কম্পিউটার

GroupMe-তে 'সদস্য যোগ করতে ব্যর্থ' কীভাবে ঠিক করবেন?

GroupMe হল ইউনিফাইড কমিউনিকেশনের শীর্ষস্থানীয় অ্যাপগুলির মধ্যে একটি যা মাইক্রোসফ্ট দ্বারা অধিগ্রহণ করা হয়েছিল। যদিও, এটির একটি খুব মসৃণ অপারেশন এবং UI রয়েছে, কখনও কখনও ব্যবহারকারীরা GroupMe গ্রুপে সদস্য যোগ করতে ব্যর্থ হন। সমস্যাটি অ্যান্ড্রয়েডের পাশাপাশি iOS-এও ঘটতে পারে বলে রিপোর্ট করা হয়েছে।

GroupMe-তে  সদস্য যোগ করতে ব্যর্থ  কীভাবে ঠিক করবেন?

গ্রুপমি-তে সদস্য যোগ করতে না পারার কারণ কী?

GroupMe-তে সদস্যদের যোগ করতে ব্যর্থ হওয়া প্রধানত নিম্নলিখিত কারণে হতে পারে এবং একটি GroupMe সার্ভারের ত্রুটি:

  • সেকেলে GroupMe অ্যাপ :একটি পুরানো GroupMe অ্যাপটি GroupMe সার্ভারের সাথে ভাল নাও যেতে পারে এবং ডিভাইসের OS (যেমন Android) এর সাথে বিরোধ করতে পারে, যার ফলে সমস্যাটি হাতের কাছেই রয়েছে৷
  • একজন সদস্যের সাথে পুনরায় যোগদান করা যা সে ইতিমধ্যেই ছেড়ে গেছে :আপনি যদি গ্রুপে একজন সদস্যকে যুক্ত করার চেষ্টা করেন, তিনি আগে চলে গিয়েছিলেন, তাহলে আপনি GroupMe থেকে সুরক্ষা এবং গোপনীয়তা প্রোটোকল হিসাবে সেই সদস্যকে গ্রুপে যোগ করতে ব্যর্থ হতে পারেন৷

GroupMe 'সদস্য যোগ করতে ব্যর্থ' কিভাবে ঠিক করবেন?

আরও বিশদ সমাধানগুলিতে ডুব দেওয়ার আগে, আপনার ডিভাইস পুনরায় চালু করার পরে আপনি GroupMe গ্রুপে সদস্য যোগ করতে পারেন কিনা তা পরীক্ষা করে দেখুন . এছাড়াও, মনে রাখবেন যে আপনি যদি এমন একটি গোষ্ঠীতে সদস্য যোগ করার চেষ্টা করেন যা সদস্য পূর্বে ছেড়ে গিয়েছিলেন, তাহলে আপনি ব্যবহারকারীকে আর্কাইভ>> আপনার বাকি থাকা গোষ্ঠীগুলি> ওভারফ্লো থেকে গোষ্ঠীতে যোগ দিতে বলতে পারেন মেনু>> গ্রুপে পুনরায় যোগদান করুন এবং এটি সমস্যার সমাধান করে কিনা তা পরীক্ষা করুন৷

GroupMe-তে  সদস্য যোগ করতে ব্যর্থ  কীভাবে ঠিক করবেন?

GroupMe অ্যাপটিকে সর্বশেষ বিল্ডে আপডেট করুন

যদি আপনার সিস্টেমের GroupMe অ্যাপটি সাম্প্রতিক রিলিজে আপডেট না করা হয়, তাহলে এটি ডিভাইসের OS-এর সাথে বিরোধ করতে পারে। এছাড়াও, GroupMe সার্ভারগুলি একটি পুরানো GroupMe অ্যাপে "ভালভাবে" সাড়া নাও দিতে পারে এবং সমস্যার কারণ হতে পারে। এখানে, GroupMe অ্যাপটিকে সাম্প্রতিক রিলিজে আপডেট করলে সমস্যার সমাধান হতে পারে। উদাহরণের জন্য, আমরা একটি Android ফোনে GroupMe অ্যাপ আপডেট করার প্রক্রিয়া নিয়ে আলোচনা করব।

  1. Play স্টোর চালু করুন আপনার ফোনের এবং আপনার প্রোফাইল আইকনে আলতো চাপুন উপরের ডানদিকে।
  2. এখন আমার অ্যাপস এবং গেমস নির্বাচন করুন এবং ইনস্টল করা-এ যান ট্যাব GroupMe-তে  সদস্য যোগ করতে ব্যর্থ  কীভাবে ঠিক করবেন?
  3. তারপর GroupMe খুলুন (আপনাকে কিছুটা স্ক্রোল করতে হতে পারে) এবং আপডেট-এ ক্লিক করুন বোতাম (যদি একটি GroupMe আপডেট পাওয়া যায়)। GroupMe-তে  সদস্য যোগ করতে ব্যর্থ  কীভাবে ঠিক করবেন?
  4. অ্যাপটি আপডেট হয়ে গেলে, এটি চালু করুন এবং আপনি GroupMe অ্যাপে গ্রুপে সদস্যদের যোগ করতে পারেন কিনা তা পরীক্ষা করুন। GroupMe-তে  সদস্য যোগ করতে ব্যর্থ  কীভাবে ঠিক করবেন?

GroupMe ওয়েবসাইটের মাধ্যমে গ্রুপে সদস্য যোগ করুন

যদি অ্যাপের মাধ্যমে সদস্য যোগ করা না যায়, তাহলে GroupMe ওয়েবসাইটের মাধ্যমে সদস্য যোগ করলে সমস্যার সমাধান হতে পারে।

  1. একটি ওয়েব ব্রাউজার চালু করুন এবং GroupMe-এর ওয়েব পোর্টালে যান।
  2. এখন লগ ইন করুন৷ আপনার GroupMe শংসাপত্র ব্যবহার করে এবং একবার লগ ইন করলে, চ্যাট-এ যান ট্যাব।
  3. তারপর নেভিগেট করুন গোষ্ঠীতে যেখানে আপনি সদস্য যোগ করতে চান এবং উইন্ডোর ডান ফলকে, সদস্য যোগ করুন-এ ক্লিক করুন বোতাম GroupMe-তে  সদস্য যোগ করতে ব্যর্থ  কীভাবে ঠিক করবেন?
  4. এখন সদস্য যোগ করুন আপনার পরিচিতি বা গোষ্ঠী অনুসন্ধান করে এবং এটি আপনার জন্য কাজ করে কিনা তা পরীক্ষা করে দেখুন৷

গ্রুপ লিঙ্কের মাধ্যমে সদস্য যোগ করুন

যদি ওয়েবসাইট থেকে গ্রুপে সদস্য যোগ করা আপনার জন্য কাজ না করে, তাহলে আপনি যাদের গ্রুপে যুক্ত করতে চান তাদের সাথে গ্রুপ লিঙ্কটি শেয়ার করলে সমস্যার সমাধান হতে পারে (যদিও, মার্জিত উপায়ে নয়)।

  1. GroupMe অ্যাপ লঞ্চ করুন এবং হ্যামবার্গার-এ আলতো চাপুন স্ক্রিনের উপরের বাম দিকে মেনু (তিনটি অনুভূমিক লাইন)। GroupMe-তে  সদস্য যোগ করতে ব্যর্থ  কীভাবে ঠিক করবেন?
  2. এখন চ্যাট নির্বাচন করুন এবং তারপর গ্রুপ-এ আলতো চাপুন যেখানে আপনি সদস্যদের যোগ করতে চান।
  3. তারপর শেয়ার গ্রুপ-এ আলতো চাপুন আইকন এবং তারপর SMS ব্যবহার করুন৷ (বা অন্য কোন অ্যাপ যা আপনি ব্যবহার করতে চান) গ্রুপ লিঙ্ক শেয়ার করতে। GroupMe-তে  সদস্য যোগ করতে ব্যর্থ  কীভাবে ঠিক করবেন?
  4. এখন ব্যবহারকারীকে জিজ্ঞাসা করুন গ্রুপের সদস্য হওয়ার জন্য লিঙ্কটি ব্যবহার করতে।

যদি সমস্যাটি এখনও থাকে, তাহলে আপনি গ্রুপ স্ট্যাটাস পরিবর্তন করতে ইমেলের মাধ্যমে GroupMe সহায়তার সাথে যোগাযোগ করতে পারেন থেকে একটি সক্রিয় একটি (যদি তাই হয়) অথবা আপনার বা সদস্যের অ্যাকাউন্টে কোনো ত্রুটি আছে কিনা তা পরীক্ষা করুন।


  1. Windows 10 এ ব্যর্থ ভার্চুয়ালবক্স ইনস্টলেশন কীভাবে ঠিক করবেন

  2. জিমেইল সারিবদ্ধ এবং ব্যর্থ ত্রুটি কীভাবে ঠিক করবেন

  3. GroupMe-তে সদস্যদের যোগ করতে ব্যর্থ হওয়া সমস্যা কীভাবে ঠিক করবেন

  4. আইফোন কল ব্যর্থ ত্রুটিটি কীভাবে ঠিক করবেন