কম্পিউটার

কিভাবে স্ন্যাপচ্যাটে বিটমোজি এক্সপ্রেশন পরিবর্তন করবেন?

বিটমোজি হল স্ন্যাপচ্যাটে আপনার ব্যক্তিগত ইমোজি যা আপনাকে ফিচার করছে। অনেকগুলি বিকল্প রয়েছে যা ব্যবহারকারীদের স্ন্যাপচ্যাটে তাদের বিটমোজি এক্সপ্রেশন পরিবর্তন করতে দেয়। ব্যবহারকারীরা তাদের অভিব্যক্তি পরিবর্তন করতে বিটমোজি সেলফি বা পোজ ব্যবহার করতে পারেন। এই নিবন্ধে, আমরা আপনাকে এমন বিকল্পগুলি দেখাব যার মাধ্যমে আপনি আপনার বিটমোজি এক্সপ্রেশন পরিবর্তন করতে পারেন।

কিভাবে স্ন্যাপচ্যাটে বিটমোজি এক্সপ্রেশন পরিবর্তন করবেন?

বিটমোজি সেলফি পরিবর্তন করা হচ্ছে

আপনি আপনার বিটমোজি সেলফিগুলিকে অন্যরকম দেখতে এবং একটি ভিন্ন অভিব্যক্তি পেতে পরিবর্তন করতে পারেন। আপনি চয়ন করতে পারেন যে অনেক বিভিন্ন সেলফি অভিব্যক্তি আছে. এটি আপনার প্রোফাইল ছবির জন্য অবতার পরিবর্তন করবে। বিকল্পটি Snapchat সেটিংসে বা 3D Bitmoji বিকল্পের মাধ্যমে অ্যাক্সেস করা যেতে পারে। নিচের ধাপগুলো অনুসরণ করুন এবং দেখুন কিভাবে এটি কাজ করে:

  1. স্ন্যাপচ্যাট খুলুন আপনার ফোনে অ্যাপ্লিকেশন। লগইন করুন৷ আপনি যদি ইতিমধ্যে লগ ইন না করে থাকেন তাহলে আপনার অ্যাকাউন্টে প্রবেশ করুন।
  2. প্রোফাইল আইকনে আলতো চাপুন উপরের বাম কোণে। এখন আপনার Bitmoji 3D মডেল-এ আলতো চাপুন বিটমোজি সেটিংস পেতে। কিভাবে স্ন্যাপচ্যাটে বিটমোজি এক্সপ্রেশন পরিবর্তন করবেন?
  3. এর পরে, সেলফি পরিবর্তন করুন-এ আলতো চাপুন৷ বিকল্প এখানে আপনি আপনার বিটমোজি এক্সপ্রেশন পরিবর্তন করতে পারেন যা আপনি চান। যেকোনো অভিব্যক্তি নির্বাচন করুন এবং সম্পন্ন-এ আলতো চাপুন বোতাম কিভাবে স্ন্যাপচ্যাটে বিটমোজি এক্সপ্রেশন পরিবর্তন করবেন?
  4. আপনি প্রোফাইল আইকনে ট্যাপ করেও বিকল্পটি খুঁজে পেতে পারেন এবং তারপরে সেটিংস-এ আলতো চাপুন আইকন।
  5. আপনার সেটিংসে, আপনি বিটমোজি-এর বিকল্প খুঁজে পেতে পারেন , তাতে আলতো চাপুন।
  6. এখন একটি সেলফি চয়ন করুন-এ আলতো চাপুন৷ বিকল্প যেকোনো সেলফি নির্বাচন করুন এবং সম্পন্ন-এ আলতো চাপুন বোতাম কিভাবে স্ন্যাপচ্যাটে বিটমোজি এক্সপ্রেশন পরিবর্তন করবেন?

বিটমোজি পোজ পরিবর্তন করা হচ্ছে

বিটমোজি পোজ হল স্ন্যাপচ্যাটে আপনার বিটমোজি এক্সপ্রেশন পরিবর্তন করার আরেকটি উপায়। স্ন্যাপচ্যাটে বিভিন্ন ভঙ্গি এবং ব্যাকগ্রাউন্ড বিকল্পগুলির সাথে 3D বিটমোজি অক্ষরও রয়েছে। আপনি আপনার 3D বিটমোজি বিকল্পগুলিতে ব্যাকগ্রাউন্ড সহ আপনার 3D মডেলের ভঙ্গি সহজেই পরিবর্তন করতে পারেন। ভঙ্গি পরিবর্তন করতে নীচের ধাপগুলি পরীক্ষা করুন:

  1. আপনার স্ন্যাপচ্যাট খুলুন অ্যাপ্লিকেশন এবং প্রোফাইল আইকনে আলতো চাপুন উপরের বাম কোণে।
  2. এখন আপনার 3D বিটমোজি-এ আলতো চাপুন সেটিংসের উপরে। পোজ এবং পটভূমিতে আলতো চাপুন তালিকায় বিকল্প।
  3. এখানে আপনি পটভূমি পরিবর্তন করতে পারেন এবং পোজ আপনার 3D বিটমোজির জন্য। পটভূমি নির্বাচন করুন এবং পোজ , তারপর সংরক্ষণ করুন-এ আলতো চাপুন৷ এটি প্রয়োগ করার জন্য বোতাম। কিভাবে স্ন্যাপচ্যাটে বিটমোজি এক্সপ্রেশন পরিবর্তন করবেন?

  1. কিভাবে স্ন্যাপচ্যাটে যাচাই করা যায়?

  2. কিভাবে স্ন্যাপচ্যাটে অনুসরণ করবেন

  3. কিভাবে Android 6.0 এ USB সেটিংস পরিবর্তন করবেন

  4. অ্যান্ড্রয়েডে স্ন্যাপচ্যাট নোটিফিকেশন সাউন্ড কীভাবে পরিবর্তন করবেন