কম্পিউটার

কীভাবে স্ন্যাপড্রাগন স্যামসাং গ্যালাক্সি এস 8 এবং এস 8 প্লাস রুট করবেন

আমরা আগে Samsung Galaxy S8 এবং S8 Plus-এর আন্তর্জাতিক Exynos সংস্করণ রুট করার জন্য একটি গাইড পোস্ট করেছি, কিন্তু সেই সময়ে USA Snapdragon ভেরিয়েন্টের জন্য কোনো পরিচিত রুট পদ্ধতি বিদ্যমান ছিল না। যাইহোক, স্যামসাং S8 স্ন্যাপড্রাগন ভেরিয়েন্ট রুট করার একটি পদ্ধতি অবশেষে সামনে এসেছে, এবং আমরা এটি এখন আপনার সাথে শেয়ার করছি।

এই নির্দেশিকা অনুসরণ করার আগে বিবেচনা করার জন্য কয়েকটি নোট:

  1. আপনার পছন্দের 4টি ফার্মওয়্যার সম্পূর্ণ স্টক থাকলে 100% স্টক ROM-এ ফিরে আসা একেবারেই সম্ভব।
  2. এই রুট পদ্ধতিটি না বাইপাস সেফটিনেট। Magisk এবং SuHide কাজ করবে না, কারণ বুটলোডার এখনও এই রুট পদ্ধতিতে লক করা আছে। এই রুট হাইড পদ্ধতিগুলি boot.img কে পরিবর্তন করে, যা বর্তমানে সম্ভব নয়।
  3. এই রুট পদ্ধতিতে একটি বাগ আছে বলে মনে হচ্ছে যেখানে ব্যাটারি শুধুমাত্র 80% চার্জ হয়, কিন্তু কেউ কেউ দাবি করছেন এটি শুধুমাত্র একটি ভিজ্যুয়াল বাগ, কারণ তারা 100% ব্যাটারি পারফরম্যান্স পাচ্ছে।

এই মূল প্রক্রিয়ার একটি সংক্ষিপ্ত ব্যাখ্যা:

আমরা একটি পরিবর্তিত ফ্ল্যাশ করব৷ ODIN-এ 4 ফাইল ফার্মওয়্যার প্যাকেজ, এবং এটি আমাদেরকে SU বাইনারি এবং একটি পারমিসিভ কার্নেল সহ কয়েকটি বাইনারি ব্যবহার করার অনুমতি দেবে। তারপর আমরা কিছু ADB কমান্ড চালাব, তাই আপনার কম্পিউটারে ADB সঠিকভাবে কনফিগার করা উচিত। সেই প্রক্রিয়ার জন্য অনুগ্রহ করে "How to ADB on Windows" এর জন্য Appual-এর গাইড দেখুন৷

প্রয়োজনীয়তা:

  • SystemRoot + ADB প্যাকেজড .zip
  • প্রাথমিক ODIN 4 ফাইল ফার্মওয়্যার
  • সাধারণ + কমসে ওডিন
  • img.ext4
  • সিএসসি সিস্টেমরুট

      1. শুরু করতে, প্রয়োজনীয় সমস্ত ফাইল ডাউনলোড করুন এবং আপনার ডেস্কটপে সেভ করুন।
      2. ওডিন 4 ফাইলের ফার্মওয়্যার প্যাকেজ এবং ODIN সফ্টওয়্যারগুলি যদি আপনার কাছে আগে থেকে না থাকে তাহলে এক্সট্র্যাক্ট করুন৷
      3. এখন Comsey ODIN খুলুন, এবং প্রতিটি পার্টিশন এবং 4টি ফাইল ফার্মওয়্যার প্যাকেজ থেকে ফাইল নির্বাচন করুন। ODIN বিকল্পগুলির জন্য, আপনাকে F. রিসেট টাইম, অটো রিবুট, রি-পার্টিশন, ন্যান্ড ইরেজ অল এবং আপডেট বুটলোডার নির্বাচন করা উচিত।
      4. এখন আপনার Samsung S8 বন্ধ করুন এবং ডাউনলোড মোডে বুট করুন। এটি করার জন্য, Bixby বোতাম + ভলিউম ডাউন ধরে রাখুন এবং পাওয়ার বোতাম টিপুন।
    1. কীভাবে স্ন্যাপড্রাগন স্যামসাং গ্যালাক্সি এস 8 এবং এস 8 প্লাস রুট করবেন
      1. এখন ODIN-এ "স্টার্ট" টিপুন এবং এটি শেষ হওয়ার জন্য অপেক্ষা করুন। এটি শেষ হয়ে গেলে, এটি স্টক পুনরুদ্ধারে বুট হলে শুধু "রিবুট সিস্টেম" নির্বাচন করুন৷
      2. এখন আপনাকে আপনার ফোন সেটআপ করতে হবে এবং USB ডিবাগিং সক্ষম করতে হবে৷ ডেভেলপার মোড সক্রিয় না হওয়া পর্যন্ত সেটিংস> ফোন সম্পর্কে> 7 বার 'বিল্ড নম্বর'-এ ট্যাপ করুন। তারপর সেটিংস> বিকাশকারী বিকল্প> USB ডিবাগিং সক্ষম করুন এ যান৷
      3. এখন আমরা ADB কমান্ডের জন্য প্রস্তুত। আপনার কম্পিউটারে আপনার প্রধান ADB ফোল্ডারের ভিতরে যান, Shift + রাইট ক্লিক করুন এবং "এখানে একটি কমান্ড উইন্ডো খুলুন" নির্বাচন করুন৷
      4. টার্মিনাল স্ক্রীন খুললে, 'adb devices' টাইপ করে আপনার ডিভাইসের সাথে ADB সংযোগ পরীক্ষা করুন . এটি আপনার ফোনের সিরিয়াল নম্বর প্রদর্শন করা উচিত।
      5. এখন আমাদের রুট অর্জন করতে ADB কমান্ড প্রবেশ করা শুরু করতে হবে।
        adb push systemroot /data/local/tmp
        adb shell chmod -R 7777 /data/local/tmp
        adb শেল সেটসিড su
        id
        echo /data/local/tmp/systemroot/remount2.sh> /sys/kernel/uevent_helper
    1. এখন অপেক্ষা করুন এই পরবর্তী কমান্ডটি প্রবেশ করার প্রায় 30 সেকেন্ড আগে:মাউন্ট
  1. একবার আপনি দেখতে পাবেন যে /সিস্টেমটি RW হিসাবে মাউন্ট করা হয়েছে, টাইপ করুন: sh /data/local/tmp/systemroot/root.sh
  1. যদি আপনি প্রদত্ত সবকিছু ঠিকভাবে অনুসরণ করেন, তাহলে আপনার ডিভাইসটি রিবুট করা উচিত এবং SuperSU ইনস্টল করা হবে।
  2. এই মুহুর্তে, আপনাকে এখন Google Play Store থেকে Flashfire ইনস্টল করতে হবে।
  3. এখন আপনাকে System.img.ext4.zip বের করতে হবে এবং প্রকৃত system.img.ext4 ফাইলটি আপনার ডিভাইসের অভ্যন্তরীণ সঞ্চয়স্থানে রাখতে হবে , SD কার্ড নয়।
  4. এছাড়াও পুরো CSC Systemroot.zipটি অভ্যন্তরীণ স্টোরেজে রাখুন, তবে এটি আনজিপ করবেন না, সেখানে সম্পূর্ণ .zip রাখুন।
  5. আপনার ডিভাইসে Flashfire অ্যাপ খুলুন এবং এটিকে রুট অ্যাক্সেস দিন। এখন + চিহ্ন টিপুন এবং "ফ্ল্যাশ ফার্মওয়্যার প্যাকেজ" নির্বাচন করুন, এবং তারপর system.img.ext4 ফাইলে নেভিগেট করুন এবং এটি চয়ন করুন৷

কীভাবে স্ন্যাপড্রাগন স্যামসাং গ্যালাক্সি এস 8 এবং এস 8 প্লাস রুট করবেন

  1. এছাড়াও + চিহ্ন টিপুন এবং "ফ্ল্যাশ জিপ বা ওটিএ" নির্বাচন করুন এবং CSC Systemroot.zip ফাইলটি নির্বাচন করুন এবং R/W হিসাবে মাউন্ট সিস্টেম নির্বাচন করুন।
  2. + চিহ্ন টিপুন এবং "ওয়াইপ" নির্বাচন করুন, তারপরে সিস্টেম ডেটা নির্বাচন করুন, 3 rd পার্টি অ্যাপস, ডালভিক ক্যাশে, ক্যাশে পার্টিশন, এবং ক্যাশে পার্টিশন ফরম্যাট।
  3. এখন "ওয়াইপ" টিপুন এবং উপরের দিকে টেনে আনুন। তাই ফ্ল্যাশফায়ারে প্রসেস অর্ডার ওয়াইপ> ফ্ল্যাশ ফার্মওয়্যার প্যাকেজ> ফ্ল্যাশ জিপ বা ওটিএ হওয়া উচিত।
  4. পুরোপুরি নিশ্চিত করুন যে "Everoot" নিষ্ক্রিয় এবং ফ্ল্যাশ করা আছে।
  5. সবকিছু শেষ হয়ে গেলে, আপনাকে সম্পূর্ণরূপে QD2-এ আপডেট করা উচিত এবং BusyBox-এর সাথে রুট করা উচিত। উপভোগ করুন!

  1. রুট Samsung Galaxy S4 SGH-I337

  2. কীভাবে স্যামসাং গ্যালাক্সি S8+ রিসেট করবেন

  3. কীভাবে স্যামসাং গ্যালাক্সি নোট 8 রিসেট করবেন

  4. এবং এখন আমরা Samsung Galaxy S4