কম্পিউটার

স্ন্যাপচ্যাট স্ন্যাপ লোড হচ্ছে না কিভাবে ঠিক করবেন?

স্ন্যাপচ্যাট স্ন্যাপ লোড হচ্ছে না কিভাবে ঠিক করবেন?

আপনি কি স্ন্যাপচ্যাট আপনার অ্যান্ড্রয়েড ফোনে স্ন্যাপ বা গল্প লোড করবে না তা ঠিক করার উপায় খুঁজছেন? আপনি যখন স্ন্যাপচ্যাটে স্ন্যাপস সমস্যা লোড হচ্ছে না তখন এটি সত্যিই হতাশাজনক। চিন্তা করবেন না এই নির্দেশিকায় আমরা 8টি উপায় তালিকাভুক্ত করেছি যার মাধ্যমে আপনি সমস্যাটি সমাধান করতে পারেন৷

Snapchat বাজারের সবচেয়ে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপগুলির মধ্যে একটি। এটি ব্যাপকভাবে কিশোর এবং তরুণ প্রাপ্তবয়স্কদের দ্বারা চ্যাট, ফটো, ভিডিও শেয়ার করা, গল্প করা, বিষয়বস্তু স্ক্রোল করা এবং আরও অনেক কিছুর জন্য ব্যবহৃত হয়। Snapchat এর অনন্য বৈশিষ্ট্য হল এর স্বল্পমেয়াদী সামগ্রী অ্যাক্সেসযোগ্যতা। এর অর্থ হল আপনি যে বার্তা, ফটো এবং ভিডিওগুলি পাঠাচ্ছেন তা অল্প সময়ের মধ্যে বা কয়েকবার খোলার পরে অদৃশ্য হয়ে যায়। এটি 'হারিয়ে যাওয়া' ধারণা, স্মৃতি এবং বিষয়বস্তুর উপর ভিত্তি করে যা অদৃশ্য হয়ে যায় এবং আর কখনও ফিরে পাওয়া যায় না। অ্যাপটি স্বতঃস্ফূর্ততার ধারণাকে প্রচার করে এবং এটি চিরতরে চলে যাওয়ার আগে যেকোনো মুহূর্ত তাৎক্ষণিকভাবে শেয়ার করতে উৎসাহিত করে।

আপনার বন্ধুদের দ্বারা শেয়ার করা সমস্ত বার্তা এবং ছবি স্ন্যাপ হিসাবে পরিচিত। এই স্ন্যাপগুলি স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড হয় এবং আপনার ফিডে উপস্থিত হওয়া উচিত৷ যাইহোক, স্ন্যাপচ্যাটের একটি সাধারণ সমস্যা হল যে এই স্ন্যাপগুলি নিজেরাই লোড হয় না। বার্তার পরিবর্তে “লোড করতে আলতো চাপুন৷ ” স্ন্যাপ অধীনে প্রদর্শিত হয়. এই যেমন হতাশাজনক ধরনের; আদর্শভাবে, আপনাকে শুধুমাত্র স্ন্যাপ দেখতে ট্যাপ করা হবে। কিছু ক্ষেত্রে, ট্যাপ করার পরেও, স্ন্যাপটি লোড হয় না, এবং আপনি যা দেখতে পান তা হল একটি কালো স্ক্রীন যেখানে কোনও সামগ্রী নেই৷ স্ন্যাপচ্যাট গল্পের সাথে একই জিনিস ঘটে; তারা লোড করে না।

স্ন্যাপচ্যাট স্ন্যাপ লোড হচ্ছে না কিভাবে ঠিক করবেন?

স্ন্যাপচ্যাটে স্ন্যাপ লোড হয় না কেন?

এই ত্রুটির পিছনে প্রধান অপরাধী হল দুর্বল ইন্টারনেট সংযোগ। যদি আপনার ইন্টারনেট ধীর হয়, তাহলে Snapchat স্বয়ংক্রিয়ভাবে স্ন্যাপগুলি লোড করবে না। পরিবর্তে, এটি আপনাকে প্রতিটি স্ন্যাপে পৃথকভাবে ট্যাপ করে ম্যানুয়ালি ডাউনলোড করতে বলবে।

তা ছাড়াও, অন্য কারণগুলি যেমন দূষিত ক্যাশে ফাইল, বাগ বা ত্রুটি, ডেটা সেভার বা ব্যাটারি সেভারের সীমাবদ্ধতা ইত্যাদি হতে পারে৷ এই নিবন্ধে, আমরা এই সমস্যাগুলি বিশদভাবে আলোচনা করব এবং কীভাবে সেগুলি ঠিক করা যায় তা দেখব৷ পরবর্তী বিভাগে, আমরা বেশ কয়েকটি সমাধান তালিকাভুক্ত করব যা আপনি চেষ্টা করতে পারেন Snapchat স্ন্যাপ বা গল্পের সমস্যা লোড করবে না।

স্ন্যাপচ্যাট স্ন্যাপ লোড হচ্ছে না? সমস্যা সমাধানের ৮টি উপায়!

#1. আপনার ফোন রিস্টার্ট করুন

কোনও অ্যাপ-নির্দিষ্ট সমাধান দিয়ে শুরু করার আগে, ভাল পুরানো "এটি বন্ধ করে আবার চালু করা" সমাধানটি চেষ্টা করা ভাল। অ্যান্ড্রয়েড বা আইওএস সম্পর্কিত বেশিরভাগ সমস্যার জন্য, এটি ঠিক করার জন্য আপনার ফোনকে রিস্টার্ট করা যথেষ্ট। অতএব, আমরা দৃঢ়ভাবে আপনাকে একবার চেষ্টা করে দেখার জন্য সুপারিশ করব এবংদেখুন এটি স্ন্যাপচ্যাট স্ন্যাপ লোড না করার সমস্যার সমাধান করে কিনা৷ পাওয়ার বোতাম টিপুন এবং ধরে রাখুন যতক্ষণ না পাওয়ার মেনু আপনার স্ক্রিনে পপ আপ হয় এবং তারপরে রিস্টার্ট/রিবুট বোতামে আলতো চাপুন। আপনার ফোন আবার বুট হয়ে গেলে, Snapchat ব্যবহার করার চেষ্টা করুন এবং দেখুন এটি স্বাভাবিকের মতো কাজ করা শুরু করে কিনা। যদি স্ন্যাপগুলি এখনও স্বয়ংক্রিয়ভাবে লোড না হয়, তাহলে পরবর্তী সমাধান নিয়ে এগিয়ে যান৷

স্ন্যাপচ্যাট স্ন্যাপ লোড হচ্ছে না কিভাবে ঠিক করবেন?

#2. নিশ্চিত করুন যে ইন্টারনেট সঠিকভাবে কাজ করছে

আগেই বলা হয়েছে, একটি ধীর ইন্টারনেট সংযোগ এই সমস্যার মূল কারণ। অতএব, আপনার ডিভাইসে ইন্টারনেট সঠিকভাবে কাজ করছে কিনা তা নিশ্চিত করে সমস্যা সমাধান শুরু করুন। ইন্টারনেট কানেক্টিভিটি চেক করার সবচেয়ে সহজ উপায় হল YouTube ওপেন করা এবং যেকোনো র‍্যান্ডম ভিডিও চালানো। যদি ভিডিওটি বাফারিং ছাড়াই চলে, তাহলে আপনার ইন্টারনেট সংযোগ ঠিক আছে। যাইহোক, যদি তা না হয়, তাহলে এটা স্পষ্ট যে ধীর গতির ইন্টারনেট স্ন্যাপচ্যাটকে ত্রুটিপূর্ণ করে তুলছে।

আপনি Wi-Fi নেটওয়ার্কে পুনরায় সংযোগ করার চেষ্টা করতে পারেন, আপনার রাউটার পুনরায় চালু করতে পারেন এবং যদি এটি কাজ না করে তবে আপনার মোবাইল ডেটাতে স্যুইচ করে . একবার, ইন্টারনেট সঠিকভাবে কাজ করা শুরু করলে, আবার স্ন্যাপচ্যাট খুলুন, এবং দেখুন স্ন্যাপগুলি সঠিকভাবে লোড হচ্ছে কি না।

স্ন্যাপচ্যাট স্ন্যাপ লোড হচ্ছে না কিভাবে ঠিক করবেন?

#3. স্ন্যাপচ্যাটের জন্য ক্যাশে এবং ডেটা সাফ করুন

সমস্ত অ্যাপ ক্যাশে ফাইল আকারে কিছু ডেটা সংরক্ষণ করে। কিছু মৌলিক ডেটা সংরক্ষণ করা হয় যাতে খোলা হলে, অ্যাপটি দ্রুত কিছু প্রদর্শন করতে পারে। এটি যেকোন অ্যাপের স্টার্টআপ টাইম কমানোর জন্য। যাইহোক, কখনও কখনও পুরানো ক্যাশে ফাইলগুলি দূষিত হয়ে যায় এবং অ্যাপটিকে ত্রুটিযুক্ত করে। অ্যাপগুলির জন্য ক্যাশে এবং ডেটা সাফ করা সর্বদা একটি ভাল অভ্যাস। আপনি যদি স্ন্যাপচ্যাটের সাথে ক্রমাগত সমস্যার সম্মুখীন হন, তবে এর ক্যাশে এবং ডেটা ফাইলগুলি সাফ করার চেষ্টা করুন এবং দেখুন এটি সমস্যার সমাধান করে কিনা। চিন্তা করো না; ক্যাশে ফাইল মুছে ফেললে আপনার অ্যাপের কোনো ক্ষতি হবে না। নতুন ক্যাশে ফাইলগুলি স্বয়ংক্রিয়ভাবে আবার তৈরি হবে। স্ন্যাপচ্যাটের ক্যাশে ফাইলগুলি মুছে ফেলতে নীচের ধাপগুলি অনুসরণ করুন৷

1. সেটিংস-এ যান৷ আপনার ফোনে।

2. অ্যাপস-এ ক্লিক করুন আপনার ডিভাইসে ইনস্টল করা অ্যাপের তালিকা দেখার বিকল্প।

স্ন্যাপচ্যাট স্ন্যাপ লোড হচ্ছে না কিভাবে ঠিক করবেন?

3. এখন Snapchat অনুসন্ধান করুন৷ এবং অ্যাপ সেটিংস খুলতে এটিতে আলতো চাপুন .

স্ন্যাপচ্যাট স্ন্যাপ লোড হচ্ছে না কিভাবে ঠিক করবেন?

4. স্টোরেজ-এ ক্লিক করুন বিকল্প।

স্ন্যাপচ্যাট স্ন্যাপ লোড হচ্ছে না কিভাবে ঠিক করবেন?

5. এখানে, আপনি ক্যাশে সাফ করুন এবং ডেটা সাফ করুন বিকল্প পাবেন . সংশ্লিষ্ট বোতামগুলিতে ক্লিক করুন, এবং স্ন্যাপচ্যাটের ক্যাশে ফাইলগুলি মুছে যাবে৷

স্ন্যাপচ্যাট স্ন্যাপ লোড হচ্ছে না কিভাবে ঠিক করবেন?

6. এখন অ্যাপটি আবার খুলুন, এবং আপনাকে লগ ইন করতে হতে পারে৷ এটি করুন এবং দেখুন স্ন্যাপগুলি স্বয়ংক্রিয়ভাবে লোড হচ্ছে কি না৷

#4. স্ন্যাপচ্যাটে ডেটা সেভারের সীমাবদ্ধতাগুলি সরান

আগেই বলা হয়েছে, Snapchat সঠিকভাবে কাজ করার জন্য একটি স্থিতিশীল এবং শক্তিশালী ইন্টারনেট সংযোগ খুবই গুরুত্বপূর্ণ। আপনার যদি একটি ডেটা সেভার চালু থাকে, তাহলে এটি Snapchat-এর স্বাভাবিক কাজকর্মে হস্তক্ষেপ করতে পারে।

ডেটা সেভার অ্যান্ড্রয়েডের একটি দরকারী বিল্ট-ইন বৈশিষ্ট্য যা আপনাকে ডেটা সংরক্ষণ করতে দেয়। আপনার যদি সীমিত ইন্টারনেট সংযোগ থাকে তবে আপনি সম্ভবত এটি চালু রাখতে চাইবেন। কারণ ডেটা সেভার যেকোন ব্যাকগ্রাউন্ড ডেটা ব্যবহার বাদ দেয়। এর মধ্যে রয়েছে স্বয়ংক্রিয় অ্যাপ আপডেট, স্বয়ংক্রিয়-সিঙ্ক, এমনকি বার্তা এবং স্ন্যাপ ডাউনলোড করা। এটি হতে পারে কেন Snapchat স্ন্যাপ লোড করছে না৷ নিজে থেকে এবং আপনাকে ম্যানুয়ালি করতে বলার পরিবর্তে এটিতে ট্যাপ করে।

অতএব, আপনার কাছে সীমিত ইন্টারনেট সংযোগ না থাকলে এবং আপনার ডেটা সংরক্ষণের প্রয়োজন না হলে, আমরা আপনাকে এটি নিষ্ক্রিয় করার পরামর্শ দেব। যাইহোক, যদি আপনাকে অবশ্যই এটি ব্যবহার করতে হবে তবে কমপক্ষে Snapchat এর বিধিনিষেধ থেকে অব্যাহতি দিন। কিভাবে দেখতে নিচের ধাপগুলো অনুসরণ করুন।

1. সেটিংস খুলুন৷ আপনার ফোনে।

2. এখন, ওয়্যারলেস এবং নেটওয়ার্ক-এ ক্লিক করুন৷ বিকল্প।

স্ন্যাপচ্যাট স্ন্যাপ লোড হচ্ছে না কিভাবে ঠিক করবেন?

3. এর পরে, ডেটা ব্যবহার-এ আলতো চাপুন৷ বিকল্প।

স্ন্যাপচ্যাট স্ন্যাপ লোড হচ্ছে না কিভাবে ঠিক করবেন?

4. এখানে, স্মার্ট ডেটা সেভার-এ ক্লিক করুন .

5. সম্ভব হলে, ডেটা সেভার নিষ্ক্রিয় করুন এর পাশের সুইচটি টগল করে।

স্ন্যাপচ্যাট স্ন্যাপ লোড হচ্ছে না কিভাবে ঠিক করবেন?

6. অন্যথায়, অব্যহতি-এ যান বিভাগ এবং স্ন্যাপচ্যাট, নির্বাচন করুন যেটি ইনস্টল করা অ্যাপস-এর অধীনে তালিকাভুক্ত হবে .

স্ন্যাপচ্যাট স্ন্যাপ লোড হচ্ছে না কিভাবে ঠিক করবেন?

7. নিশ্চিত করুন যে এটির পাশের টগল সুইচটি চালু আছে৷

8. একবার ডেটা সীমাবদ্ধতা অপসারণ হয়ে গেলে, স্ন্যাপচ্যাট স্বয়ংক্রিয়ভাবে স্ন্যাপ লোড করা শুরু করবে ঠিক আগের মতোই৷

5#। ব্যাটারি সেভার সীমাবদ্ধতা থেকে স্ন্যাপচ্যাটকে অব্যাহতি দিন

ডেটা সেভারের মতো, সমস্ত অ্যান্ড্রয়েড ডিভাইসে একটি ব্যাটারি সেভার মোড রয়েছে যা আপনাকে ব্যাটারির আয়ু দীর্ঘ করতে সাহায্য করে৷ এটি অ্যাপগুলিকে ব্যাকগ্রাউন্ডে অলসভাবে চলা থেকে সীমাবদ্ধ করে এবং এইভাবে শক্তির সাথে যোগাযোগ করে। যদিও এটি একটি খুব দরকারী বৈশিষ্ট্য যা ডিভাইসের ব্যাটারি নিষ্কাশন হতে বাধা দেয়, এটি কিছু অ্যাপের কার্যকারিতাকে প্রভাবিত করতে পারে৷

আপনার ব্যাটারি সেভার Snapchat এবং এর স্বাভাবিক কাজকর্মে হস্তক্ষেপ করতে পারে। স্ন্যাপচ্যাটের স্বয়ংক্রিয়ভাবে স্ন্যাপ লোড করা একটি পটভূমি প্রক্রিয়া। আপনি যখন অ্যাপটি খুলবেন তখন এটি সরাসরি দেখার জন্য এই স্ন্যাপগুলিকে পটভূমিতে ডাউনলোড করে। Snapchat এর জন্য ব্যাটারি সেভার সীমাবদ্ধতা সক্রিয় থাকলে এটি সম্ভব হবে না। নিশ্চিত করতে, ব্যাটারি সেভার সাময়িকভাবে অক্ষম করুন বা Snapchat ব্যাটারি সেভার সীমাবদ্ধতা থেকে অব্যাহতি দিন। স্ন্যাপচ্যাট স্ন্যাপস সমস্যা লোড করবে না তা ঠিক করতে নিচের ধাপগুলি অনুসরণ করুন:

1. সেটিংস খুলুন৷ আপনার ডিভাইসে।

2. এখন ব্যাটারি-এ আলতো চাপুন৷ বিকল্প।

স্ন্যাপচ্যাট স্ন্যাপ লোড হচ্ছে না কিভাবে ঠিক করবেন?

3. নিশ্চিত করুন যে টগল সুইচ পাওয়ার-সেভিং মোড এর পাশে অথবা ব্যাটারি সেভার নিষ্ক্রিয় করা হয়েছে৷

স্ন্যাপচ্যাট স্ন্যাপ লোড হচ্ছে না কিভাবে ঠিক করবেন?

4. এর পরে, ব্যাটারি ব্যবহার-এ ক্লিক করুন৷ বিকল্প।

স্ন্যাপচ্যাট স্ন্যাপ লোড হচ্ছে না কিভাবে ঠিক করবেন?

5. Snapchat অনুসন্ধান করুন৷ ইনস্টল করা অ্যাপের তালিকা থেকে এবং এটিতে আলতো চাপুন।

স্ন্যাপচ্যাট স্ন্যাপ লোড হচ্ছে না কিভাবে ঠিক করবেন?

6. এর পরে, অ্যাপ লঞ্চ সেটিংস খুলুন৷ .

স্ন্যাপচ্যাট স্ন্যাপ লোড হচ্ছে না কিভাবে ঠিক করবেন?

7. স্বয়ংক্রিয়ভাবে সেটিং পরিচালনা করুন অক্ষম করুন৷ এবং তারপর স্বয়ংক্রিয়-লঞ্চের পাশের টগল সুইচগুলি সক্ষম করা নিশ্চিত করুন , সেকেন্ডারি লঞ্চ, এবং ব্যাকগ্রাউন্ডে রান।

স্ন্যাপচ্যাট স্ন্যাপ লোড হচ্ছে না কিভাবে ঠিক করবেন?

8. এটি করা ব্যাটারি সেভার অ্যাপটিকে স্ন্যাপচ্যাটের কার্যকারিতা সীমাবদ্ধ করতে এবংস্ন্যাপচ্যাট স্ন্যাপ লোড না করার সমস্যার সমাধান করতে বাধা দেবে৷

#6. কথোপকথন সাফ করুন

যদি স্ন্যাপ বা গল্পগুলি কোনও নির্দিষ্ট ব্যক্তির জন্য লোড না হয় এবং অন্যদের জন্য ভাল কাজ করে, তাহলে এটি ঠিক করার সর্বোত্তম উপায় হল কথোপকথনটি মুছে ফেলা৷ একটি জিনিস যা আপনাকে মনে রাখতে হবে তা হল এটি করার ফলে আপনি তাদের কাছ থেকে প্রাপ্ত আগের সমস্ত স্ন্যাপ মুছে ফেলবেন। এটি সেই ব্যক্তির সাথে আপনার সমস্ত কথোপকথন মুছে ফেলবে৷ দুর্ভাগ্যবশত, স্ন্যাপ লোড হচ্ছে না ঠিক করার জন্য আপনাকে এই মূল্য দিতে হবে। কিভাবে দেখতে নিচের ধাপগুলো অনুসরণ করুন।

1. প্রথমে, Snapchat অ্যাপ খুলুন এবং সেটিংস-এ যান .

2. এখন অ্যাকাউন্ট অ্যাকশন নির্বাচন করুন বিকল্প।

3. এর পরে, কথোপকথন পরিষ্কার করুন-এ আলতো চাপুন৷ বোতাম।

4. এখানে, আপনি যে সমস্ত লোকের কাছ থেকে বার্তা বা স্ন্যাপ পাঠিয়েছেন বা পেয়েছেন তাদের একটি তালিকা পাবেন৷

5. যার স্ন্যাপ লোড হচ্ছে না তার সন্ধান করুন এবং ক্রস বোতামে আলতো চাপুন তাদের নামের পাশে।

6. তাদের কথোপকথন সাফ করা হবে, এবং আপনি তাদের কাছ থেকে যে কোনো স্ন্যাপ পাবেন তা পুরানো সময়ের মতো লোড হবে৷

#7. আপনার বন্ধুকে সরান এবং তারপর আবার যোগ করুন

কথোপকথন সাফ করার পরেও যদি সমস্যাটি চলতে থাকে তবে আপনি সেই নির্দিষ্ট ব্যক্তিকে আপনার বন্ধু তালিকা থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করতে পারেন। আপনি কিছু সময়ের পরে আবার তাদের যোগ করতে পারেন এবং আশা করি, এটি সমস্যার সমাধান করবে। কিভাবে শিখতে নিচে দেওয়া ধাপগুলি অনুসরণ করুন৷

1. প্রথমে, অ্যাপটি খুলুন এবং বন্ধু যোগ করুন-এ আলতো চাপুন৷ বিকল্প।

2. এর পরে, আমার বন্ধু বিভাগে যান৷ .

3. এখানে, আক্রান্ত ব্যক্তির সন্ধান করুন এবং তাকে তালিকা থেকে সরিয়ে দিন।

স্ন্যাপচ্যাট স্ন্যাপ লোড হচ্ছে না কিভাবে ঠিক করবেন?

4. এটি করার ফলে ব্যক্তির কাছ থেকে প্রাপ্ত সমস্ত বার্তা এবং স্ন্যাপ মুছে যাবে৷ এটি কথোপকথন পরিষ্কার করার মতো একই প্রভাব ফেলবে৷

5. এখন, কিছুক্ষণ অপেক্ষা করুন, এবং তারপর তাদের আবার আপনার বন্ধু হিসাবে যুক্ত করুন৷

6. এটি করার ফলে সেই নির্দিষ্ট ব্যক্তির জন্য স্ন্যাপ লোড না হওয়ার সমস্যার সমাধান করা উচিত৷

#8. Snapchat আপডেট বা পুনরায় ইনস্টল করুন

যদি উপরের কোন পদ্ধতিই কাজ না করে, তাহলে অ্যাপটি আপডেট করার চেষ্টা করুন। যাইহোক, যদি একটি আপডেট উপলব্ধ না হয়, তাহলে আপনাকে অ্যাপটি আনইনস্টল করে পুনরায় ইনস্টল করতে হবে। অনেক সময়, একটি আপডেট বাগ ফিক্স সহ আসে যা এই জাতীয় সমস্যাগুলি দূর করে। অতএব, যদি অন্য কিছু কাজ করে না, একটি আপডেট উপলব্ধ আছে কিনা তা নিশ্চিত করুন৷

1. আপনাকে প্রথমে যা করতে হবে তা হল Play স্টোর খুলুন৷ আপনার ডিভাইসে।

2. এখন অনুসন্ধান বারে আলতো চাপুন এবং স্ন্যাপচ্যাট লিখুন৷ .

3. অ্যাপটি খুলুন এবং দেখুন এটি আপডেট বিকল্প দেখায় . যদি হ্যাঁ, তাহলে এটির জন্য যান এবং Snapchat আপডেট করুন৷

স্ন্যাপচ্যাট স্ন্যাপ লোড হচ্ছে না কিভাবে ঠিক করবেন?

4. তবে, যদি কোন আপডেটের বিকল্প না থাকে, তাহলে এর মানে হল আপনার অ্যাপটি ইতিমধ্যেই সর্বশেষ সংস্করণে আপডেট করা হয়েছে।

5. একমাত্র বিকল্প হল আনইন্সটল এ আলতো চাপ দিয়ে অ্যাপটি আনইনস্টল করা বোতাম।

6. আপনি একবার আপনার ফোন পুনরায় চালু করতে পারেন এবং তারপরে প্লে স্টোর থেকে আবার স্ন্যাপচ্যাট ইনস্টল করতে পারেন৷

7. অবশেষে, অ্যাপটি আবার ব্যবহার করার চেষ্টা করুন এবং দেখুন এটি সঠিকভাবে কাজ করে কিনা।

প্রস্তাবিত:

  • কিভাবে স্ন্যাপচ্যাটে আপনার অবস্থান জাল বা পরিবর্তন করবেন
  • গুগল ক্যালেন্ডার কাজ করছে না? এটি ঠিক করার 9টি উপায়
  • হোয়াটসঅ্যাপ ঠিক করুন আপনার ফোনের তারিখ ভুল ত্রুটি

এই নিবন্ধে আলোচনা করা সমস্ত সমাধান চেষ্টা করার পরেও যদি Snapchat এখনও স্ন্যাপ লোড না করে, তাহলে সম্ভবত সমস্যাটি ডিভাইস-নির্দিষ্ট নয়। সমস্যাটি স্ন্যাপচ্যাটের সার্ভার-এন্ডে থাকতে পারে৷৷ অ্যাপের সার্ভার সাময়িকভাবে ডাউন হতে পারে এবং এইভাবে আপনি স্ন্যাপ লোড করতে পারবেন না। কিছুক্ষণ অপেক্ষা করুন, এবং এটি ঠিক হয়ে যাবে। ইতিমধ্যে, আপনি দ্রুত সমাধানের আশায় তাদের গ্রাহক সহায়তায় লিখতে পারেন৷


  1. স্ন্যাপচ্যাট ত্রুটি লোড করার জন্য ট্যাপ কীভাবে ঠিক করবেন

  2. অ্যান্ড্রয়েড স্পিকার কাজ করছে না তা কীভাবে ঠিক করবেন

  3. ফোনে ওয়াই-ফাই কাজ করছে না তা কীভাবে ঠিক করবেন

  4. Fix Snapchat গল্প লোড করবে না