কম্পিউটার

কিভাবে আপনার Snapchat অ্যাকাউন্ট মুছে ফেলবেন?

Snapchat অনেক মজার বৈশিষ্ট্য সহ বিখ্যাত মাল্টিমিডিয়া মেসেজিং অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি। অনেক ব্যবহারকারী বন্ধু এবং পরিবারের সাথে চ্যাট বা মুহূর্ত শেয়ার করতে স্ন্যাপচ্যাট ব্যবহার করেন। তবে, অনেক বিখ্যাত অ্যাপ্লিকেশনের মতো, স্ন্যাপচ্যাটও সহজেই অ্যাকাউন্ট মুছে ফেলার বিকল্প সরবরাহ করে না। কিছু ব্যবহারকারী স্ন্যাপচ্যাট অ্যাপ্লিকেশনে অ্যাকাউন্ট মুছে ফেলার বৈশিষ্ট্য খুঁজে পেতে কঠিন মনে করতে পারে৷

কিভাবে আপনার Snapchat অ্যাকাউন্ট মুছে ফেলবেন?

আমরা আপনাকে ফোন এবং পিসি উভয়ের পদ্ধতি দেখাতে যাচ্ছি। উভয় পদ্ধতিই একে অপরের অনুরূপ, তবে ব্যবহারকারী যে ডিভাইসটি ব্যবহার করছেন তার উপর নির্ভর করে, আমরা উভয়ের জন্য পদক্ষেপগুলি দেখাব। নিশ্চিত করুন যে আপনি আপনার অ্যাকাউন্টের জন্য আপনার স্ন্যাপচ্যাট পাসওয়ার্ড মনে রেখেছেন কারণ অ্যাকাউন্টটি মুছে ফেলার জন্য এটির জন্য স্ন্যাপচ্যাট লগইন তথ্য প্রয়োজন৷

অ্যাপ্লিকেশনের মাধ্যমে স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট মুছে ফেলা হচ্ছে

অতীতে, আপনার অ্যাকাউন্ট মুছে ফেলার জন্য Snapchat অ্যাপ্লিকেশনে কোনো বিকল্প উপলব্ধ ছিল না। এখন তারা সেটিংসে সমর্থন বিকল্পগুলি যুক্ত করেছে যার মাধ্যমে আপনি সহজেই অ্যাকাউন্ট মুছে ফেলতে পারেন৷ এই পদ্ধতির বিকল্পগুলি স্ন্যাপচ্যাট সর্বশেষ অ্যাপ্লিকেশন চালানো প্রতিটি ডিভাইসে একই রকম। Snapchat অ্যাকাউন্টগুলি অন্য কোনও অ্যাকাউন্টের মতো তাত্ক্ষণিকভাবে সরানো হবে না। তারা 30 দিনের জন্য অ্যাকাউন্টটি নিষ্ক্রিয় করবে এবং তার পরে, স্থায়ীভাবে অ্যাকাউন্টটি মুছে ফেলবে। ব্যবহারকারীরা তাদের অ্যাকাউন্ট ফিরে পেতে এই 30 দিনের মধ্যে আবার লগইন করার চেষ্টা করতে পারেন৷

ফোনের মাধ্যমে আপনার অ্যাকাউন্ট মুছে ফেলতে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  1. আপনার স্ন্যাপচ্যাট খুলুন ফোনে অ্যাপ্লিকেশন এবং প্রোফাইল আইকনে আলতো চাপুন৷ উপরের বাম কোণে। কিভাবে আপনার Snapchat অ্যাকাউন্ট মুছে ফেলবেন?
  2. এখন সেটিংস-এ আলতো চাপুন উপরের বাম দিকে আইকন, নিচে স্ক্রোল করুন এবং আমার সাহায্য দরকার নির্বাচন করুন তালিকা থেকে বিকল্প। কিভাবে আপনার Snapchat অ্যাকাউন্ট মুছে ফেলবেন?
  3. আবার নিচে স্ক্রোল করুন এবং আমার অ্যাকাউন্ট এবং নিরাপত্তা এ আলতো চাপুন বিকল্প এটি মেনু খুলবে, অ্যাকাউন্ট তথ্য-এ আলতো চাপুন৷ . কিভাবে আপনার Snapchat অ্যাকাউন্ট মুছে ফেলবেন?
  4. অ্যাকাউন্ট তথ্যে আমার অ্যাকাউন্ট মুছুন-এ আলতো চাপুন বিকল্প একটি নতুন পৃষ্ঠা খুলবে, অ্যাকাউন্ট পোর্টালে আলতো চাপুন৷ লিঙ্ক নীচে দেখানো হিসাবে:কিভাবে আপনার Snapchat অ্যাকাউন্ট মুছে ফেলবেন?
  5. এখন ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড প্রদান করুন আপনার অ্যাকাউন্টের এবং চালিয়ে যান-এ আলতো চাপুন অ্যাকাউন্ট মুছে ফেলার জন্য বোতাম। কিভাবে আপনার Snapchat অ্যাকাউন্ট মুছে ফেলবেন?
  6. এটি সাময়িকভাবে নিষ্ক্রিয় করবে 30 দিনের জন্য অ্যাকাউন্ট এবং তার পরে, অ্যাকাউন্ট স্থায়ীভাবে মুছে ফেলা হবে। এই 30 দিনের মধ্যে, ব্যবহারকারী লগইন করার চেষ্টা করতে পারেন৷ আবার অ্যাকাউন্ট ফিরে পেতে।

একটি ওয়েব ব্রাউজারের মাধ্যমে স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট মুছে ফেলা

এই পদ্ধতিতে, ব্যবহারকারীকে তাদের অ্যাকাউন্ট মুছতে Snapchat অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। ব্যবহারকারী Snapchat সাইটের নীচে সমর্থন বিকল্পটি খুঁজে পেতে পারেন। বিকল্পগুলি ফোন পদ্ধতির অনুরূপ। এই পদ্ধতিটি আপনার অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করবে এবং 30 দিন পরে এটি স্থায়ীভাবে মুছে ফেলবে। একটি ওয়েব ব্রাউজারের মাধ্যমে স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট মুছে ফেলার চেষ্টা করতে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  1. আপনার ব্রাউজার খুলুন এবং Snapchat অফিসিয়াল ওয়েব পেজে যান। নিচে স্ক্রোল করুন এবং সমর্থন-এ ক্লিক করুন বিকল্প কিভাবে আপনার Snapchat অ্যাকাউন্ট মুছে ফেলবেন?
  2. আমার অ্যাকাউন্ট ও নিরাপত্তা-এ ক্লিক করুন এবং তারপর অ্যাকাউন্ট তথ্য নির্বাচন করুন বিকল্প৷
    নোট৷ :আমার অ্যাকাউন্ট মুছুন অ্যাকাউন্ট সিকিউরিটিতেও বিকল্পটি পাওয়া যাবে।

    কিভাবে আপনার Snapchat অ্যাকাউন্ট মুছে ফেলবেন?
  3. এখন আমার অ্যাকাউন্ট মুছুন-এ ক্লিক করুন বিকল্প, এবং তারপর অ্যাকাউন্ট পোর্টালে ক্লিক করুন লিঙ্ক কিভাবে আপনার Snapchat অ্যাকাউন্ট মুছে ফেলবেন?
  4. ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড প্রদান করুন এবং লগইন-এ ক্লিক করুন বোতাম তারপর অ্যাকাউন্ট মুছুন-এ ক্লিক করুন তালিকাভুক্ত. কিভাবে আপনার Snapchat অ্যাকাউন্ট মুছে ফেলবেন?
  5.  আবার একবার ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড প্রদান করুন এবং চালিয়ে যান ক্লিক করুন স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করতে বোতাম। 30 দিন পরে অ্যাকাউন্ট স্থায়ীভাবে মুছে ফেলা হবে। কিভাবে আপনার Snapchat অ্যাকাউন্ট মুছে ফেলবেন?

  1. কীভাবে স্ন্যাপচ্যাট থেকে কিছু মুছবেন (বা আপনার অ্যাকাউন্ট মুছুন)

  2. কিভাবে আপনার Amazon অ্যাকাউন্ট মুছে ফেলবেন

  3. কিভাবে আপনার Instagram অ্যাকাউন্ট মুছবেন

  4. কিভাবে আপনার Gmail অ্যাকাউন্ট মুছবেন