কম্পিউটার

Doordash ড্রাইভার প্রতিক্রিয়া স্ট্যাটাস ত্রুটি কোড 1 (সমাধান)

আপনার ডিভাইসের OS পুরানো হয়ে গেলে Doordash ড্রাইভার অ্যাপটি প্রতিক্রিয়া স্থিতি ত্রুটি কোড 1 দেখাতে পারে। তাছাড়া, Doordash অ্যাপের দূষিত ইনস্টলেশনের কারণেও সমস্যা হতে পারে। এটি সার্ভার-সাইড থেকেও একটি সমস্যা হতে পারে আপনি DownDetector এর মতো ওয়েবসাইট থেকে Doordash স্থিতি পরীক্ষা করতে পারেন৷

সমস্যাটি দেখা দেয় যখন একজন ব্যবহারকারী Doordash ড্রাইভার অ্যাপ ব্যবহার করতে চায় কিন্তু নিম্নলিখিত বার্তাটির সম্মুখীন হয়:

লগইন ত্রুটি:অপারেশন সম্পূর্ণ করা যায়নি (DourdashDriver.ResponseStauts-CodeError ত্রুটি 1)

Doordash ড্রাইভার প্রতিক্রিয়া স্ট্যাটাস ত্রুটি কোড 1 (সমাধান)

1. আপনার ফোনের OS (Android বা iOS) আপডেট করুন লেটেস্ট বিল্টে

আপনার ডিভাইসের OS পুরানো হয়ে গেলে Doordash ড্রাইভার অ্যাপটি প্রতিক্রিয়া স্ট্যাটাস কোড ত্রুটি 1 দেখাতে পারে কারণ এটি ডিভাইস এবং Doordash অ্যাপের মধ্যে অসঙ্গতি তৈরি করতে পারে। এই প্রসঙ্গে, সর্বশেষ রিলিজে OS (যেমন, iOS) আপডেট করলে Doordash সমস্যার সমাধান হতে পারে। ব্যাখ্যার জন্য, আমরা একটি iOS ডিভাইসের প্রক্রিয়ার মধ্য দিয়ে যাব।

  1. প্রথমে, iOS ডিভাইসের একটি ব্যাকআপ তৈরি করুন এবং এটি একটি চার্জিং ইউনিটে সংযুক্ত করুন .
  2. এখন একটি Wi-Fi নেটওয়ার্ক দিয়ে iPhone কে সংযুক্ত করুন এবং সেটিংস চালু করুন iPhone-এর .
  3. তারপর সাধারণ খুলুন এবং সফ্টওয়্যার আপডেট-এ আলতো চাপুন . Doordash ড্রাইভার প্রতিক্রিয়া স্ট্যাটাস ত্রুটি কোড 1 (সমাধান)
  4. এখন একটি iOS আপডেট কিনা তা পরীক্ষা করুন উপলব্ধ, যদি তাই হয়, তাহলে ডাউনলোড এবং ইনস্টল করুন iOS আপডেট। Doordash ড্রাইভার প্রতিক্রিয়া স্ট্যাটাস ত্রুটি কোড 1 (সমাধান)
  5. OS আপডেট করার পর, Doordash অ্যাপটি স্ট্যাটাস এরর কোড 1 থেকে পরিষ্কার কিনা তা পরীক্ষা করে দেখুন।

2. ফোনের বিমান মোড সক্ষম/অক্ষম করুন এবং একটি ভিন্ন নেটওয়ার্ক চেষ্টা করুন

Doordash ড্রাইভার অ্যাপের একটি অস্থায়ী ত্রুটির কারণে এটি স্ট্যাটাস এরর কোড 1 দেখাতে পারে এবং ডিভাইসটিকে এয়ারপ্লেন মোডে রাখলে সমস্যাটি সাফ হতে পারে (যা Doordash সমস্যার সমাধান করতে পারে)।

  1. প্রস্থান করুন Doordash অ্যাপ এবং উপরে স্লাইড করুন (বা নিচে) দ্রুত সেটিংস খুলতে আপনার ফোনের মেনু।
  2. এখন বিমানে আলতো চাপুন৷ আপনার ফোনকে এয়ারপ্লেন মোডে রাখার আইকন এবং অপেক্ষা করুন 1 মিনিটের জন্য Doordash ড্রাইভার প্রতিক্রিয়া স্ট্যাটাস ত্রুটি কোড 1 (সমাধান)
  3. তারপর অক্ষম করুন বিমান মোড এবং Dourdash ড্রাইভার চালু করুন সমস্যাটি সমাধান হয়েছে কিনা তা পরীক্ষা করার জন্য অ্যাপ৷
  4. যদি না হয়, তাহলে রিবুট করুন আপনার ডিভাইস এবং Doordash ড্রাইভার অ্যাপটি ত্রুটি কোড 1 থেকে পরিষ্কার কিনা তা পরীক্ষা করুন।
  5. যদি এটি কৌশলটি না করে, তাহলে একটি ভিন্ন নেটওয়ার্ক ব্যবহার করছেন কিনা তা পরীক্ষা করুন৷ যেমন একটি Wi-Fi নেটওয়ার্ক (অথবা একটি VPN অ্যাপ ব্যবহার করে) Doordash সমস্যা সমাধান করে৷

3. Doordash ওয়েবসাইটের মাধ্যমে Doordash পাসওয়ার্ড রিসেট করুন

Doordash Driver অ্যাপ এবং এর সার্ভারের মধ্যে সাময়িক যোগাযোগের ত্রুটির কারণে সমস্যাটি হতে পারে। এই প্রেক্ষাপটে, আপনার Doordash পাসওয়ার্ড রিসেট করলে সমস্যাটি দূর হতে পারে এবং এইভাবে ত্রুটি কোড 1 সমস্যাটি সমাধান করতে পারে।

  1. একটি ওয়েব ব্রাউজার চালু করুন এবং Doordash ওয়েবসাইটে যান (আপনাকে Doordash ওয়েবসাইটে লগ ইন করতে হতে পারে)।
  2. এখন Dourdash-এ ক্লিক করুন আইকন (উইন্ডোর উপরের বাম দিকে) এবং অ্যাকাউন্ট নির্বাচন করুন .
  3. তারপর পাসওয়ার্ড পরিবর্তন করুন এ ক্লিক করুন এবং শংসাপত্রগুলি লিখুন৷ (পুরানো এবং নতুন পাসওয়ার্ড)। Doordash ড্রাইভার প্রতিক্রিয়া স্ট্যাটাস ত্রুটি কোড 1 (সমাধান)
  4. এখন পাসওয়ার্ড পরিবর্তন করুন এ ক্লিক করুন পরিবর্তন নিশ্চিত করতে এবং Doordash Driver অ্যাপ ঠিকঠাক কাজ করছে কিনা তা পরীক্ষা করতে (বা চালিয়ে যান) বোতাম৷

4. Doordash ড্রাইভার অ্যাপের ক্যাশে এবং ডেটা সাফ করুন

Doordash অ্যাপের ক্যাশে এবং ডেটা নষ্ট হলে আপনি Doordash এরর কোড 1 সমস্যার সম্মুখীন হতে পারেন। এই প্রেক্ষাপটে, Doordash Driver অ্যাপের ক্যাশে এবং ডেটা সাফ করলে সমস্যার সমাধান হতে পারে। উদাহরণের জন্য, আমরা আপনাকে Doordash অ্যাপের একটি অ্যান্ড্রয়েড সংস্করণের প্রক্রিয়ার মাধ্যমে গাইড করব (iPhone ব্যবহারকারীরা iPhone ক্যাশে এবং ডেটা সাফ করার চেষ্টা করতে পারেন)।

  1. সেটিংস চালু করুন আপনার অ্যান্ড্রয়েড ফোনে এবং অ্যাপ্লিকেশন, অ্যাপ্লিকেশন ম্যানেজার বা অ্যাপস খুলুন . Doordash ড্রাইভার প্রতিক্রিয়া স্ট্যাটাস ত্রুটি কোড 1 (সমাধান)
  2. এখন ড্যাশার নির্বাচন করুন এবং ফোর্স স্টপ-এ আলতো চাপুন . Doordash ড্রাইভার প্রতিক্রিয়া স্ট্যাটাস ত্রুটি কোড 1 (সমাধান)
  3. তারপর ফোর্স স্টপ নিশ্চিত করুন Dourdash ড্রাইভার অ্যাপ এবং স্টোরেজ খুলুন . Doordash ড্রাইভার প্রতিক্রিয়া স্ট্যাটাস ত্রুটি কোড 1 (সমাধান)
  4. এখন ক্যাশে সাফ করুন এ আলতো চাপুন এবং তারপরে পরীক্ষা করুন যে দূর্দাশ অ্যাপের সমস্যাটি সমাধান হয়েছে কিনা৷
  5. যদি না হয়, তাহলে পুনরাবৃত্তি করুন স্টোরেজ সেটিংস খুলতে 1 থেকে 2 ধাপ Doordash-এর এবং ডেটা সাফ করুন-এ আলতো চাপুন . Doordash ড্রাইভার প্রতিক্রিয়া স্ট্যাটাস ত্রুটি কোড 1 (সমাধান)
  6. তারপর নিশ্চিত করুন Doordash অ্যাপের ডেটা সাফ করতে এবং Doordash অ্যাপের সমস্যার সমাধান হয়েছে কিনা তা পরীক্ষা করতে।
  7. যদি না হয়, তাহলে Android ডিভাইসের ক্যাশে পার্টিশন মুছে ফেলার ফলে ত্রুটি কোড 1 বাছাই হয় কিনা তা পরীক্ষা করে দেখুন।

5. Doordash ড্রাইভার অ্যাপটি পুনরায় ইনস্টল করুন

Doordash ড্রাইভার অ্যাপ এর ইন্সটলেশন নষ্ট হলে এরর কোড 1 দেখাতে পারে (যা অ্যাপের ক্যাশে এবং ডেটা সাফ করার পরেও সংশোধন করা হয়নি)। এই পরিস্থিতিতে, Doordash Driver অ্যাপ পুনরায় ইনস্টল করলে Doordash সমস্যার সমাধান হতে পারে। উদাহরণের জন্য, আমরা Doordash অ্যাপের Android সংস্করণের প্রক্রিয়া নিয়ে আলোচনা করব।

  1. সেটিংস চালু করুন আপনার Android ডিভাইসের এবং অ্যাপ্লিকেশন ম্যানেজার খুলুন .
  2. এখন Dordash ড্রাইভার নির্বাচন করুন এবং ফোর্স স্টপ-এ আলতো চাপুন .
  3. তারপর নিশ্চিত করুন Doordash অ্যাপটিকে জোর করে থামাতে এবং ক্লিয়ার করতে এর ক্যাশে/ডেটা উপরের সমাধানে আলোচনা করা হয়েছে।
  4. এখন আনইন্সটল এ আলতো চাপুন এবং তারপর নিশ্চিত করুন Doordash Driver অ্যাপ আনইনস্টল করতে। Doordash ড্রাইভার প্রতিক্রিয়া স্ট্যাটাস ত্রুটি কোড 1 (সমাধান)
  5. তারপর রিবুট করুন আপনার Android ডিভাইস এবং রিবুট করার পরে, পুনঃ ইনস্টল করুন Doordash ড্রাইভার অ্যাপ।
  6. এখন লঞ্চ করুন৷ Doordash ড্রাইভার অ্যাপ এবং আশা করি, ত্রুটি কোড 1 সমস্যাটি সমাধান করা হয়েছে।

  1. কীভাবে নেটওয়ার্ক অ্যাডাপ্টার ড্রাইভার কোড 10 ত্রুটি ঠিক করবেন

  2. Windows 10 এ ড্রাইভার এরর কোড 43 কিভাবে ঠিক করবেন

  3. ডিভাইস ড্রাইভার এরর কোড 41 ঠিক করুন

  4. NVIDIA OpenGL ড্রাইভার ত্রুটি কোড 8 ঠিক করুন