কম্পিউটার

সমাধান করা হয়েছে:Avast UI Windows 10, 8, 7 লোড করতে ব্যর্থ হয়েছে

কম্পিউটারের নিরাপত্তা রক্ষার জন্য আপনারা অনেকেই হয়তো তৃতীয় পক্ষের অ্যান্টিভাইরাস প্রোগ্রাম Avast ইনস্টল করেছেন। যদিও সম্প্রতি, Avast ব্যবহারকারীরা অভিযোগ করে চলেছেন যে UI লোড হতে ব্যর্থ হয়েছে। এটা সত্যিই বিব্রতকর. Windows 10 এ AV পরিষেবা সাড়া দিচ্ছে না।

একবার আপনি এই Avast UI কাজ করছে না এমন সমস্যাটি পেয়ে গেলে, আপনার Avast আপনার পিসিতে চলা বন্ধ হয়ে যাবে। এবং আপনি পরিষেবা পুনরায় চালু করুন ক্লিক করে এই ত্রুটিটি সমাধান করার আশা করতে পারেন৷ পপ-আপ ত্রুটি উইন্ডোতে। দুর্ভাগ্যবশত, এটি সাহায্য করতে পারে না।

Windows 10-এ Avast-এ লোড হতে ব্যর্থ UI কিভাবে ঠিক করবেন?

বলা হয় যে এই UI লোড হবে না Windows 10 মূলত আপনার পিসিতে চলমান কিছু সম্পর্কিত পরিষেবার কারণে, যেমন রিমোট ডেস্কটপ পরিষেবাগুলি . এই দৃষ্টিকোণ থেকে, আপনি Windows 10, Avast প্রিমিয়ার, Avast Pro বা Windows 10, 8, বা 7-এ বিনামূল্যে ব্যবহার করছেন না কেন, Windows 10-এ সাড়া না দেওয়া Avast AV পরিষেবার সমাধান করতে চাইলে আপনি নীচের পদ্ধতিগুলিও অনুসরণ করতে পারেন। .

Avast AV পরিষেবার অপরাধীদের ভিত্তিতে কাজ করছে না, আপনাকে Windows প্রক্রিয়া বা Avast অ্যাপ্লিকেশনে কিছু পরিবর্তন করতে হবে। অথবা কখনও কখনও, যদি আপনি দেখতে পান যে Windows 10 এ UI লোড হতে ব্যর্থ হওয়ায় Avast খুলবে না, তাহলে আপনি নিম্নলিখিত উপায়ে এটি ঠিক করার চেষ্টা করতে পারেন।

সমাধান:

1:দূরবর্তী ডেস্কটপ পরিষেবা স্টার্টআপ টাইপকে স্বয়ংক্রিয় হিসাবে সেট করুন

2:অ্যাভাস্ট অ্যাপ্লিকেশন আনইনস্টল এবং পুনরায় ইনস্টল করুন

সমাধান 1:দূরবর্তী ডেস্কটপ পরিষেবা স্টার্টআপ টাইপকে স্বয়ংক্রিয় হিসাবে সেট করুন

কিছু লোকের রিপোর্টের আলোকে, এই রিমোট ডেস্কটপ পরিষেবাগুলি উইন্ডোজ 10-এ Avast বা AVG-এ UI লোড না হওয়ার সাথে ঘনিষ্ঠভাবে সম্পর্কিত৷ এবং একটি বড় অর্থে যে UI লোড করতে ব্যর্থ হয়েছে এটি খুব বিব্রতকর এই Windows প্রক্রিয়ার কারণে হতে পারে৷

এই পরিস্থিতিতে, আপনি Windows 10-এ রিমোট ডেস্কটপ পরিষেবাগুলির সেটিংস পরিবর্তন করতে পারেন৷

1. উইন্ডোজ টিপুন + R চালান সক্রিয় করতে বক্স এবং তারপর ইনপুট services.msc বাক্সে।

এর পরে, ঠিক আছে ক্লিক করুন৷ পরিষেবাগুলিতে যেতে উইন্ডো।

2. পরিষেবাগুলিতে৷ উইন্ডো, রিমোট ডেস্কটপ পরিষেবাগুলি সনাক্ত করতে নিচে স্ক্রোল করুন এবং তারপর এটির সম্পত্তি খুলতে ডান ক্লিক করুন .

সমাধান করা হয়েছে:Avast UI Windows 10, 8, 7 লোড করতে ব্যর্থ হয়েছে

3. সম্পত্তিতে উইন্ডো, স্টার্টআপ প্রকার খুঁজে বের করুন এবং তারপর এটিকে স্বয়ংক্রিয় করতে বেছে নিন .

সমাধান করা হয়েছে:Avast UI Windows 10, 8, 7 লোড করতে ব্যর্থ হয়েছে

তারপর প্রয়োগ করুন টিপুন এবং ঠিক আছে পরিবর্তনগুলি সংরক্ষণ করতে৷

আপনি যদি পরিষেবা সেটিংস সামঞ্জস্য করার পদক্ষেপগুলি অনুসরণ করেন তবে এখন আপনার পিসিতে Avast খুলতে চেষ্টা করুন আপনি Avastui লোড করতে ব্যর্থ হবেন কিনা তা পরীক্ষা করার চেষ্টা করুন Windows 10 1803 অথবা UI Windows 7 এ AVG লোড করতে ব্যর্থ হয়েছে।

Windows 10 স্টার্টআপে আপনার অ্যাভাস্ট-ইউআই সাড়া না দেওয়া পর্যন্ত, আপনাকে অ্যাভাস্ট বা AVG ত্রুটির সাথে মোকাবিলা করতে এগিয়ে যেতে হবে।

সমাধান 2:অ্যাভাস্ট অ্যাপ্লিকেশন আনইনস্টল এবং পুনরায় ইনস্টল করুন

রিমোট ডেস্কটপ পরিষেবা প্রক্রিয়া ঠিক করার ফলে Avast অ্যান্টিভাইরাস UI উইন্ডোজ 10-এ লোড হবে না, তাহলে আপনাকে অ্যাভাস্ট আনইনস্টল করতে হবে। অথবা অ্যাভাস্টে লোড হচ্ছে না এমন UI সমাধান করার জন্য AVG।

এর পরে, Windows 10 এর জন্য অ্যাভাস্ট অ্যান্টিভাইরাস পুনরায় ইনস্টল করা আপনার পক্ষে সম্ভব৷

1. কন্ট্রোল প্যানেল খুলুন৷ .

2. কন্ট্রোল প্যানেলে৷ , বিভাগ দ্বারা দেখুন চেষ্টা করুন এবং প্রোগ্রাম নির্বাচন করুন এবং তারপর একটি প্রোগ্রাম আনইনস্টল করুন .

সমাধান করা হয়েছে:Avast UI Windows 10, 8, 7 লোড করতে ব্যর্থ হয়েছে

3. তারপর প্রোগ্রাম এবং বৈশিষ্ট্য-এ উইন্ডো, Avast খুঁজে বের করুন অ্যাপ এবং তারপরে আনইনস্টল করতে ডান ক্লিক করুন৷ এটা।

4. কার্যকর করতে আপনার পিসি রিস্টার্ট করুন৷

আপনি যখন Windows 10 থেকে Avast বা AVG আনইনস্টল করেছেন, তখন আপনার পিসির জন্য একটি নতুন Avast বা AVG পুনরায় ইনস্টল করার সময় এসেছে। আপনি আপনার ইচ্ছা মত Avast Premier, Pro অনুসন্ধান এবং ডাউনলোড করতে Avast অফিসিয়াল সাইটে নেভিগেট করতে পারবেন।

কোনো কনফিগারেশন বা দুর্নীতি ছাড়াই Avast দিয়ে সজ্জিত, আপনি দেখতে পাবেন না যে UI Avast Windows 10 লোড করতে ব্যর্থ হয়েছে।

অতএব, এগুলি আপনার জন্য উন্মুক্ত সমাধানগুলি যাতে Avast UI ব্যর্থ পরিষেবাটি Windows 10 চালিত না হয়। Avastui লোড ত্রুটি সনাক্ত করতে পারে না।


  1. কিভাবে ড্রাইভার WUDFRd উইন্ডোজ 10 এ লোড হতে ব্যর্থ হয়েছে?

  2. কনফিগারেশন সিস্টেম উইন্ডোজ 10 এ আরম্ভ করতে ব্যর্থ হয়েছে (সমাধান)

  3. সমাধান:Windows 10 সংস্করণ 21H2 এর বৈশিষ্ট্য আপডেট ইনস্টল করতে ব্যর্থ হয়েছে

  4. সমাধান:উইন্ডোজ মিডিয়া প্লেয়ার সার্ভার এক্সিকিউশন ব্যর্থ ত্রুটি windows 10