কম্পিউটার

ফিক্স:"(অ্যাপ্লিকেশনের নাম) exe - খারাপ চিত্র" হয় উইন্ডোজে চালানোর জন্য ডিজাইন করা হয়নি বা এতে একটি ত্রুটি রয়েছে

ব্যাড ইমেজ এরর হল একটি ত্রুটি যা উইন্ডোজ যখন আপনার চালানোর চেষ্টা করা প্রোগ্রামগুলি চালাতে পারে না প্রধানত প্রোগ্রামটি চালানোর জন্য প্রয়োজনীয় ফাইল এবং লাইব্রেরিগুলি একটি আপডেটের কারণে নষ্ট হয়ে যাওয়ার কারণে।

উইন্ডোজ 8 থেকে শুরু করে উইন্ডোজ অপারেটিং সিস্টেমের প্রতিটি সংস্করণ সময়ে সময়ে উপলব্ধ আপডেটগুলি স্বয়ংক্রিয়ভাবে পরীক্ষা, ডাউনলোড এবং ইনস্টল করার জন্য কনফিগার করা হয়েছে। যাইহোক, কখনও কখনও, নির্দিষ্ট উইন্ডোজ আপডেটগুলি ইনস্টল করার ফলে বিভিন্ন ধরণের সমস্যা হতে পারে। এই সমস্যাগুলির মধ্যে একটি হল (অ্যাপ্লিকেশনের নাম) exe - খারাপ চিত্র ত্রুটি বার্তা যা উইন্ডোজের জন্য ত্রুটিপূর্ণ আপডেট ডাউনলোড এবং ইনস্টল করার পরে বা উইন্ডোজ কম্পিউটারকে উইন্ডোজ 8/10 এর পুনরাবৃত্তিতে আপডেট করার পরে প্রায়শই প্রদর্শিত হতে শুরু করে যার ত্রুটি রয়েছে। পূর্বে ইনস্টল করা আপডেট। সম্পূর্ণ ত্রুটি বার্তাটি পড়ে, উদাহরণস্বরূপ:

“Example.exe – Bad Image”

“C:\Windows\AppPatch\example.dll is either not designed to run on Windows or it contains an error. Try installing the program again using the original installation media or contact your system administrator or the software vendor for support. Error status 0xc000012f”

ফিক্স: (অ্যাপ্লিকেশনের নাম) exe - খারাপ চিত্র  হয় উইন্ডোজে চালানোর জন্য ডিজাইন করা হয়নি বা এতে একটি ত্রুটি রয়েছে

এই সমস্যাটির দ্বারা প্রভাবিত ব্যবহারকারীরা এই সমস্ত ক্রমবর্ধমান ত্রুটির 0xc000012f ত্রুটির বার্তাগুলিকে একটি খুব ছোট উইন্ডোতে দেখতে পান এবং আপনার কম্পিউটারে বেশ কয়েকটি অ্যাপ্লিকেশন কাজ না করার পাশাপাশি এই বার্তাগুলির প্রতিটিকে ক্রমাগত খারিজ করতে হবে। বেশ আচার হতে. অনেকে বিশ্বাস করেন যে এই সমস্যাটি সমাধান করার একমাত্র উপায় হল আপনার সম্পূর্ণ উইন্ডোজ কম্পিউটারকে আগের সময়ে পুনরুদ্ধার করা, এমন একটি পয়েন্ট যেখানে ত্রুটিপূর্ণ আপডেট ইনস্টল করা হয়নি। যাইহোক, এটি সম্পূর্ণ সত্য নয় কারণ এই সমস্যাটি শুধুমাত্র ত্রুটিপূর্ণ আপডেটটি আনইনস্টল করার মাধ্যমেও ঠিক করা যেতে পারে যা এটির জন্ম দিয়েছে। এই সমস্যাটি সমাধান করার জন্য, আপনাকে করতে হবে:

স্টার্ট মেনু -এ ডান-ক্লিক করুন Win X মেনু চালু করতে বোতাম .

কন্ট্রোল প্যানেল-এ ক্লিক করুন .

কন্ট্রোল প্যানেল দিয়ে বিভাগে কনফিগার করা হয়েছে দেখুন, প্রোগ্রাম-এ ক্লিক করুন .

প্রোগ্রাম এবং বৈশিষ্ট্য-এ ক্লিক করুন .

ইনস্টল করা আপডেট দেখুন -এ ক্লিক করুন বাম ফলকে৷

ডান ফলকে, আপনি এখন আপনার কম্পিউটারে ইনস্টল করা সমস্ত Windows আপডেটের একটি তালিকা দেখতে পাবেন৷

Windows 8 x64 সিস্টেমের জন্য IE 10 এর জন্য ক্রমবর্ধমান নিরাপত্তা আপডেট সনাক্ত করুন এবং ডান-ক্লিক করুন (KB2879017) , এবং আনইন্সটল এ ক্লিক করুন

দ্রষ্টব্য: আপনি যদি দেখেন যে আপনার কম্পিউটারে এই ধরনের কোনো আপডেট ইনস্টল করা হয়নি, তাহলে Windows 8 x64 সিস্টেমের জন্য IE 10-এর জন্য ক্রমবর্ধমান নিরাপত্তা আপডেট খুঁজুন এবং ডান-ক্লিক করুন। (KB2936068) পরিবর্তে, এবং তারপর আনইন্সটল এ ক্লিক করুন .

আপনার উপরে উল্লিখিত আপডেটগুলি অগত্যা ইনস্টল নাও থাকতে পারে, যদি তা হয় তবে আপডেটগুলি ইনস্টল করার তারিখ অনুসারে সাজান এবং যে কোনও “নিরাপত্তা আপডেটগুলি সন্ধান করুন। " যেগুলি ইনস্টল করা হয়েছিল এবং সেগুলি আনইনস্টল করুন৷

আপডেট আনইনস্টলেশন উইজার্ডের মধ্য দিয়ে যান এবং আপডেটটি আনইনস্টল হয়ে গেলে, পুনরায় চালু করুন আপনার কম্পিউটার।

ফিক্স: (অ্যাপ্লিকেশনের নাম) exe - খারাপ চিত্র  হয় উইন্ডোজে চালানোর জন্য ডিজাইন করা হয়নি বা এতে একটি ত্রুটি রয়েছে

একবার আপনার কম্পিউটার বুট আপ হয়ে গেলে, আপনি দেখতে পাবেন যে সেই কষ্টকর ত্রুটি 0xc000012f ত্রুটি বার্তাগুলি আর প্রতি কয়েক মিনিটে আপনার স্ক্রিনে পপ আপ হয় না৷

আপনি যদি শুধুমাত্র ত্রুটিপূর্ণ আপডেটটি আনইনস্টল করেন, তাহলে পরের বার এটি উপলব্ধ আপডেটগুলির জন্য পরীক্ষা চালালে এবং সেগুলি ইনস্টল করার পরে উইন্ডোজ এটি পুনরায় ইনস্টল করবে। ত্রুটিপূর্ণ আপডেটটি পরবর্তীতে পুনরায় ইনস্টল করা হয়নি তা নিশ্চিত করার জন্য, কেবল Windows আপডেট চালু করুন , আপডেটের জন্য চেক করুন-এ ক্লিক করুন , Windows Update -এর জন্য অপেক্ষা করুন আপনার সিস্টেমের জন্য উপলব্ধ সমস্ত আপডেটের একটি তালিকা প্রদর্শন করতে, ত্রুটিপূর্ণ আপডেটটি সনাক্ত করতে তালিকাটি পরীক্ষা করুন, ত্রুটিপূর্ণ আপডেটে ডান-ক্লিক করুন এবং আপডেট লুকান এ ক্লিক করুন . এটি নিশ্চিত করবে যে ত্রুটিপূর্ণ আপডেটটি পরের বার Windows আপডেট পুনরায় ইনস্টল করা হবে না। আপনার সিস্টেমের জন্য আপডেটগুলি পরীক্ষা করে এবং ইনস্টল করে। আপনি যদি Windows 10 ব্যবহার করেন তাহলে এটি দেখুন (গাইড ) অক্ষম করতে এবং আপডেটগুলি লুকাতে।

যদি উপরের পদ্ধতিটি আপনার জন্য কাজ না করে তবে আমি একটি সিস্টেম পুনরুদ্ধার করি ধাপগুলি দেখুন (এখানে )।


  1. খারাপ চিত্র ত্রুটি ঠিক করুন - Application.exe হয় উইন্ডোজে চালানোর জন্য ডিজাইন করা হয়নি বা এতে একটি ত্রুটি রয়েছে

  2. উইন্ডোজ 10 এ এন্ট্রি পয়েন্ট পাওয়া যায়নি ত্রুটি ঠিক করুন

  3. Windows 10-এ Esrv.exe অ্যাপ্লিকেশন ত্রুটি ঠিক করুন

  4. Windows 10-এ TslGame.exe অ্যাপ্লিকেশন ত্রুটি ঠিক করুন