কম্পিউটার

কীভাবে একটি গেমিং মাউস ঠিক করবেন যা ডাবল ক্লিক করে রাখে:একটি গাইড

আপনি আপনার প্রিয় FPS গেমে একজন শত্রুকে শট নিতে আপনার মাউস বোতামে ক্লিক করেন, কিন্তু পরিবর্তে, আপনার মাউস একটি ডাবল ক্লিক নিবন্ধন করে, দ্বিতীয় শটটি একজন জিম্মিকে হত্যা করে যার অর্থ কয়েক পয়েন্ট হারানো। এই পরিচিত শোনাচ্ছে? আপনি সম্ভবত গেমার হিসাবে একটি ডাবল ক্লিকিং মাউসের সাথে মোকাবিলা করেছেন যেখানে একটি ক্লিক ডাবল ক্লিক হিসাবে নিবন্ধিত হয় যা আপনার গেমিং পারফরম্যান্সের জন্য ক্ষতিকারক হতে পারে। এই প্রবন্ধে আমরা আলোচনা করব কিভাবে একটি গেমিং মাউস ঠিক করা যায় যা ডাবল ক্লিক করে।

একটি ত্রুটিপূর্ণ গেমিং মাউস যা ডাবল ক্লিকের কারণ হতে পারে এটি একটি পুরানো বা অতিরিক্ত ব্যবহার করা মাউস, একটি নোংরা মাউস, একটি ওয়্যারলেস মাউসে সিগন্যালের হস্তক্ষেপ, একটি দূষিত উইন্ডোজ আপডেট, বা উইন্ডোজে কম ডাবল ক্লিক সেটিংসের ফলাফল হতে পারে৷ শক্তিশালী>

একটি মাউস যা ডাবল ক্লিক হতাশাজনক হতে পারে। আমরা একটি মাউস এবং ডাবল ক্লিকের সাথে সম্পর্কিত সমস্ত জটিল সমস্যার সমাধান করব৷ আমরা ডাবল ক্লিকের মাউসের সাথে আসা অসুবিধা, মাউসে ডাবল ক্লিকের সম্ভাব্য কারণ, ডাবল ক্লিক করার মাউসকে কীভাবে ঠিক করা যায় এবং আপনার মাউস সঠিকভাবে ডাবল ক্লিক করে কিনা তা কীভাবে পরীক্ষা করা যায় তা আমরা সমাধান করব।

কীভাবে একটি গেমিং মাউস ঠিক করবেন যা ডাবল ক্লিক করে রাখে:একটি গাইড

আপনি গেমিং মাউসের আনুষাঙ্গিকগুলি খুঁজে পেতে আগ্রহী হতে পারেন যা আপনার প্রয়োজনের জন্য সবচেয়ে ভাল কাজ করে। যদি তাই হয়, আরও তথ্যের জন্য আমাদের সম্পর্কিত নিবন্ধটি একবার দেখে নিতে ভুলবেন না৷

মাউসে ডাবল ক্লিক করা কি?

ডাবল ক্লিক করা হয় যখন সামনের বাম বোতামটি (ডান-হাতের ব্যবহারকারীদের জন্য) দ্রুত পরপর দুবার ক্লিক করা হয়। একটি ডাবল ক্লিক হল একই সাথে মাউসে সিলেক্ট এবং এন্টার ইনপুট প্রদান করার একটি উপায়।

ডাবল ক্লিকিং, নাম থেকেই বোঝা যাচ্ছে, মাউস বোতামে ইচ্ছাকৃতভাবে ডাবল ক্লিক করে বা গেমিং মাউসের হার্ডওয়্যার বা সফ্টওয়্যারের ত্রুটির ফলে একটি মাউসে দুটি ক্লিক নিবন্ধন করা।

শুরুতে, ডাবল ক্লিক হচ্ছে এমন একটি কৌশল যা গেমাররা নির্দিষ্ট গেমের জন্য উচ্চতর CPS (প্রতি সেকেন্ডে ক্লিক) নিবন্ধন করতে ব্যবহার করে, যেমন Hypixel-এর এই থ্রেডে আলোচনা করা হয়েছে। গেমাররা ক্রমবর্ধমান গেম এবং মাইনক্রাফ্টের মতো গেমগুলি খেলার সময় এটি বেশ কয়েকটি কৌশলের মধ্যে একটি। ডাবল ক্লিকের সাথে সম্পর্কিত আরেকটি কৌশল হল ড্র্যাগ-ক্লিকিং। ড্র্যাগ-ক্লিক সম্পর্কে আমাদের নিবন্ধটি এই কৌশলটি ব্যাখ্যা করে এবং কোন পরিস্থিতিতে এটি সর্বোত্তম ব্যবহার করা হয়।

বেশিরভাগ ক্ষেত্রে, ডাবল ক্লিক করা একটি ভাল জিনিস কারণ এটি গেমার দ্বারা দুবার ইচ্ছাকৃতভাবে মাউস বোতামে ক্লিক করা। যাইহোক, এই নিবন্ধে, আমরা আলোচনা করছি কিভাবে একটি গেমিং মাউস ঠিক করা যায় যা আপনি না চাইলে ডাবল ক্লিক করতে থাকে।

পিয়ার ক্রু-এর এই ভিডিও টিউটোরিয়ালটি দেখুন যা ব্যাখ্যা করে যে কিভাবে মাউসকে ডাবল ক্লিক করে ঠিক করতে হয়।

কেন একটি গেমিং মাউস যা ডাবল ক্লিক করে সমস্যা হয়?

অনেক গেমিং মাউসের বেশ কিছু প্রোগ্রামেবল বোতাম থাকে যা একটি গেমে বিভিন্ন অ্যাকশন ট্রিগার করতে পারে।

একটি গেমিং মাউস যা ডাবল ক্লিক করে সেটি একটি সমস্যা কারণ এটি গেমারের কর্মক্ষমতা নষ্ট করে, দ্রুত সমাধান না করা হলে মাউসটিকে আরও ক্ষতি করতে পারে এবং সাধারণ ক্রিয়াকলাপগুলিকে একটি উপদ্রব করে তোলে৷

গেমিং মাউস স্পেস সম্পর্কে আমাদের নিবন্ধটি এই অতিরিক্ত বোতামগুলির সম্ভাব্য ব্যবহার এবং সুবিধাগুলির একটি গভীর আলোচনা প্রদান করে। মাউসের শরীরের দুটি প্রধান বোতাম অন-স্ক্রীন নির্বাচন এবং ক্লিকগুলি নিয়ন্ত্রণ করে।

নিম্নলিখিত পয়েন্টগুলি হল একটি গেমিং মাউস যা ডাবল ক্লিক করে একটি সমস্যা কেন:

কারণ 1. এটি গেমিং অভিজ্ঞতা নষ্ট করে দেয়

এটি বলার অপেক্ষা রাখে না - একজন গেমার হিসাবে, আপনি বেশিরভাগ গেমে নির্ভুলতার সাথে উন্নতি করেন। FPS (প্রথম-ব্যক্তি শ্যুটার) গেমগুলির জন্য, প্রতিটি ক্লিকই গুরুত্বপূর্ণ, এবং শেষ জিনিসটি হল আপনি হুমকিতে আঘাত করার সাথে সাথে একজন জিম্মিকে গুলি করতে চান কারণ আপনার মাউস দুর্ঘটনাক্রমে ডাবল ক্লিক করে। অন্যান্য জেনারের গেমগুলি যেগুলি আপনি একটি মাউসের কারণে উপভোগ করতে পারবেন না যা ডাবল ক্লিক করে MOBA এবং স্পোর্টস গেম যেখানে নির্ভুলতাও গুরুত্বপূর্ণ।

কারণ 2. এটি মাউসের আরও ক্ষতি করে

একটি গেমিং মাউস যা ডাবল ক্লিক করে রাখে প্রায়ই ক্ষতিগ্রস্থ হার্ডওয়্যারের চিহ্ন। এটা হতে পারে যে "সুইচ" বা মাউসের সার্কিট ত্রুটিপূর্ণ বা ক্ষতিগ্রস্ত। রেজারের এই নিবন্ধ অনুসারে, সুইচটি ক্লিক নিবন্ধন করার জন্য দায়ী মাউসের অংশ। ক্রমাগত একটি মাউস ব্যবহার করে যা ডাবল ক্লিকের ফলে এটির সম্পূর্ণ ক্ষতি হতে পারে। একমাত্র বিকল্প হল এটি মেরামত করা অথবা আপনি এইরকম একটি নতুন কিনতে পারেন।

কেন আমার মাউস এলোমেলোভাবে ডাবল ক্লিক করে?

আপনার মাউসে হঠাৎ করে ডবল ক্লিক করার সমস্যা তৈরি করা উচিত নয়। সাধারণত, বেশিরভাগ ডাবল ক্লিক সমস্যা মাউসের উপাদানগুলির সাথে সমস্যা বা আপনার পিসিতে মাউসের সেটিংসের ত্রুটির জন্য চিহ্নিত করা যেতে পারে।

মাউসের ডাবল ক্লিক করার বিভিন্ন কারণ রয়েছে৷ যদি মাউসটি নোংরা, অতিরিক্ত ব্যবহার বা ত্রুটিপূর্ণ হয় তবে এটি একটি হার্ডওয়্যার সমস্যা হতে পারে। একটি ত্রুটিপূর্ণ সুইচ বা ডাবল ক্লিক সেটিংসও একটি মাউসকে ডাবল ক্লিক করতে দিতে পারে৷

আপনার মাউসের ডাবল ক্লিকের কারণ নিম্নলিখিতগুলির মধ্যে একটি হতে পারে:

কারণ 1. একটি নোংরা মাউস

আপনার মাউস ডাবল ক্লিক করতে পারে কারণ ময়লা কণা এবং খাবারের টুকরো মাউস বোতামে আটকে আছে। মাউস বোতামে ছিটকে থাকা তরল বোতামগুলিকে চাপ দিলে আটকে যেতে পারে। একটি আটকে থাকা বোতাম বেশিক্ষণ নিচে থাকবে এবং ফলে একটি দ্বিতীয় ক্লিক হবে। গেমিং মাউস কীভাবে পরিষ্কার করবেন সে সম্পর্কে আমাদের নিবন্ধটি আপনার মাউসকে যে কোনও ময়লা এবং খাবারের কণা থেকে মুক্তি দেওয়ার জন্য ধাপে ধাপে প্রক্রিয়া ব্যাখ্যা করে।

কারণ 2. একটি অতিরিক্ত ব্যবহার করা মাউস

একটি পুরানো এবং অত্যধিক ব্যবহার করা মাউস প্রায়ই অভ্যন্তরীণ উপাদানগুলির সাথে শেষ হয় যা আলগা, ক্ষতিগ্রস্ত বা জীর্ণ হয়ে গেছে। একটি পুরানো মাউস ডাবল ক্লিক করার মতো ছোট এবং বড় উভয় ত্রুটির বিকাশের প্রবণতা বেশি। একটি অতিরিক্ত ব্যবহৃত মাউস এই মত একটি নতুন মাউস দিয়ে প্রতিস্থাপন করা প্রয়োজন হবে. গেমিং মাউসের খরচ সম্পর্কে আমাদের নিবন্ধটি কী বৈশিষ্ট্যগুলির দিকে নজর দিতে হবে এবং আপনি একটি গেমিং মাউসের জন্য কী অর্থ প্রদান করতে পারেন সে সম্পর্কে টিপস অফার করে৷

কারণ 3. বিক্রেতা বা প্রস্তুতকারকের কাছ থেকে একটি ত্রুটিপূর্ণ মাউস

ত্রুটিপূর্ণ গেমিং হার্ডওয়্যার বিক্রেতা বা নির্মাতাদের দ্বারা বিক্রি করা অস্বাভাবিক নয়। পণ্য প্রায়ই ট্রানজিট ক্ষতিগ্রস্ত হয়. প্রস্তুতকারকের দ্বারা একটি তদারকি একটি ত্রুটিপূর্ণ পণ্য বিক্রয় হতে পারে. সুতরাং, যদি আপনার মাউস তুলনামূলকভাবে নতুন হয় এবং আপনি এটিতে ডাবল ক্লিক লক্ষ্য করেন, আপনি নির্মাতা বা বিক্রেতার কাছে সমস্যাটি রিপোর্ট করতে পারেন। Corsair থেকে এই নিবন্ধ অনুসারে, ত্রুটিপূর্ণ আইটেমগুলি সম্পূর্ণ ফেরত বা প্রতিস্থাপন পণ্যের জন্য 30 দিনের মধ্যে Corsair-এ ফেরত দেওয়া যেতে পারে। যদি দোষ ব্যবহারকারীর ক্ষতির কারণে না হয়।

কারণ 4. একটি সংকেত ব্যাঘাত

একটি বেতার মাউস সংকেতের মাধ্যমে গেমে তথ্য প্রেরণ করে। যখন কোনও সিগন্যাল জ্যাম থাকে, তখন মাউসের ত্রুটিপূর্ণ কাজ শুরু করা অস্বাভাবিক নয়। ওয়্যারলেস মাউসের সিগন্যাল জ্যাম করার ফলে যে সমস্যাগুলি দেখা দিতে পারে তার মধ্যে রয়েছে ধীর-ক্লিক করা বা ডাবল ক্লিক করা। ওয়্যারলেস মাউস থেকে পিসিতে সংকেতগুলি মাউসের কাছাকাছি স্পীকার থেকে EMI (ইলেক্ট্রোম্যাগনেটিক হস্তক্ষেপ) দ্বারা বা বেতার নেটওয়ার্ক রাউটার থেকে RFI (রেডিও ফ্রিকোয়েন্সি ইন্টারফারেন্স) দ্বারা জ্যাম করা যেতে পারে।

কারণ 5. একটি ত্রুটিপূর্ণ সুইচ বা ক্ষতিগ্রস্থ উপাদানগুলি

যখন মাউসের বোতামটি ক্লিক করা হয় তখন ক্লিক ট্রিগার করার জন্য মাউস সুইচ দায়ী। একটি ক্ষতিগ্রস্ত সুইচ ডাবল ক্লিকিং হিসাবে কাজ করতে পারে। ক্ষতিগ্রস্থ হতে পারে এমন অন্যান্য উপাদানগুলির মধ্যে রয়েছে মাউস বোতাম এবং মাউসের সার্কিট৷

কারণ 6. উইন্ডোজে ভুল ডাবল ক্লিক সেটিংস

আপনি উইন্ডোজে একটি মাউসের ডাবল ক্লিক সেটিংস অ্যাক্সেস করতে পারেন। যখন একটি মাউসের ডাবল ক্লিকিং সেটিং "লো" সেট করা হয়, তখন মাউস ডাবল ক্লিক করতে শুরু করবে।

কারণ 7. একটি খারাপ উইন্ডোজ আপডেট এবং ত্রুটিপূর্ণ মাউস ড্রাইভার

একটি খারাপ উইন্ডোজ আপডেট আপনার গেমিং মাউস সহ সিস্টেমের সাথে সংযুক্ত বাহ্যিক ডিভাইসগুলিকে প্রভাবিত করবে৷ যদি আপনার মাউসের ড্রাইভারগুলি সমস্যা তৈরি করে বা পুরানো হয়ে যায়, তাহলে আপনার মাউসটি ত্রুটিপূর্ণ হবে, ডাবল ক্লিকের ফলাফলগুলির মধ্যে একটি।

কীভাবে একটি গেমিং মাউস ঠিক করবেন যা ডাবল ক্লিক করে রাখে:একটি গাইড

একইভাবে, আপনি সংযোগ বিচ্ছিন্ন একটি গেমিং মাউসের জন্য একটি দ্রুত সমাধান খুঁজে পেতে আগ্রহী হতে পারেন। আপনার যদি এই সমস্যা হয়, তাহলে আরও জানতে আমাদের সম্পর্কিত নিবন্ধটি দেখতে ভুলবেন না।

গেমিং মাউসের ডাবল ক্লিকের সমস্যা কিভাবে ঠিক করবেন

একটি গেমিং মাউস যা ডাবল ক্লিক করে রাখে তা এখনই ফেলে দিতে হবে না। ডবল ক্লিকিং সমস্যার সম্ভাব্য কারণগুলির সমস্যা সমাধানের উপায় রয়েছে এবং সমাধানগুলি চালানোর উপায় রয়েছে৷

একটি গেমিং মাউসকে ডাবল ক্লিকের সমস্যা সমাধান করতে, উইন্ডোজ সেটিংসে ডাবল ক্লিকের গতি বাড়ান, মাউসের ফাটলে আটকে থাকা ময়লা অপসারণ করতে মাউস পরিষ্কার করুন, EMI এবং RFI এর কারণ হতে পারে এমন সমস্ত ডিভাইস সরিয়ে ফেলুন বা কিনুন একটি নতুন মাউস।

সংযোগ বিচ্ছিন্ন থাকা একটি মাউসকে কীভাবে ঠিক করা যায় সে সম্পর্কে আমাদের নিবন্ধটি ব্যাখ্যা করে, গেমিং মাউসকে কীভাবে এবং কীভাবে ঠিক করা যায় তা নির্ধারণ করার সময় আপনাকে বেশ কয়েকটি সমস্যা দেখতে হবে৷

ডাবল ক্লিকিং মাউস ঠিক করার জন্য প্রয়োজনীয় টুলস

সরঞ্জাম/সরবরাহ প্রয়োজন এই টুলটি কেন প্রয়োজন Amazon থেকে উদাহরণ
ফিলিপ স্ক্রু ড্রাইভার মাউসের স্ক্রু খুলতে ক্রিসেন্ট cp24n 2 x 4" ফিলিপস
সংকুচিত বায়ু আলগা বাতাস উড়িয়ে দিতে ফ্যালকন কম্প্রেসড গ্যাস (152a) ডিসপোজেবল ক্লিনিং ডাস্টার 3 কাউন্ট, 10 ওজ। পারেন (dpsxl3)
অ্যালকোহল ড্যাব মাউসের ভিতর পরিষ্কার করতে  কম্পিউটার ক্লিনিং কিট ইলেকট্রনিক ক্লিনার - মাইক্রোফাইবার ক্লথ ওয়াইপস

নিম্নলিখিত সংশোধনগুলি সম্ভবত আপনার মাউসের ডাবল ক্লিকের সমাধান করবে:

সমাধান 1. Windows এ ডাবল ক্লিকের গতি সামঞ্জস্য করুন

আমরা প্রতিষ্ঠিত করেছি যে মাউস ডাবল ক্লিকের একটি প্রধান কারণ হল যখন উইন্ডোতে ডাবল ক্লিকিং খুব কম সেট করা হয়েছে। যখন আপনার মাউস ডাবল ক্লিক করতে শুরু করে, তখন ডাবল ক্লিক সেটিংস চেক করে এবং প্রয়োজনে সামঞ্জস্য করলে সমস্যাটি সমাধান হতে পারে৷

ধাপ 1. আপনার উইন্ডোজের সেটিংসে যান

এই ধাপটি উইন্ডোজ 8, 9 এবং 10 এর জন্য একই। আপনার উইন্ডোজ অপারেটিং সিস্টেমের সেটিংসে যান এবং "সেটিংস" এ ক্লিক করুন, একটি উইন্ডো পপ আপ হবে যা বিভিন্ন মেনু অপশন দেখাবে।

কীভাবে একটি গেমিং মাউস ঠিক করবেন যা ডাবল ক্লিক করে রাখে:একটি গাইড

ধাপ 2. মাউসে ক্লিক করুন

এর পরে, "মাউস" সন্ধান করুন এবং এটিতে ক্লিক করুন। আপনার মাউসের সেটিংস পপ আপ হবে।

কীভাবে একটি গেমিং মাউস ঠিক করবেন যা ডাবল ক্লিক করে রাখে:একটি গাইড

ধাপ 3. ডাবল ক্লিকের গতি সামঞ্জস্য করুন

"ডাবল ক্লিকের গতি" লেবেলযুক্ত স্লাইডারে আপনার ডাবল ক্লিকের গতি সামঞ্জস্য করুন।

কীভাবে একটি গেমিং মাউস ঠিক করবেন যা ডাবল ক্লিক করে রাখে:একটি গাইড

ফিক্স 2. মাউস পরিষ্কার করুন

ময়লা, খাদ্য কণা, এবং ধুলোর দাগ আপনার মাউস বোতামের ফাটলের মধ্যে জমা হতে পারে, যার ফলে ডাবল ক্লিক করার সমস্যা হয়। আপনার মাউস পরিষ্কার করলে ডাবল ক্লিক প্রতিরোধ এবং ঠিক করতে পারে। আপনার মাউস পরিষ্কার করার জন্য আপনার প্রয়োজন হবে এই ধরনের সংকুচিত বাতাস, এইরকম একটি পরিষ্কার ন্যাকড়া, এই ধরনের অ্যালকোহল সোয়াব এবং এই ধরনের সেট থেকে একটি ফিলিপ স্ক্রু ড্রাইভার যদি আপনাকে মাউস খুলতে হয়।

সমাধান 3. সিস্টেমে মাউস ড্রাইভার আনইনস্টল করুন

আপনার মাউসের ড্রাইভারের সমস্যা হওয়ার সম্ভাবনা সবসময় থাকে। আপনার মাউসের ডাবল ক্লিকের কারণ ড্রাইভার হওয়ার সম্ভাবনাকে উড়িয়ে দিতে, Razer এর মতো মাউস নির্মাতারা আপনাকে ড্রাইভারটি আনইনস্টল করার পরামর্শ দেয় যার পরে ড্রাইভার স্বয়ংক্রিয়ভাবে পুনরায় ইনস্টল হবে। তারপরে সমস্যাটি এখনও বিদ্যমান কিনা তা পরীক্ষা করুন৷

ফিক্স 4. মাউস পরিবর্তন করুন

এমন কিছু উদাহরণ রয়েছে যেখানে আপনার মাউস পরিবর্তন করা সেরা বিকল্প হবে। এই সমস্যার সাথে কেনা একটি মাউসের জন্য, আপনি আপনার বিক্রেতার সাথে যোগাযোগ করতে পারেন, যারা এটি একটি নতুন মাউসের জন্য বিনিময় করতে পারে, যদি তারা একটি পণ্য ওয়ারেন্টি অফার করে। একটি ক্ষতিগ্রস্থ সুইচ বা বোতাম সহ একটি মাউস ব্যবহার বন্ধ করে একটি নতুন পান করা ভাল৷

সমাধান 5. হস্তক্ষেপ থেকে দূরে একটি ওয়্যারলেস মাউস ব্যবহার করুন

আমরা দুই ধরনের হস্তক্ষেপ স্থাপন করেছি যা আপনার ওয়্যারলেস মাউস থেকে পিসিতে সংকেতকে প্রভাবিত করতে পারে। এগুলো হলো ইলেক্ট্রোম্যাগনেটিক ইন্টারফারেন্স এবং রেডিও ফ্রিকোয়েন্সি ইন্টারফারেন্স। আপনার স্পিকার ইলেক্ট্রোম্যাগনেটিক তরঙ্গের উৎস। সুতরাং, আপনার স্পিকার থেকে যুক্তিসঙ্গত দূরত্বে আপনার মাউস ব্যবহার করুন। এছাড়াও, আপনার রাউটার থেকে উল্লেখযোগ্য দূরত্বে আপনার মাউস ব্যবহার করুন, কারণ এটি রেডিও ফ্রিকোয়েন্সি হস্তক্ষেপের একটি উৎস।

আপনার মাউসের ডাবল ক্লিক করার কারণগুলির সারাংশ এবং কীভাবে এটি প্রতিরোধ করা যায়

মাউসে ডাবল ক্লিক করার কারণ ইস্যুটি কীভাবে প্রতিরোধ করা যায়
ভুল ডাবল ক্লিক সেটিংস Windows-এ ডাবল-ক্লিক সেটিংস সম্পাদনা করুন
নোংরা মাউস  নিয়মিত মাউস পরিষ্কার করুন
খারাপ উইন্ডোজ ডাইভার আপডেট শুধুমাত্র অনুমোদিত Windows ড্রাইভার আপডেট ইনস্টল করুন
অতিব্যবহৃত মাউস একটি নতুন মাউস কিনুন
উৎপাদক থেকে ত্রুটিপূর্ণ মাউস সর্বদা বিক্রেতাদের কাছ থেকে ওয়ারেন্টি সহ একটি মাউস কিনুন
ওয়্যারলেস মাউসের সিগন্যালের ব্যাঘাত ইএমআই এবং আরএফআই-এর সমস্ত উৎস সরান
ত্রুটিপূর্ণ সুইচ এবং ক্ষতিগ্রস্ত উপাদান একটি নতুন মাউস কিনুন

আমার মাউস কি ডাবল ক্লিক করে? কখন ডাবল ক্লিক টেস্ট ব্যবহার করবেন

আপনি কি মনে করেন আপনার মাউস ডাবল ক্লিক? আপনি যদি মনে করেন এটি করে তবে নিশ্চিতভাবে জানতে আপনাকে একটি ডাবল ক্লিক পরীক্ষা চালাতে হবে। নাম অনুসারে, একটি ডাবল ক্লিক পরীক্ষা হল এমন একটি পরীক্ষা যা আপনি ডাবল ক্লিক শনাক্ত করার জন্য সঠিক সরঞ্জাম সহ ওয়েবসাইটগুলিতে চালান।

একটি মাউস এলোমেলোভাবে ডাবল ক্লিক করছে কিনা তা পরীক্ষা করতে একটি অনলাইন ডাবল ক্লিক পরীক্ষক ব্যবহার করুন৷

গুগল সার্চ "ডাবল ক্লিক টেস্ট" এবং আপনি একাধিক টেস্টিং ওয়েবসাইট পাবেন যা আপনাকে ডাবল ক্লিক পরীক্ষা করতে দেয়। আপনি https://doubleclicktest.com/.

-এ ডাবল ক্লিক পরীক্ষা করতে পারেন

আপনি যে ওয়েবসাইট ব্যবহার করেন না কেন এই ডাবল ক্লিক পরীক্ষাগুলি একইভাবে কাজ করে। আপনি একাধিকবার ক্লিক করার অনুরোধ জানিয়ে একটি পুশ বিজ্ঞপ্তি পাবেন। এই প্রম্পটগুলির পাশাপাশি কমপক্ষে তিনটি কলাম থাকবে। আপনি যে গতিতে ক্লিক করছেন তা প্রদর্শন করে একটি পরিমাপ প্রদর্শন করবে। একটি পরিমাপ করা ডাবল ক্লিকের সামগ্রিক পরিমাণ দেখাবে এবং শেষটি ডিবাউন্স দেখাবে৷

কীভাবে একটি গেমিং মাউস ঠিক করবেন যা ডাবল ক্লিক করে রাখে:একটি গাইড

প্রকাশ

এই ওয়েবসাইটটি অ্যামাজন সার্ভিসেস এলএলসি অ্যাসোসিয়েটস প্রোগ্রামের একজন অংশগ্রহণকারী, একটি অ্যাফিলিয়েট বিজ্ঞাপন প্রোগ্রাম যা Amazon.com এবং অনুমোদিত সাইটগুলির সাথে লিঙ্ক করে আমাদের ফি উপার্জনের উপায় প্রদান করার জন্য ডিজাইন করা হয়েছে৷
  1. কীভাবে প্রচুর বোতাম সহ একটি গেমিং মাউস চয়ন করবেন

  2. গেমিং মাউস ড্র্যাগ ক্লিকিং অপ্টিমাইজ করার টিপস এবং কৌশল

  3. একটি গেমিং মাউসের জন্য দ্রুত সমাধান যা সংযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে

  4. গেমিং মাউস স্পেস – একটি দ্রুত গাইড