কম্পিউটার

সিস্টেম মেকানিক রিভিউ + গিভওয়ে

সিস্টেম মেকানিক রিভিউ + গিভওয়ে

আপনি যদি ক্রমাগত আপনার উইন্ডোজ পিসি রক্ষণাবেক্ষণ এবং পরিষ্কার না করেন, আপনি দেখতে পাবেন যে আপনার উইন্ডোজ মেশিন সবসময় ধীর হয়ে যায়, বা এমনকি কিছু সময় ব্যবহারের পরে ঘন ঘন ক্র্যাশ হয়। এটি Windows XP, Vista, 7 বা 8/8.1 যাই হোক না কেন, এটি উইন্ডোজের সাথে একটি খুব সাধারণ সমস্যা। ফলস্বরূপ, উইন্ডোজের কর্মক্ষমতা উন্নত করার জন্য প্রচুর সফ্টওয়্যার রয়েছে। সিস্টেম মেকানিক একটি সফ্টওয়্যার যা আপনাকে আপনার পিসিকে স্বয়ংক্রিয়ভাবে ঠিক করতে এবং গতি বাড়াতে সহায়তা করে। নীচের পর্যালোচনাটি দেখুন এবং উপহার দেওয়ার ইভেন্টে অংশগ্রহণ করতে ভুলবেন না।

সিস্টেম মেকানিক হল একটি পারফরম্যান্স অপ্টিমাইজেশান স্যুট যা iolo দ্বারা তৈরি করা হয়েছে এবং কম্পিউটারগুলিকে ঠিক করা, গতি বাড়ানো এবং রক্ষণাবেক্ষণ করার জন্য ডিজাইন করা একাধিক পেটেন্ট এবং পেটেন্ট-মুলতুবি উদ্ভাবন অন্তর্ভুক্ত করে যাতে তারা নতুনের মতো চলতে পারে। এটির সাথে আসা কিছু দরকারী বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে LiveBoost (সিস্টেম প্রতিক্রিয়াশীলতা বৃদ্ধি করে), স্থিতিশীলতা গার্ড (স্থিরতার হুমকিগুলিকে বাধা দেয়), নেটবুস্টার (ইন্টারনেট, ভিডিও, ডাউনলোড এবং গেমের গতি বাড়ায়), টোটাল রেজিস্ট্রি রিভাইটালাইজার (রেজিস্ট্রি সমস্যার সমাধান করে) এবং আরও অনেক কিছু৷

ব্যবহার

ইনস্টলেশনের পরে এবং প্রথম রানে, আপনি ভূমিকা পর্দা দেখতে পাবেন যেখানে আপনি টিউটোরিয়াল দেখতে ক্লিক করতে পারেন।

সিস্টেম মেকানিক রিভিউ + গিভওয়ে

সিস্টেম মেকানিক ব্যবহার শুরু করতে, প্রধান স্ক্রিনে যান এবং "বিশ্লেষণ" বোতামে ক্লিক করুন। আপনি "দ্রুত বিশ্লেষণ" বা "গভীর বিশ্লেষণ" এর মধ্যে নির্বাচন করতে এটির পাশের নিচের তীরটিতে ক্লিক করতে পারেন। আমি প্রথম দৌড়ে একটি গভীর বিশ্লেষণ চালানোর সুপারিশ করব।

সিস্টেম মেকানিক রিভিউ + গিভওয়ে

বিশ্লেষণের পরে, আপনাকে একটি সিস্টেম স্ট্যাটাস দেওয়া হবে, যার জন্য আপনি "সমস্ত মেরামত" বা আপনার সিস্টেমের সমস্ত সমস্যা দেখতে বেছে নিতে পারেন৷

সিস্টেম মেকানিক রিভিউ + গিভওয়ে

আপনি যখন সমস্যাগুলি দেখবেন তখন আপনি এটি দেখতে পাবেন। বেশিরভাগ সমস্যা মেমরি স্পেস, জাঙ্ক বিশৃঙ্খল এবং রেজিস্ট্রি সমস্যা নিয়ে কাজ করবে। সেগুলি সব ঠিক করতে, কেবল "সমস্ত মেরামত করুন" বোতামে ক্লিক করুন৷

সিস্টেম মেকানিক রিভিউ + গিভওয়ে

এছাড়াও, সিস্টেম মেকানিক আপনার পিসির গতি বাড়ানোর জন্য সুপারিশও নিয়ে আসে, যার মধ্যে কিছু অবাঞ্ছিত স্টার্টআপ প্রোগ্রাম মুছে ফেলা, অবাঞ্ছিত অ্যাপ্লিকেশন আনইনস্টল করা ইত্যাদি।

সিস্টেম মেকানিক রিভিউ + গিভওয়ে

সিস্টেম মেকানিক রিভিউ + গিভওয়ে

বাম প্যানেলে, ActiveCare বিভাগের অধীনে, আপনি একটি "অটোমেটেড টাস্ক" লিঙ্ক পাবেন। এটিতে ক্লিক করুন এবং আপনি আইটেমগুলির একটি তালিকা পাবেন যা সিস্টেম মেকানিক আপনার জন্য স্বয়ংক্রিয়ভাবে অপ্টিমাইজ করেছে। এর মধ্যে রয়েছে স্বয়ংক্রিয়ভাবে স্টার্টআপ কনফিগারেশন অপ্টিমাইজ করা, ইন্টারনেট কনফিগারেশন অপ্টিমাইজ করা, সিস্টেম ড্রাইভ অপ্টিমাইজ করা, অব্যবহৃত মেমরি পুনরুদ্ধার করা, মূল ডেটা দ্বন্দ্ব মেরামত করা, রেজিস্ট্রি সমস্যা মেরামত করা এবং আরও অনেক কিছু। এই সমস্ত অপ্টিমাইজেশানগুলি স্বয়ংক্রিয়ভাবে চালু হয় এবং আপনার পিসি সমস্যামুক্ত কিনা তা নিশ্চিত করতে এগুলি ব্যাকগ্রাউন্ডে ক্রমাগত চলে৷

সিস্টেম মেকানিক রিভিউ + গিভওয়ে

একইভাবে, "রিয়েল-টাইম অপ্টিমাইজেশান" বিভাগটি হার্ডওয়্যার অপ্টিমাইজেশানের তালিকা করে যেমন ভারসাম্য সিপিইউ চাহিদা, উপলব্ধ র‌্যাম সর্বাধিক করা এবং ফাইল সংগঠন অপ্টিমাইজ করা।

টুলবক্স বিভাগটি সম্ভবত সবচেয়ে গুরুত্বপূর্ণ বিভাগ কারণ এতে আপনার কম্পিউটার অপ্টিমাইজ করার জন্য প্রয়োজনীয় সমস্ত সরঞ্জাম রয়েছে। পিসি টোটালকেয়ার রয়েছে যা একটি একক ক্লিকে আপনার পিসি নির্ণয়, মেরামত, পরিষ্কার এবং সুরক্ষিত করতে পারে। বিকল্পভাবে, আপনি শুধুমাত্র TotalCare স্যুটের একটি অংশ চালাতে পারেন।

সিস্টেম মেকানিক রিভিউ + গিভওয়ে

আপনার যদি কম্পিউটারের একটি নির্দিষ্ট অংশকে বুস্ট করার জন্য প্রয়োজন হয়, উদাহরণস্বরূপ, গেমিংয়ের জন্য পারফরম্যান্স সর্বাধিক করা, আপনি পৃথক টুইক নির্বাচন করতে "ব্যক্তিগত সরঞ্জাম" বিভাগে অ্যাক্সেস করতে পারেন। এনার্জি বুস্টারের মতো কিছু আপনার গেমিং পারফরম্যান্সের উন্নতিতে ভূমিকা রাখতে পারে। আপনার হার্ডওয়্যারের জন্য একটি নতুন ড্রাইভার অনুসন্ধান এবং ইনস্টল করার জন্য আপনার জন্য একটি বিকল্প রয়েছে।

শেষ শব্দ

সিস্টেম মেকানিক সম্পর্কে ভাল জিনিস হল অটোমেশন। বেশির ভাগ জিনিসই স্বয়ংক্রিয় যাতে আপনি বসে থাকতে পারেন এবং কোনো ঝামেলা ছাড়াই আপনার পিসি ব্যবহার করতে পারেন। যখন প্রয়োজন হয়, আপনি সিস্টেমের কর্মক্ষমতা বাড়ানোর জন্য পৃথক টুলও চালাতে পারেন। সিস্টেম মেকানিক আসলেই একটি দরকারী টুল যা আপনার অস্ত্রাগারে রাখা উচিত।

গিভওয়ে

iolo-এর সদয় স্পনসরশিপের জন্য ধন্যবাদ, আমাদের কাছে সিস্টেম মেকানিকের 10টি কপি আছে। এখানে আপনি কিভাবে অংশগ্রহণ করতে পারেন:

গিভওয়ে প্রতিযোগিতা শেষ হয়েছে৷

এখানে বিজয়ীরা রয়েছে:

  1. হানিয়া বালেউইচ
  2. র্যান্ডি মারে
  3. হ্যারি মালহোত্রা
  4. টেড ফিটজপ্যাট্রিক
  5. উইলিয়াম ব্রাউন
  6. আর্য গুপ্তা
  7. কেভিন উইলকি
  8. জেমস পলাস
  9. জ্যাক এডওয়ার্ডস
  10. প্রদীপ গুপ্তা

আপনি যদি একটি উপহার স্পনসর করতে চান, এখানে আমাদের সাথে যোগাযোগ করুন।

সিস্টেম মেকানিক


  1. অ্যাডভান্সড সিস্টেম অপ্টিমাইজার রিভিউ (2022):এটি কি একটি ভাল পিসি ক্লিনিং সফটওয়্যার?

  2. iolo সিস্টেম মেকানিক পর্যালোচনা:এটা কি ভাল? (2022)

  3. Ashampoo WinOptimizer 18 পর্যালোচনা:– অপ্টিমাইজ করুন এবং PC এর কর্মক্ষমতা উন্নত করুন

  4. Microsoft Windows 10 অপারেটিং সিস্টেমের সম্পূর্ণ পর্যালোচনা