কম্পিউটার

nvxdsync কি? Windows 10-এ nvxdsync.exe অ্যাপ্লিকেশন ত্রুটি ঠিক করুন

আপনি হয়ত একটি nvxdsync.exe দেখেছেন৷ আপনার টাস্ক ম্যানেজারে প্রক্রিয়া করুন এবং ভাবছেন এটি কী। আচ্ছা, nvxdsync.exe হল একটি এক্সিকিউটেবল ফাইল, যা NVIDIA ব্যবহারকারীর অভিজ্ঞতা ড্রাইভার উপাদানের অংশ। . এর মৌলিক কাজ হল 3D গ্রাফিক্স রেন্ডার করা এবং সাহায্য করা।

nvxdsync কি

nvxdsync কি? Windows 10-এ nvxdsync.exe অ্যাপ্লিকেশন ত্রুটি ঠিক করুন

nvxdsync.exe ফাইলটি C:\Program Files\NVIDIA Corporation\Display-এ পাওয়া যাবে ফোল্ডার যদি এটি এই ফোল্ডারে অবস্থিত থাকে, তাহলে এটি বৈধ NVIDIA প্রক্রিয়া। যদি না হয়, তাহলে এটি ম্যালওয়্যার হতে পারে৷

আমার Windows 8.1-এ এর সাইজ 1169 KB এবং 3.8 MB মেমরি ব্যবহার করতে দেখা যায়। প্রোগ্রামটি মাঝে মাঝে প্রচুর পরিমাণে মেমরি ব্যবহার করার জন্য পরিচিত। আপনি যদি এই সমস্যার মুখোমুখি হন, এই প্রক্রিয়াটি বন্ধ করা আপনার সিস্টেমকে ক্র্যাশ করবে না, তবে গ্রাফিক্স/3D কার্ডের সঠিক কার্যকারিতার জন্য এটি প্রয়োজনীয়। 3D গেম খেলতে বা 3D প্রসেস ব্যবহার করার সময় আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন।

Nvvsvc.exe NVIDIA ডিসপ্লে ড্রাইভার সার্ভিস। এই প্রক্রিয়াটি NVIDIA ডিসপ্লে ড্রাইভারকে ডেস্কটপ-স্তরের সমর্থন প্রদান করে। আপনি যদি এই পরিষেবাটি নিষ্ক্রিয় করতে চান, তাহলে আপনাকে পরিষেবা ম্যানেজার খুলতে services.msc চালাতে হবে, NVIDIA ডিসপ্লে ড্রাইভার সার্ভিসে ডাবল-ক্লিক করতে হবে এবং এর স্টার্ট-আপ স্থিতি নিষ্ক্রিয় করতে সেট করতে হবে। NVIDIA ডিসপ্লে ড্রাইভার পরিষেবা নিষ্ক্রিয় করা উভয়ই বন্ধ করবে, যেমন। nvxdsync.exe এবং সম্পর্কিত প্রক্রিয়া nvvsvc.exe চলমান থেকে, এবং এছাড়াও ডেস্কটপ প্রসঙ্গ মেনুতে NVIDIA কন্ট্রোল প্যানেল দেখানো থেকে বিরত রাখে।

nvxdsync.exe অ্যাপ্লিকেশন ত্রুটি ঠিক করুন

Nvxdsync.exe অ্যাপ্লিকেশন ত্রুটি ঘটতে পারে, যদি, 3D ফাইলগুলি চালানোর সময়, ফ্রেমগুলি রেন্ডার করার সময় উইন্ডোজ পিছিয়ে পড়ে। আপনার কম্পিউটার রিসোর্স খালি করার চেষ্টা করুন, যেমন হয়তো Windows থিমকে বেসিক এ পরিবর্তন করা।

অনেক সাইট এটি ঠিক করার জন্য একটি রেজিস্ট্রি ক্লিনার ব্যবহার করার পরামর্শ দেয়। না! এটি ব্যবহার করা আপনাকে nvxdsync অ্যাপ্লিকেশন ত্রুটি ঠিক করতে সাহায্য করবে না৷

আমি এই ত্রুটি পেয়েছি. ওকে ক্লিক করা / প্রক্রিয়াটি বন্ধ করা / কম্পিউটারের একটি সাধারণ পুনঃসূচনা এটিকে দূরে যেতে সাহায্য করবে৷

আপনি যদি এই ধরনের nvxdsync.exe ত্রুটিগুলি পেতে থাকেন, তাহলে আপনি এই NVIDIA ড্রাইভারটি পুনরায় ইনস্টল করার কথা বিবেচনা করতে পারেন।

nvxdsync কি? Windows 10-এ nvxdsync.exe অ্যাপ্লিকেশন ত্রুটি ঠিক করুন

আশা করি এটি প্রক্রিয়াটির উপর কিছু আলোকপাত করবে৷

Windows-এ অন্যান্য প্রক্রিয়া, ফাইল, ফাইলের ধরন বা ফাইল বিন্যাস সম্পর্কে আরও জানতে চাইছেন? এই লিঙ্কগুলি দেখুন:

Windows.edb ফাইলগুলি | Thumbs.db ফাইল | DLL এবং OCX ফাইল | NFO এবং DIZ ফাইল | Swapfile.sys, Hiberfil.sys এবং Pagefile.sys | TrustedInstaller.exe | Index.dat ফাইল | Desktop.ini ফাইল | Svchost.exe | RuntimeBroker.exe | StorDiag.exe | Shellexperiencehost.exe.

nvxdsync কি? Windows 10-এ nvxdsync.exe অ্যাপ্লিকেশন ত্রুটি ঠিক করুন
  1. CLOCK_WATCHDOG_TIMEOUT ত্রুটি কী এবং Windows 10 এ এটি কীভাবে ঠিক করবেন

  2. Backgroundtaskhost.Exe কি এবং Windows 10 এ কিভাবে এটি ঠিক করা যায়

  3. Apoint.Exe কি এবং কিভাবে Apoint.Exe ত্রুটি ঠিক করবেন?

  4. Windows 10 PC এ AccelerometerSt.exe ত্রুটি কীভাবে ঠিক করবেন