত হলে, নিম্নলিখিতগুলি করুন:

  1. regedit টাইপ করুন অনুসন্ধান বাক্সে, রেজিস্ট্রি সম্পাদক নির্বাচন করুন৷ এবং Enter চাপুন .
  2. এখন এই কীটি খুঁজুন:HKEY_LOCAL_MACHINE\SOFTWARE\Microsoft\Windows NT\CurrentVersion\ProfileList
  3. এখন আপনাকে সমস্যা সৃষ্টিকারী ব্যবহারকারী প্রোফাইল খুঁজে বের করতে হবে। সাধারণত একই প্রোফাইল নামের দুটি ফোল্ডার থাকবে এবং তাদের মধ্যে একটি .BAK দিয়ে শেষ হবে এবং আপনি ProfileImagePath এর অধীনে প্রোফাইল নাম দেখতে পাবেন। আপনি যদি .BAK দেখতে পান, তাহলে এগিয়ে যান।
  4. ফোল্ডারগুলির মধ্যে একটিকে ডিফল্ট হিসাবে লেবেল করা হবে এবং .BAK একটি৷ ডিফল্ট ফোল্ডারটির নাম পরিবর্তন করুন, যাতে এটি .TMP
  5. এ শেষ হয়
  6. এখন শুধু .BAK এক্সটেনশন দিয়ে ফোল্ডারটি মুছে দিন
  7. রেজিস্ট্রি এডিটর বন্ধ করুন এবং আপনার কম্পিউটার পুনরায় চালু করুন

আপনার প্রোফাইল সমস্ত সঠিক সেটিংসের সাথে ফিরে আসা উচিত৷


  1. Windows 10 এ ত্রুটি 0X800703ee ঠিক করুন

  2. উইন্ডোজ 10 এ মুদ্রণের ত্রুটি ঠিক করুন

  3. উইন্ডোজ 10 এ ত্রুটি 0xc0aa0301 ঠিক করুন

  4. উইন্ডোজ 10 এ স্টিম এরর 53 ঠিক করুন