কম্পিউটার

ম্যাজিস্কের সাহায্যে কীভাবে রেজার 2 আনলক এবং রুট করবেন

Razer 2 হল সবচেয়ে জনপ্রিয় গেমিং ফোনগুলির মধ্যে একটি, যেখানে একটি Snapdragon 845 SoC, 8GB RAM এবং 64GB অভ্যন্তরীণ স্টোরেজ রয়েছে৷ আসল রেজার ফোনটি রুট করার জন্য একটি স্ন্যাপ ছিল, এবং রেজার 2 এর জন্য এটি আলাদা নয়, যেহেতু রেজার সবেমাত্র অফিসিয়াল ফ্যাক্টরি চিত্রগুলি প্রকাশ করেছে। আমরা আপনার Razer 2 বুটলোডার আনলক করে এবং Magisk থেকে প্যাচ করা boot.img ফ্ল্যাশ করে রুট অর্জন করতে পারি।

এই Appuals গাইডে আমরা আপনাকে দেখাব কিভাবে Razer 2 আনলক এবং রুট করতে হয়, শুধুমাত্র আমাদের নির্দেশাবলী সাবধানতার সাথে অনুসরণ করুন এবং প্রক্রিয়া চলাকালীন কোনো সমস্যার সম্মুখীন হলে মন্তব্য করুন!

সতর্কতা:এই প্রক্রিয়ায় বুটলোডার আনলক করা জড়িত যা আপনার Razer 2 ফ্যাক্টরি রিসেট করবে এবং সমস্ত ব্যক্তিগত ডেটা মুছে দেবে। অনুগ্রহ করে এগিয়ে যাওয়ার আগে আপনার গুরুত্বপূর্ণ ডেটা ব্যাকআপ করুন!

প্রয়োজনীয়তা

  • ADB এবং ফাস্টবুট (অ্যাপুল গাইড দেখুন কিভাবে উইন্ডোজে ADB ইনস্টল করবেন)
  • আসল কারখানার ছবি
  • Magisk ম্যানেজার

Razer 2 বুটলোডার আনলক করা

  1. প্রথম ধাপ হল আপনার বুটলোডার আনলক করা। সেটিংস> ফোন সম্পর্কে> বিল্ড নম্বর এ আলতো চাপুন বিকাশকারী মোড আনলক করতে 7 বার৷
  2. এখন সেটিংস> বিকাশকারী বিকল্পগুলিতে যান> সক্ষম করুন USB ডিবাগিং এবং OEM আনলক .
  3. আপনার পিসিতে একটি ADB টার্মিনাল চালু করুন (আপনার প্রধান ADB ফোল্ডারে Shift + রাইট ক্লিক করুন এবং 'এখানে একটি কমান্ড উইন্ডো খুলুন' ক্লিক করুন) .
  4. আপনার পিসিতে USB এর মাধ্যমে আপনার Razer 2 কে আপনার PC এর সাথে কানেক্ট করুন, আপনার Razer 2 স্ক্রিনে ADB পেয়ারিং ডায়ালগ গ্রহণ করুন এবং ADB টার্মিনাল টাইপ:adb ডিভাইসগুলি
  5. ADB টার্মিনাল আপনার ডিভাইসের সিরিয়াল নম্বর প্রদর্শন করবে। যদি এটি বলে "ডিভাইস অফলাইন" বা "কোনও ডিভাইস পাওয়া যায়নি", তাহলে আপনাকে আপনার USB ড্রাইভারগুলির সমস্যা সমাধান করতে হতে পারে (Google USB ড্রাইভার ইনস্টল করার চেষ্টা করুন - এগুলি Google Nexus ডিভাইসের জন্য তৈরি করা হয়েছে কিন্তু ব্যবহারকারীরা তাদের সাথে কাজ করার জন্য নিশ্চিত করেছেন৷ রেজার ডিভাইসগুলিও) . অথবা একটি ভিন্ন USB তারের চেষ্টা করুন / USB সংযোগ পুনরায় সেট করুন৷
  6. যদি adb ডিভাইস আপনার ডিভাইসের সিরিয়াল ফিরে এসেছে, আমরা চালিয়ে যেতে ঠিক আছি। ADB টার্মিনালে সহজভাবে টাইপ করুন:adb রিবুট বুটলোডার
  7. আপনার Razer 2 একটি ডাউনলোড মোড স্ক্রিনে রিবুট হবে। এখন আপনি ADB-তে টাইপ করতে পারেন:ফাস্টবুট ফ্ল্যাশিং আনলক
  8. আপনার রেজার 2 আপনাকে নিশ্চিত করতে বলবে, তাই আপনি যদি চালিয়ে যেতে চান তাহলে সম্মত হন। আপনার বুটলোডার আনলক করা হবে এবং আপনার ডিভাইস ফ্যাক্টরি রিসেট হবে। প্রক্রিয়াটি সম্পূর্ণ হলে, আপনি Android সিস্টেমে রিবুট করতে পারেন।
  9. একবার Android সিস্টেমে ফিরে গেলে, আপনাকে Android সেটআপ উইজার্ডটি সম্পূর্ণ করতে হবে৷ একবার এটি হয়ে গেলে, আপনি আগের মতো ডেভেলপার বিকল্পগুলিতে USB ডিবাগিং পুনরায় সক্ষম করুন৷

Magisk এর সাথে Razer 2 রুট করা

  1. এই গাইডের প্রয়োজনীয়তা বিভাগ থেকে ফ্যাক্টরি ইমেজটি ডাউনলোড করুন এবং এটিকে আন-আর্কাইভ করুন। সংরক্ষণাগারের ভিতরে পাওয়া boot.img ফাইলটি বের করুন এবং এটি আপনার Razer 2 এর SD কার্ডে অনুলিপি করুন৷
  2. Magisk ম্যানেজার ডাউনলোড করুন এবং ইনস্টল করুন - নিশ্চিত করুন যে এটি আপনার SD কার্ডে নয়, অভ্যন্তরীণ স্টোরেজে ইনস্টল করা হয়েছে।
  3. Magisk ম্যানেজার চালু করুন এবং 'প্যাচ বুট ইমেজ ফাইল' এ আলতো চাপুন , তারপর আপনি যে boot.img ফাইলটি আগে আপনার ফোনে স্থানান্তর করেছেন তা বেছে নিন।
  4. Magisk ম্যানেজার boot.img প্যাচ করার পরে, এটির নাম দেওয়া হবে "patched_boot.img" - এটি আপনার পিসিতে স্থানান্তর করুন এবং এটিকে আপনার প্রধান ADB পাথওয়ের মধ্যে রাখুন (ADB.exe-এর মতো একই ফোল্ডারে) .
  5. আপনার রেজার 2কে ফাস্টবুট মোডে বুট করুন (এটি বন্ধ করুন, তারপরে ফাস্টবুট মোডে রিবুট করতে ভলিউম ডাউন + পাওয়ার ধরে রাখুন) .
  6. আপনি একবার ফাস্টবুট মোডে, আপনার পিসিতে ADB টার্মিনালে টাইপ করুন:fastboot ফ্ল্যাশ বুট patched_boot.img
  7. যদি আপনি কোনো সমস্যার সম্মুখীন হন, তাহলে সম্ভবত আপনাকে নির্দিষ্ট করতে হবে কোন স্লটটিকে patched_boot.img-এ ফ্ল্যাশ করতে হবে (এটি সবসময় স্বয়ংক্রিয়ভাবে সঠিক স্লট নির্বাচন করে না) . এটি করতে, ADB টার্মিনালে টাইপ করুন:adb shell getprop ro.boot.slot_suffix
  8. এটি হয় _a ফেরত দেওয়া উচিত অথবা _b - যেটি যেটি রিটার্ন করে তা হল আমাদের যে স্লটে ফ্ল্যাশ করতে হবে। সুতরাং এই ক্ষেত্রে, আপনি ফ্ল্যাশিং কমান্ডটি এতে পরিবর্তন করবেন:fastboot flash boot_a patched_boot.img (অথবা _b যদি এটি স্লট ফেরত দেওয়া হয়)।
  9. আপনি সফলভাবে patched_boot.img ফ্ল্যাশ করার পরে, আপনার Razer 2 রিবুট করুন এবং Magisk ম্যানেজার চালু করুন। আপনার ডিভাইস সফলভাবে রুট করা হয়েছে কিনা তা নিশ্চিত করা উচিত। যদি তা হয়, করবেন না ৷ OTA আপডেটগুলিকে এগিয়ে নিয়ে যান, অন্যথায় খারাপ জিনিস ঘটতে পারে (বুটলুপ, সাধারণত) .

এটাই! অনুগ্রহ করে একটি অফিসিয়াল নোট করুন৷ Razer 2-এর জন্য TWRP পোর্ট এখনও উপলব্ধ নয়, তবে আপনি একটি বেসরকারী খুঁজে পেতে সক্ষম হতে পারেন বন্দর যাই হোক না কেন, আমরা একবার অফিসিয়াল TWRP হয়ে গেলে TWRP ফ্ল্যাশিং নির্দেশাবলী অন্তর্ভুক্ত করতে এই নিবন্ধটি আপডেট করব। পোর্ট উপলব্ধ হয়।


  1. কিভাবে ADB দিয়ে Verizon Pixel XL এর বুটলোডার আনলক করবেন

  2. কিভাবে OnePlus 6 রুট করবেন

  3. কিভাবে ZTE Axon 7 আনলক এবং রুট করবেন

  4. কিভাবে OnePlus 3T আনলক এবং রুট করবেন