কম্পিউটার

কিভাবে আপনার TikTok অ্যাকাউন্ট মুছে ফেলবেন

আপনি কি TikTok নিয়ে অসুস্থ? গোপনীয়তার কারণে TikTok আনইনস্টল করার সাম্প্রতিক কলের সাথে, আপনি কেন আপনার TikTok অ্যাকাউন্ট মুছে ফেলতে চান তা বোধগম্য।

আপনি নিরাপত্তা সংক্রান্ত উদ্বেগের কারণে TikTok ব্যবহার বন্ধ করতে চান বা আপনি যদি TikTok প্রবণতায় ক্লান্ত হয়ে পড়েন, আপনার অ্যাকাউন্ট মুছে ফেলা সহজ। এখানে কিভাবে...

কিভাবে আপনার TikTok অ্যাকাউন্ট মুছবেন

আপনার TikTok অ্যাকাউন্ট একবারের জন্য মুছে ফেলতে, প্রথমে, TikTok অ্যাপ খুলুন, এবং আমি টিপুন স্ক্রিনের নীচে ডানদিকে ট্যাব। তারপর, আপনি যখন আপনার প্রোফাইলে যান, পৃষ্ঠার উপরের-ডান দিকে তিনটি উল্লম্ব বিন্দু নির্বাচন করুন৷

কিভাবে আপনার TikTok অ্যাকাউন্ট মুছে ফেলবেন কিভাবে আপনার TikTok অ্যাকাউন্ট মুছে ফেলবেন

এখান থেকে, আমার অ্যাকাউন্ট পরিচালনা করুন টিপুন আপনার অ্যাকাউন্ট সেটিংস আনতে। স্ক্রিনের একেবারে নীচে, আপনি অ্যাকাউন্ট মুছুন দেখতে পাবেন৷ . আপনি যদি ইতিবাচক হন যে আপনি আপনার TikTok অ্যাকাউন্টটি ভালভাবে মুছে ফেলতে চান তবে সেই বিকল্পটিতে ক্লিক করুন।

কিভাবে আপনার TikTok অ্যাকাউন্ট মুছে ফেলবেন কিভাবে আপনার TikTok অ্যাকাউন্ট মুছে ফেলবেন কিভাবে আপনার TikTok অ্যাকাউন্ট মুছে ফেলবেন

TikTok তারপর আপনাকে আপনার অ্যাকাউন্ট যাচাই করতে বলবে। আপনি যদি একটি ইমেল ব্যবহার করে সাইন আপ করেন তবে আপনাকে আপনার পাসওয়ার্ড পুনরায় লিখতে হবে৷ অন্যথায়, আপনাকে Facebook বা Google এর মাধ্যমে আপনার অ্যাকাউন্ট যাচাই করতে হবে।

আপনার অ্যাকাউন্ট যাচাই করার পরে, আপনি একটি নিশ্চিতকরণ পৃষ্ঠা দেখতে পাবেন। TikTok তালিকাভুক্ত করে যে আপনি আপনার অ্যাকাউন্ট মুছে ফেললে কী ঘটবে এবং আপনি যদি তা ঠিকঠাক থাকেন তবে অ্যাকাউন্ট মুছুন টিপুন পৃষ্ঠার নীচে।

আপনার TikTok অ্যাকাউন্ট মুছে ফেলার আগে কী জানতে হবে

আপনি আপনার TikTok অ্যাকাউন্ট মুছে ফেলার আগে, আপনার TikTok ভিডিওগুলি ডাউনলোড করা একটি ভাল ধারণা (যদি আপনি সেগুলি রাখতে চান)। এটি কারণ আপনার অ্যাকাউন্ট মুছে ফেলার মানে হল যে আপনি আর আপনার কোনো ভিডিওতে অ্যাক্সেস পাবেন না৷ আপনাকে এটাও মনে রাখতে হবে যে আপনি অ্যাপের মাধ্যমে কেনা কোনো কয়েন বা উপহারের জন্য ফেরত পাবেন না।

দুর্ভাগ্যবশত, TikTok এখনই আপনার অ্যাকাউন্ট মুছে ফেলবে না---এটি শুধুমাত্র 30 দিনের জন্য অন্য ব্যবহারকারীদের থেকে এটি লুকিয়ে রাখবে। এই অপেক্ষার সময় শেষ হয়ে গেলে, TikTok তারপরে স্থায়ীভাবে আপনার অ্যাকাউন্ট মুছে ফেলবে।

আপনি যদি আপনার TikTok অ্যাকাউন্ট মুছে ফেলার বিষয়ে আপনার মন পরিবর্তন করেন, আপনি সর্বদা সেই 30-দিনের সময়কালে এটি পুনরায় সক্রিয় করতে পারেন। আপনি সাধারণত আপনার অ্যাকাউন্টে লগ ইন করুন, এবং TikTok আপনাকে আপনার অ্যাকাউন্ট পুনরায় সক্রিয় করার বিকল্প দেবে।

TikTok থেকে বিরতি নেওয়া

আপনি যখন আপনার TikTok অ্যাকাউন্ট মুছে ফেলবেন, আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারবেন। সেই 30 দিনের অপেক্ষার পর, আপনি অবশেষে TikTok থেকে মুক্ত হবেন! যদি আপনার বাচ্চারা এখনও TikTok ব্যবহার করে, তাহলে কীভাবে TikTok কে বাচ্চাদের জন্য নিরাপদ করা যায় তা জানুন।

আপনি কি আপনার অন্যান্য সামাজিক মিডিয়া অ্যাকাউন্টগুলিও পরিত্রাণ পেতে চান? তারপর ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম এবং স্ন্যাপচ্যাটের পছন্দগুলিতে কীভাবে আপনার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি মুছবেন তার বিশদ বিবরণ দিয়ে আমাদের গাইড দেখুন৷


  1. কিভাবে আপনার Amazon অ্যাকাউন্ট মুছে ফেলবেন

  2. কিভাবে TikTok অ্যাকাউন্ট স্থায়ীভাবে মুছবেন

  3. কিভাবে আপনার Instagram অ্যাকাউন্ট মুছবেন

  4. কিভাবে আপনার Gmail অ্যাকাউন্ট মুছবেন