কম্পিউটার

কিভাবে XP ত্রুটি 1000007e ঠিক করবেন

কিভাবে XP ত্রুটি 1000007e ঠিক করবেন

1000007e ত্রুটি রিপোর্ট

1000007e ত্রুটি এটি একটি সমস্যা যা উইন্ডোজ সঠিকভাবে ফাইল এবং সেটিংস পড়তে সক্ষম হয় না যা উইন্ডোজ চালানোর জন্য প্রয়োজন। এটি হয় ত্রুটিপূর্ণ ফাইল, ক্ষতিগ্রস্ত সেটিংস বা আপনার পিসিতে নির্দেশাবলীর একটি দূষিত সেটের কারণে হতে পারে। এই ত্রুটিটি সমাধান করার জন্য, আপনাকে মূলত যে কোনও সম্ভাব্য সমস্যা মেরামত করতে হবে যা এটিকে দেখানোর দিকে নিয়ে যাবে, যার মধ্যে সমস্ত কিছু অন্তর্ভুক্ত থাকবে আপনার কাছে পর্যাপ্ত ডিস্ক স্পেস আছে কিনা তা নিশ্চিত করা থেকে যেকোন দুর্বৃত্ত ভাইরাসকে কাজ করা থেকে বিরত রাখা।

1000007e ত্রুটি কি?

এটি দেখায় যখন আপনার কম্পিউটার সঠিকভাবে te ফাইল এবং সেটিংস পড়তে সক্ষম হয় না যা এটি চালানোর জন্য প্রয়োজন - আপনার সিস্টেমকে সঠিকভাবে চলতে বাধা দেয়। আমরা দেখেছি যে আপনার হার্ড ড্রাইভের ভিতরে পর্যাপ্ত জায়গা না থাকা থেকে শুরু করে আপনার পিসিতে প্রচুর ত্রুটি রয়েছে এমন অনেকগুলি সমস্যা রয়েছে যা 1000007e ত্রুটি ঘটতে পারে। আপনার যে সমস্যাগুলি রয়েছে তা সমাধান করার জন্য, এটি সুপারিশ করা হয় যে আপনি আপনার পিসিতে হতে পারে এমন যেকোনো সম্ভাব্য সমস্যা মেরামত করতে সক্ষম হন।

এই ত্রুটিটি সাধারণত এই বিন্যাসে দেখায়:

"STOP: 0x0000007E (0xC0000005, 0x804E518E, 0xFC938104, 0xFC937E04)
SYSTEM_THREAD_EXCEPTION_NOT_HANDLED"

"0x1000007E:SYSTEM_THREAD_EXCEPTION_NOT_HANDLED_M"

ত্রুটিটি সমাধান করার উপায় হল প্রথমে নিশ্চিত করা যে আপনার Windows এর সমস্ত সঠিক সেটিংস সঠিকভাবে কাজ করছে, আপনার যে কোনো ক্ষতিগ্রস্ত Windows সেটিংস ঠিক করার আগে। আপনার সিস্টেমে আপনার ত্রুটিগুলি ঠিক করতে আপনি নীচে বর্ণিত ধাপগুলি ব্যবহার করতে পারেন:

আপনার পিসিতে 1000007E ত্রুটিগুলি কীভাবে ঠিক করবেন

ধাপ 1 - আপনার কম্পিউটারে পর্যাপ্ত ডিস্ক স্পেস আছে তা নিশ্চিত করুন

হার্ড ড্রাইভের জায়গার অভাব হল 1000007E ত্রুটিটি প্রদর্শিত হওয়ার সবচেয়ে সাধারণ কারণ, যার অর্থ আপনি যে সমস্যাগুলি দেখছেন তার সমাধান করতে চাইলে, আপনাকে নিশ্চিত হতে হবে যে আপনি যে কোনও ফাইল পরিষ্কার করতে পারবেন। আপনার সিস্টেমের জন্য সমস্যা সৃষ্টি করছে। এটি করার জন্য, এটি সুপারিশ করা হয় যে আপনি প্রথমে যে কোনও প্রোগ্রাম আনইনস্টল করুন যা আপনি আপনার সিস্টেমে চান না, সেইসাথে আপনার কম্পিউটারে থাকতে পারে এমন "জাঙ্ক" ফাইলগুলি সরিয়ে ফেলুন৷

ধাপ 2 - যেকোনো তৃতীয় পক্ষের ড্রাইভার আনইনস্টল করুন

আপনার সিস্টেমে যদি তৃতীয় পক্ষের ড্রাইভার থাকে, তাহলে এমন হতে পারে যে এই প্রোগ্রামগুলি আপনার পিসির জন্য কিছু ধরণের সমস্যা সৃষ্টি করবে। এই সমস্যাটি সমাধান করার জন্য, আপনার কম্পিউটারের যেকোনও ত্রুটি ও সমস্যা আনইনস্টল করার সুপারিশ করা হচ্ছে – যা “স্টার্ট> কন্ট্রোল প্যানেল> অ্যাড/রিমুভ প্রোগ্রামস”-এ ক্লিক করে করা যেতে পারে। এবং আপনার পিসিতে হতে পারে এমন ক্ষতিগ্রস্থ বা সম্ভাব্য ভুল ড্রাইভার থেকে মুক্তি পাওয়া। আপনার বিশেষ করে যে কোনো প্রিন্টার ড্রাইভার, গ্রাফিক্স ড্রাইভার বা কাস্টম অডিও ড্রাইভারের দিকে নজর দেওয়া উচিত যা আপনি ইনস্টল করেছেন।

ধাপ 3 - আপনার পিসিতে যে কোনো স্বাক্ষরবিহীন ড্রাইভার সরান

উইন্ডোজের স্বাক্ষরবিহীন ডিভাইস ড্রাইভারগুলিও আপনার পিসিতে 100007E ত্রুটির একটি বড় কারণ, কারণ তারা ক্রমাগত আপনার সিস্টেমকে সঠিকভাবে বা মসৃণভাবে কাজ করতে বাধা দেবে। এই ত্রুটিগুলি সবচেয়ে কার্যকর উপায়ে সংশোধন করা হয়েছে তা নিশ্চিত করার জন্য, এটি সুপারিশ করা হয় যে আপনি আপনার কম্পিউটার সিস্টেম থেকে যে কোনো স্বাক্ষরবিহীন ড্রাইভার অপসারণ করতে পারবেন – একটি প্রক্রিয়া যা এই পদক্ষেপগুলি ব্যবহার করে অর্জন করা যেতে পারে:

  • শুরুতে ক্লিক করুন, চালান এ ক্লিক করুন , sigverif টাইপ করুন , এবং তারপরঠিক আছে ক্লিক করুন .
  • উন্নত ক্লিক করুন , দেখুন ক্লিক করুন ডিজিটালভাবে স্বাক্ষরিত নয় এমন অন্যান্য ফাইলগুলির জন্য, C:\WINDOWS\SYSTEM32\DRIVERS-এ নেভিগেট করুন ফোল্ডার, এবং তারপর ঠিক আছে ক্লিক করুন .
  • ক্লিক করুন শুরু করুন৷

কিভাবে XP ত্রুটি 1000007e ঠিক করবেন

SigVerify.exe

এটি আপনাকে দেখাবে কিভাবে যেকোনো স্বাক্ষরবিহীন ড্রাইভার থেকে পরিত্রাণ পেতে হয়, আপনার কম্পিউটারকে আবার তুলনামূলকভাবে মসৃণভাবে চলতে দেয়৷

ধাপ 4 - আপনার সিস্টেমের "রেজিস্ট্রি" পরিষ্কার করুন

"রেজিস্ট্রি" উইন্ডোজ সিস্টেমে 1000007E ত্রুটির একটি সাধারণ কারণ। আপনার সিস্টেমের এই অংশটি ক্রমাগত বিপুল সংখ্যক সমস্যার সৃষ্টি করছে ধন্যবাদ যেভাবে আপনার পিসি এটিকে চলতে সাহায্য করার প্রয়াসে ক্রমাগত এটি লোড করবে। রেজিস্ট্রি আপনার ডেস্কটপ ওয়ালপেপার থেকে আপনার সাম্প্রতিক ইমেলগুলিতে সবকিছু সঞ্চয় করে থাকা সত্ত্বেও, এটি ক্রমাগত বিপুল সংখ্যক সমস্যা সৃষ্টি করছে যা শুধুমাত্র আপনার সিস্টেমে যেকোন ত্রুটির সমাধান করার জন্য একটি রেজিস্ট্রি ক্লিনার অ্যাপ্লিকেশন ব্যবহার করে ঠিক করা যেতে পারে। আপনি নীচে একটি রেজিস্ট্রি ক্লিনার টুল ডাউনলোড করতে পারেন, এবং এটির ভিতরে থাকা যেকোনো ত্রুটি স্ক্যান ও ঠিক করতে দিন৷


  1. ত্রুটি কিভাবে ঠিক করবেন 0x80070021

  2. কোডিতে ইন্ডিগো ত্রুটি কীভাবে ঠিক করবেন

  3. AMD ত্রুটি 1603 কিভাবে ঠিক করবেন

  4. Windows 10-এ IRQL_NOT_LESS_OR_EQUAL ত্রুটি কীভাবে দ্রুত ঠিক করবেন?