কম্পিউটার

স্বায়ত্তশাসিত স্মার্টডেস্ক 2 পর্যালোচনা:একটি সাশ্রয়ী মূল্যের বৈদ্যুতিক স্ট্যান্ডিং ডেস্ক

স্বায়ত্তশাসিত স্মার্টডেস্ক 2 পর্যালোচনা:একটি সাশ্রয়ী মূল্যের বৈদ্যুতিক স্ট্যান্ডিং ডেস্ক

আপনি যদি এমন কেউ হন যিনি সারাদিন ডেস্কে বসে থাকেন, তাহলে আমাকে বলতে হবে না যে এটি কতটা অস্বস্তিকর হতে পারে (পিঠের এবং লেজের হাড়ের ব্যথা, শক্ত হাঁটু, দুর্বল সঞ্চালন, খারাপ ভঙ্গি ইত্যাদি)। আপনি যদি একটি পরিবর্তন এবং উন্নত স্বাস্থ্যের জন্য খুঁজছেন, তাহলে অটোনমাসের একটি সিট স্ট্যান্ড ডেস্ক অবশ্যই বিবেচনা করা উচিত।

স্ট্যান্ডিং ডেস্ক সব আকার এবং মাপ আসে. কেউ কেউ ম্যানুয়ালি বাড়ায় এবং কমায় যখন অন্যরা একটি বিল্ট-ইন মোটরের মাধ্যমে নিজেরাই তা করতে পারে। কারও কারও কাছে একটি সম্পূর্ণ ডেস্কটপ পৃষ্ঠ থাকে যা বাড়াতে এবং কমতে পারে, অন্যরা একটি পৃথক ইউনিট (যেমন আমরা পর্যালোচনা করেছি একটি পূর্ববর্তী ওয়ার্কস্টেশন) যা আপনার ডেস্কের উপরে বসে।

স্মার্টডেস্ক 2 হল একটি বৈদ্যুতিক স্ট্যান্ডিং ডেস্ক যা একটি বোতামের স্পর্শে উঠানো বা নামানো যায়। স্মার্ট কীপ্যাডের চারটি প্রোগ্রামেবল বোতামের একটি ব্যবহার করে সমগ্র ডেস্কটপ পৃষ্ঠটি সামঞ্জস্য করা যেতে পারে। এটি ডেস্ককে উপরে এবং নীচে সরানোর জন্য একটি উন্নত বৈদ্যুতিক মোটর সিস্টেম ব্যবহার করে।

স্বায়ত্তশাসিত স্মার্টডেস্ক 2 পর্যালোচনা:একটি সাশ্রয়ী মূল্যের বৈদ্যুতিক স্ট্যান্ডিং ডেস্ক

স্বায়ত্তশাসিত "সবচেয়ে সাশ্রয়ী মূল্যের উচ্চ-মানের স্ট্যান্ডিং ডেস্ক, পিরিয়ড পেয়ে গর্বিত। 3 সপ্তাহের জন্য প্রতিদিন এটি ব্যবহার করার পরে, আমি সম্মত। আমি নিশ্চিত যে আমার অন্যান্য ডেস্ক আইটেমগুলির সাথে আমি যে ভারী দ্বৈত মাউন্ট ব্যবহার করছি তা বিবেচনা করে আমি সত্যিই ওজন সীমার কাছাকাছি। তবুও, একটি পূর্ণ প্লেট থাকা সত্ত্বেও, SmartDesk 2 এর মোটরগুলি মসৃণ এবং দক্ষতার সাথে কাজ করে চলেছে৷

এই ডেস্কটি যা অফার করে তা এখানে দেখুন।

বিকল্প এবং কাস্টমাইজেশন

ষাটটিরও বেশি দেশে স্বায়ত্তশাসিত জাহাজ, তাই এই ডেস্কটি কেবল মার্কিন বাসিন্দাদের মধ্যে সীমাবদ্ধ নয়। এটি দুটি পৃথক প্যাকেজে পাঠানো হয়েছে:একটি ফ্রেমের জন্য এবং একটি ডেস্কটপের জন্য। আপনি যদি আনুষাঙ্গিক বা একটি AI বক্স যোগ করেন, তবে সেগুলি তাদের নিজস্ব প্যাকেজে আসবে।

SmartDesk 2 এর একটি দুর্দান্ত জিনিস হল এটিকে আপনার উপযুক্ত মনে করার মতো কাস্টমাইজ করার ক্ষমতা। আপনি আপনার পছন্দের সারফেস উপাদান নির্বাচন করতে পারেন (কাঠ, আখরোট, ওক, বাঁশ), সারফেস ডিজাইন (ক্লাসিক, বক্ররেখা, ergonomic, তরঙ্গ), প্ল্যাটফর্ম রঙ (সাদা, কালো, ধূসর), এবং প্ল্যাটফর্ম ডিজাইন .

স্বায়ত্তশাসিত স্মার্টডেস্ক 2 পর্যালোচনা:একটি সাশ্রয়ী মূল্যের বৈদ্যুতিক স্ট্যান্ডিং ডেস্ক

ভারী-শুল্ক ফ্রেমটি শিল্প-গ্রেড ইস্পাত দিয়ে তৈরি করা হয়েছে যা এটিকে অত্যন্ত বলিষ্ঠ এবং টেকসই করে তোলে। ব্যবহার করার সময় এটি মোটেও নড়াচড়া করে না – কোন নড়বড়ে নয় এবং শুধুমাত্র একটি মৃদু ঝাঁকুনি যদি আপনি দুর্ঘটনাক্রমে এটিতে আঘাত পান (আমি কিছুটা আনাড়ি)।

টেস্টিং ইউনিটের জন্য আমরা নিম্নলিখিতগুলি পেয়েছি:সাদা ফ্রেম এবং ডুয়াল মোটর সহ বাঁশের ক্লাসিক 53″ x 30″ ডেস্কটপ পৃষ্ঠ (ব্যবসায়িক সংস্করণ)।

হোম সংস্করণ বনাম ব্যবসায়িক সংস্করণ

আমি দুটি প্ল্যাটফর্ম ডিজাইন বিকল্পের মধ্যে পার্থক্য নির্দেশ করতে চাই:হোম সংস্করণ এবং ব্যবসায়িক সংস্করণ৷

হোম সংস্করণ সহ আপনি শুধুমাত্র একটি মোটর পাবেন যার অর্থ হল ডেস্ক যতটা ওজন পরিচালনা করতে পারে না; এর সর্বোচ্চ ক্ষমতা হল 220 পাউন্ড। (99 কেজি)। উপরন্তু, সর্বনিম্ন অবস্থান হল 29″, এবং সর্বোচ্চ অবস্থান হল 47″। আপনি যদি সত্যিই ছোট বা লম্বা হন তবে এটি আপনার জন্য সেরা বিকল্প নাও হতে পারে। আমার বয়স 5’2″ এবং আমার বসার স্তর 27″, তাই এটি আমার উচ্চতার জন্য সেরা বিকল্প হবে না।

ব্যবসা সংস্করণ সহ আপনি দুটি মোটর পাবেন যা ডেস্ককে আরও ওজন পরিচালনা করতে দেয়; এর সর্বোচ্চ ক্ষমতা 300 পাউন্ড। (136 কেজি)। সর্বনিম্ন অবস্থানটি 24″ পর্যন্ত নেমে যায় এবং সর্বোচ্চ অবস্থানটি 51″ পর্যন্ত যায়। এটির সাথে আপনি খাটো এবং লম্বা উচ্চতা মিটমাট করার জন্য সেই অতিরিক্ত ইঞ্চিগুলি পান৷

অতিরিক্ত আনুষাঙ্গিক

অতিরিক্ত ফি দিয়ে আপনি আপনার ডেস্কে যোগ করতে পারেন এমন আরও বৈশিষ্ট্য রয়েছে। আপনি একটি ওয়্যারলেস চার্জার, ইউএসবি চার্জার, ব্যাগ সংগঠক, স্পিকার, এআই ব্যক্তিগত সহকারী, স্মার্ট হোম কন্ট্রোল, ডেভেলপার SDK এবং iOS এবং Android অ্যাপ যোগ করতে পারেন। এই অ্যাড-অনগুলো সত্যিই ডেস্কের "স্মার্টনেস" বাড়াতে সাহায্য করে।

যদিও ডেস্কটি একজন সুবিধাজনক ব্যক্তির পক্ষে সেট আপ করা মোটামুটি সহজ (আমার স্বামী পঁয়তাল্লিশ মিনিটে একা এটি করেছিলেন), আপনি সমাবেশ পরিষেবাও যোগ করতে পারেন। এটি করার ফলে আপনি আপনার নিজের বাড়িতে আরামে পেশাদার সমাবেশ পাবেন। দুঃখের বিষয়, এই সময়ে এটি শুধুমাত্র নিউইয়র্ক সিটি, সান ফ্রান্সিসকো এবং লস অ্যাঞ্জেলেসে উপলব্ধ৷

স্মার্টডেস্ক 2 সেট আপ করা

SmartDesk 2-এর সারফেস প্রি-ড্রিল করা ছিদ্র এবং স্ক্রু সহ আসে, যা এটির সাথে এবং সঠিক অবস্থানে সবকিছু সংযুক্ত করা সহজ করে তোলে। এছাড়াও আপনি আঠালো তারের ক্লিপগুলি পান যাতে এটিকে শক্তি দেয় এমন তারগুলিকে সংগঠিত করতে এবং লুকিয়ে রাখতে সহায়তা করে৷

স্বায়ত্তশাসিত স্মার্টডেস্ক 2 পর্যালোচনা:একটি সাশ্রয়ী মূল্যের বৈদ্যুতিক স্ট্যান্ডিং ডেস্ক

পিছনের উভয় কোণে দুটি প্রি-ড্রিল করা কাপ-আকারের গর্তগুলি আপনার ডেস্কটপ কেবলগুলিকে সুন্দরভাবে খাওয়ানোর জন্যও দুর্দান্ত। এটি সব একটি খুব পরিষ্কার সেটআপের জন্য তৈরি করে৷

স্বায়ত্তশাসিত স্মার্টডেস্ক 2 পর্যালোচনা:একটি সাশ্রয়ী মূল্যের বৈদ্যুতিক স্ট্যান্ডিং ডেস্ক

একটি কন্ট্রোল বক্স আছে যা ডেস্কটপের নিচে সংযুক্ত করা দরকার। এটি ডেস্কের উচ্চতা নিয়ন্ত্রণ করতে কীপ্যাডের সাথে সংযোগ করে এবং এটিকে উপরে এবং নীচে সরানোর জন্য বিদ্যুৎ পাওয়ার শক্তি দিয়ে। এটি একটি 75-ইঞ্চি তারের সাথে সংযুক্ত; যাইহোক, একবার আপনি নীচের সবকিছু সংগঠিত করার পরে এটি খুব কমই দৃশ্যমান হয়৷

স্বায়ত্তশাসিত স্মার্টডেস্ক 2 পর্যালোচনা:একটি সাশ্রয়ী মূল্যের বৈদ্যুতিক স্ট্যান্ডিং ডেস্ক

যদিও কন্ট্রোল বক্সটি প্লাগ ইন করতে হয় (স্ট্যান্ডার্ড 110-120 ভোল্ট আউটলেটের সাথে সামঞ্জস্যপূর্ণ), এটি মোটেও খুব বেশি শক্তি ব্যবহার করে না। অটোনমাসের মতে, এটি "সবচেয়ে শক্তি সাশ্রয়ী সিট-টু-স্ট্যান্ড ফ্রেম - শুধুমাত্র 0.06-ওয়াট স্ট্যান্ডবাই পাওয়ার খরচ৷ "

স্মার্টডেস্ক 2 ব্যবহার করা

SmartDesk 2 এর সাথে আপনি কাজ করার জন্য এক টন জায়গা পাচ্ছেন যা আপনার ডেস্কটপে সহজে নাগালের মধ্যে এমন অনেক আইটেম থাকলে এটি দুর্দান্ত।

স্বায়ত্তশাসিত স্মার্টডেস্ক 2 পর্যালোচনা:একটি সাশ্রয়ী মূল্যের বৈদ্যুতিক স্ট্যান্ডিং ডেস্ক

যদি ক্লাসিক সাইজ যথেষ্ট না হয়, তাহলে আরও বেশি জায়গা (70″ x 30″) সহ "XL Top" আছে। এটি শিল্পী বা গ্রাফিক ডিজাইনারদের জন্য উপযুক্ত হবে যারা প্রচুর অঙ্কন এবং স্কেচিং করেন। যে কেউ যার সাথে কাজ করার জন্য প্রচুর পরিমাণে সারফেস এরিয়ার প্রয়োজন সে অতিরিক্ত বড় ডেস্কটপের প্রশংসা করবে।

এছাড়াও আপনি "এর্গো টপ" (উপরের ছবি) পেতে পারেন যা ক্লাসিক ডেস্কটপের আকারের কিন্তু সামনে একটি কাটআউট (17″ x 8″) রয়েছে যাতে ডেস্কটি আপনার শরীরের সাথে সামঞ্জস্যপূর্ণ হয় যখন আপনার বাহু সম্পূর্ণরূপে বিশ্রাম নেয়। এটা এটি চাপ এবং উত্সাহ আন্দোলন কমাতে বলা হয়। যাইহোক, এটি সেই মূল্যবান ডেস্কটপ রিয়েল এস্টেটের কিছু অংশও নিয়ে যায়।

আমি বলব না যে ডেস্কটি বাড়াতে এবং কমানোর সময় সম্পূর্ণ নীরব থাকে কারণ আপনি এটি শুনতে পাচ্ছেন। যাইহোক, এটি একটি খুব নরম মোটর শব্দ যা আপনি শুধুমাত্র কয়েক সেকেন্ডের জন্য শুনতে পান। ডেস্কটি সর্বদা কম শব্দ রাখতে সাহায্য করার জন্য উন্নত নয়েজ ক্যান্সেলেশন ইঞ্জিনিয়ারিং ব্যবহার করে – চলাচলের সময় শব্দের মাত্রা মাত্র 39 ডিবি।

স্মার্ট কীপ্যাডের শক্তি

স্মার্ট কীপ্যাড হল ডেস্কের নিয়ন্ত্রণ কেন্দ্র। একটি LED স্ক্রিন রয়েছে যা বর্তমান উচ্চতা ইঞ্চিতে প্রদর্শন করে। এর পাশে তীরগুলি রয়েছে যা আপনাকে ডেস্ককে উপরে এবং নীচে অবাধে সরাতে দেয়। এগুলি আপনার পছন্দের বসা এবং দাঁড়ানো উচ্চতা খুঁজে পেতে ব্যবহৃত হয়, তারপরে আপনি প্রতিটিকে একটি মেমরি বোতামে প্রোগ্রাম করতে পারেন।

স্বায়ত্তশাসিত স্মার্টডেস্ক 2 পর্যালোচনা:একটি সাশ্রয়ী মূল্যের বৈদ্যুতিক স্ট্যান্ডিং ডেস্ক

LED স্ক্রিন ফ্ল্যাশ না হওয়া পর্যন্ত এবং আপনি প্রস্তুত না হওয়া পর্যন্ত পছন্দসই বোতাম টিপে এবং ধরে রেখে একটি বোতাম প্রোগ্রামিং করা হয়; সেই বোতামটি চাপলে এখন স্বয়ংক্রিয়ভাবে আপনার ডেস্ককে সেই উচ্চতায় নিয়ে যাবে।

এছাড়াও যেটি দুর্দান্ত তা হল চারটি বোতাম রয়েছে। যেহেতু আপনার নিজের জন্য শুধুমাত্র দুটি প্রয়োজন, অন্য কেউ যেমন গুরুত্বপূর্ণ অন্য, পরিবারের সদস্য বা সহকর্মী অন্য দুটি বোতাম ব্যবহার করতে পারেন৷

চূড়ান্ত চিন্তা

আমি বাড়ি থেকে কাজ করি, কিন্তু আমি এখনও দিনের বেলা খুব বেশি বসে থাকি, তাই আমি পছন্দ করি যে আমাকে আর বসে থাকতে হবে না। এই ডেস্কটি ব্যবহার করার পর থেকে, আমি অনেক বেশি দাঁড়িয়ে আছি, এবং সাহস করে বলতে পারি যে আমি আসলে এটি উপভোগ করছি!

স্বায়ত্তশাসিত স্মার্টডেস্ক 2 পর্যালোচনা:একটি সাশ্রয়ী মূল্যের বৈদ্যুতিক স্ট্যান্ডিং ডেস্ক

আমার বসার এবং দাঁড়ানোর স্তরগুলি আগে থেকে সেট করাও অত্যন্ত সুবিধাজনক যাতে আমি কোনও প্রচেষ্টা ছাড়াই পিছনে যেতে পারি (আমার ম্যানুয়াল সিট/স্ট্যান্ড ওয়ার্কস্টেশনের বিপরীতে যা আমি গত কয়েক বছর ধরে ব্যবহার করছি)।

আপনি যদি একটি চেষ্টা করার সিদ্ধান্ত নেন, আপনি তাদের 30-দিনের ট্রায়াল সময়ের সুবিধা নিতে পারেন। এটি আপনাকে ত্রিশ দিনের জন্য একটি ডেস্ক চেষ্টা করার অনুমতি দেয় এবং যদি আপনি সম্পূর্ণরূপে সন্তুষ্ট না হন তবে আপনি এটি ফেরত দিতে পারেন এবং সম্পূর্ণ অর্থ ফেরত পেতে পারেন (শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রে)।

আপনি কিভাবে মনে করেন অটোনোমাস স্মার্টডেস্ক 2 অনুরূপ স্ট্যান্ডিং ডেস্কের সাথে তুলনা করে?

স্বায়ত্তশাসিত স্মার্টডেস্ক 2


  1. HP স্ট্রীম 7 স্বাক্ষর সংস্করণ ট্যাবলেট পর্যালোচনা

  2. ODROID-XU3 পর্যালোচনা, সাজানোর

  3. Apple TV দ্রুত পর্যালোচনা

  4. GoPro HERO3+ সিলভার সংস্করণ পর্যালোচনা