কম্পিউটার

স্থির:বিটডিফেন্ডার থ্রেট স্ক্যানারে একটি সমস্যা হয়েছে

আপনি যখন আপনার পিসি পুনরায় চালু করেন, তখন আপনি একটি ত্রুটির সতর্কবাণী পেয়েছিলেন যে বিটডিফেন্ডার থ্রেট স্ক্যানারে একটি সমস্যা হয়েছে . C:\WINDOWS\TEMP\BitDefender Threat Scanner.dmp-এ ত্রুটির তথ্য সম্বলিত একটি ফাইল তৈরি করা হয়েছে . ত্রুটির আরও তদন্তের জন্য অ্যাপ্লিকেশনটির বিকাশকারীদের কাছে ফাইলটি প্রেরণের জন্য আপনাকে দৃঢ়ভাবে উত্সাহিত করা হচ্ছে৷

বিটডিফেন্ডার থেকে থ্রেট স্ক্যানার ত্রুটি বার্তা, এটি অন্তর্ভুক্ত করা যেতে পারে যে Threat Scanner.dmp ফাইলটি Windows 10 দ্বারা পড়া যাবে না৷

এই তথ্যের উপর ভিত্তি করে, এই নিবন্ধটি আপনাকে BitDefender Threat Scanner.dmp ফাইলের ত্রুটি সমাধানের উদ্দেশ্যে কিছু কার্যকর এবং দরকারী উপায় অফার করবে।

শাটডাউন উইন্ডোজ 10 এ বিটডিফেন্ডার থ্রেট স্ক্যানার ত্রুটি কীভাবে ঠিক করবেন?

উল্লেখযোগ্যভাবে, একটি স্পাইবট অনুসন্ধান এবং ধ্বংস ফাইল রয়েছে যা উইন্ডোজ সিস্টেমে বিটডিফেন্ডার ইঞ্জিন ব্যবহার করে। এটা বলা হয় যে বিটডিফেন্ডার থ্রেট স্ক্যানারে একটি সমস্যা দেখা দিয়েছে উইন্ডোজ 10-এ এই স্পাইবট সার্চ অ্যান্ড ডিস্ট্রয় ফাইলটি মোকাবেলা করার মাধ্যমে বেশিরভাগই সরানো যেতে পারে।

এছাড়া, বন্ধ করার সময় আপনার কাছে বিটডিফেন্ডার ত্রুটি দেখা দিলে আপনাকে একটি নতুন বিটডিফেন্ডার পুনরায় ইনস্টল করতে হতে পারে।

এখানে আপনাকে জানতে হবে যে কখনও কখনও, আপনি Windows 10-এ BitDefender অ্যান্টিভাইরাস প্রোগ্রাম ডাউনলোড ও ইনস্টল না করলেও, আপনি পুনরায় চালু করার সময় BitDefender ত্রুটির সম্মুখীন হতে পারেন।

যেহেতু অন্যান্য কিছু অ্যাপ্লিকেশন বা প্রযুক্তি বিটডিফেন্ডার ইঞ্জিন চালানোর সুবিধা নেয়, যেমন সার্ফরাইট এবং ই-স্ক্যান, তাই আপনি বলতে পারবেন না যে আপনি বিটডিফেন্ডার থ্রেট স্ক্যানার ত্রুটি উইন্ডোজ 10 এ ঘটবে না। সেজন্য সমাধান করার জন্য আপনাকে কিছু ব্যবস্থা নিতে হবে। বিটডিফেন্ডার স্ক্যানার সমস্যা কোন দ্বিধা ছাড়াই।

সমাধান 1:Spyot BitDefender এরর Windows 10 ঠিক করুন

বিটডিফেন্ডার থ্রেট স্ক্যানার উইন্ডোজ 10-এ সমস্যার প্রধান কারণগুলির পরিপ্রেক্ষিতে, এখানে দৃঢ়ভাবে সুপারিশ করা হচ্ছে যে আপনি স্পাইবট অনুসন্ধান এবং ধ্বংসের দৃষ্টিকোণ থেকে বিটডিফেন্ডার থ্রেট স্ক্যানার.ডিএমপি ফাইলের সমস্যাটি সমাধান করতে পরিচালনা করুন৷

এই স্পাইবট অনুসন্ধান এবং ধ্বংস আপনার পিসিতে চালানোর জন্য বিটডিফেন্ডার প্রযুক্তি ব্যবহার করে, তাই, যখনই আপনি শাটডাউনে বিটডিফেন্ডার ত্রুটির সম্মুখীন হন, তখনই স্পাইবট অনুসন্ধান এবং ধ্বংস পরীক্ষা করার চেষ্টা করুন৷

1. ফাইল এক্সপ্লোরার-এ টাইপ করুন অনুসন্ধান বাক্সে এবং তারপরে এন্টার টিপুন এটিতে যেতে।

2. ফাইল এক্সপ্লোরার-এ , অনুসন্ধান বারে, C:\Program Files (x86)\Spybot – Search &Destroy 2 পেস্ট করুন এবং তারপর Enter টিপুন স্পাইবট অনুসন্ধান করতে ফোল্ডার।

স্থির:বিটডিফেন্ডার থ্রেট স্ক্যানারে একটি সমস্যা হয়েছে

3. স্পাইবট-এ ফোল্ডার, SDAV.dll খুঁজে বের করুন ফাইল এবং কপি করতে SDAV.dll-এ ডান ক্লিক করুন এটা।

স্থির:বিটডিফেন্ডার থ্রেট স্ক্যানারে একটি সমস্যা হয়েছে

আপনি স্পষ্টতই দেখতে পারেন যে SDAV.dll 32KB দখল করেছে . এবং আপনি এই ফাইলটি সনাক্ত করতে ব্যর্থ হতে পারেন কারণ এটি কিছু অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার দ্বারা মুছে ফেলা হয়েছে৷

বিজ্ঞপ্তি:এখানে আপনি যদি Spybot ফোল্ডারে SDAV.dll ফাইলটি সনাক্ত করতে অক্ষম হন বা আপনি লক্ষ্য করেন যে SDAV.dll 32KB নয়, তাহলে আপনাকে এটি মিসিং ফাইল থেকে ডাউনলোড করতে হবে। আপনি Windows 10 এ SDAV.dll ফাইলটি ডাউনলোড করার পরে, কপি করুন৷ আপনাকে উপরে যা করার পরামর্শ দেওয়া হয়েছে সেই ফাইলটি।

4. তারপর স্পাইবট – অনুসন্ধান এবং ধ্বংস 2 খুলুন আবার এবং তারপর পেস্ট করতে ডান ক্লিক করুন অনুলিপি করা SDAV.dll এখানে ফাইল করুন।

স্থির:বিটডিফেন্ডার থ্রেট স্ক্যানারে একটি সমস্যা হয়েছে

এখন আপনি স্পাইবট – সার্চ অ্যান্ড ডিস্ট্রয় 2 ফোল্ডার-এ 32KB এর একটি SDAV.dll ফাইল পেস্ট করবেন। .

আপনাকে নিশ্চিত করতে হবে যে এই ফাইলটি 32KB, যদি এটি না হয় তবে উপরে দেওয়া সাইট থেকে একটি ডাউনলোড করুন৷

তাহলে সম্ভবত বিটডিফেন্ডার থ্রেট স্ক্যানারে কোনো সমস্যা হয়েছে Windows 10 আপনার কাছে আসবে না।

সমাধান 2:BitDefender অ্যান্টিভাইরাস অ্যাপ্লিকেশন আনইনস্টল করুন এবং পুনরায় ইনস্টল করুন

একবার স্পাইবট বিটডিফেন্ডার ত্রুটিটি পদ্ধতি 1 দ্বারা সরানো না হলে, আপনাকে বিটডিফেন্ডার সফ্টওয়্যারটি আনইনস্টল করার অবলম্বন করতে হবে এবং তারপরে কোনও দুর্নীতি এবং হুমকি স্ক্যানার.ডিএমপি ত্রুটি ছাড়াই একটি নতুন ইনস্টল করতে হবে।

প্রথম স্থানে, কন্ট্রোল প্যানেলে আপনার পিসি থেকে সমস্যাযুক্ত বিটডিফেন্ডার সরান৷

1. কন্ট্রোল প্যানেল খুলুন৷ .

2. কন্ট্রোল প্যানেলে৷ , বিভাগ অনুসারে দেখার সিদ্ধান্ত নিন এবং তারপর একটি প্রোগ্রাম আনইনস্টল করুন টিপুন প্রোগ্রামের অধীনে .

স্থির:বিটডিফেন্ডার থ্রেট স্ক্যানারে একটি সমস্যা হয়েছে

3. প্রোগ্রাম এবং বৈশিষ্ট্য-এ উইন্ডো, বিটডিফেন্ডার সনাক্ত করুন এবং আনইন্সটল করতে ডান ক্লিক করুন এটা।

এখানে বিটডিফেন্ডার থ্রেট স্ক্যানার থেকে পরিত্রাণ পেতে আপনার জন্য উপলব্ধ এবং সম্ভাব্য Windows 10-এ প্রোগ্রাম এবং বৈশিষ্ট্য-এ কন্ট্রোল প্যানেলে উইন্ডো।

এখন রিস্টার্টে বিটডিফেন্ডার থ্রেট স্ক্যানার ত্রুটি সহ পুরানো বিটডিফেন্ডার ছাড়া, আপনি আবার বিটডিফেন্ডার ডাউনলোড করার চেষ্টা করতে পারেন৷

সম্ভবত, নতুন বিটডিফেন্ডার আপনার পিসিতে ভাল কাজ করে এবং আপনাকে বিটডিফেন্ডার থ্রেট স্ক্যানার ত্রুটি Windows 10 পূরণ করতে দেবে না।

সর্বোপরি, এই থ্রেড থেকে, আপনি বিটডিফেন্ডার থ্রেট স্ক্যানার ত্রুটি ঠিক করতে সক্ষম হয়েছেন এমনকি বিটডিফেন্ডার আপনার পিসি উইন্ডোজ 10 ইনস্টল না করলেও।


  1. বিটডিফেন্ডার হুমকি স্ক্যানারে একটি সমস্যা হয়েছে তা ঠিক করুন

  2. মাইক্রোসফ্ট সেটআপ বুটস্ট্রাপার কাজ করা বন্ধ করে দিয়েছে ঠিক করুন

  3. দূরবর্তী ডেস্কটপ সংযোগ একটি অভ্যন্তরীণ ত্রুটি ঘটেছে ঠিক করুন৷

  4. Chrome OS পুনরুদ্ধারে একটি অপ্রত্যাশিত ত্রুটি ঘটেছে তা ঠিক করুন