কম্পিউটার

কেন Jay Gonzalez 30+ WordPress ওয়েবসাইটগুলি MalCare-এ সরানো হয়েছে?

জে গনজালেজ কুকুর প্রজননের জন্য বিশেষ ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট ডিজাইন ও রক্ষণাবেক্ষণ করেন। একদিন বিপর্যয় না হওয়া পর্যন্ত এবং তার বেশ কয়েকটি ক্লায়েন্ট সাইট হ্যাক হওয়া পর্যন্ত তার ব্যবসা দুর্দান্ত চলছিল। লাইনে তার জীবনের কাজের সাথে, জে একটি মরিয়া বিড করে বিভিন্ন ওয়েবসাইট হ্যাক প্রতিরোধ পরিষেবাগুলি শিকার এবং পরীক্ষা করা শুরু করে৷ তাদের কেউ কাজ করেনি কিন্তু তার পকেটে একটি বড় গর্ত খনন করেছে . দুই বছর এবং বেশ কিছু হতাশার পরে তিনি MalCare খুঁজে পেলেন যা তাকে শুধুমাত্র হ্যাক হওয়া সাইটটিকে নিমিষেই পরিষ্কার করতে সক্ষম করেনি বরং তার ক্লায়েন্ট সাইটটিকে আরও হ্যাক হওয়া থেকে রক্ষা করেছে।

3X
দক্ষ

স্ক্যান করা হচ্ছে

5X হ্যাক
প্রচেষ্টা

অবরুদ্ধ

100%
সুরক্ষা

কেন Jay Gonzalez 30+ WordPress ওয়েবসাইটগুলি MalCare-এ সরানো হয়েছে?

জে গঞ্জালেজ

webdogg.com

কেন ম্যালকেয়ার?

-> ওয়েবসাইট সুরক্ষা
-> এক-ক্লিক ক্লিনার
-> মনের শান্তি

প্রিয় বৈশিষ্ট্য?

-> ওয়ান-ক্লিক ক্লিনার

"WordFence আপগ্রেড করার জন্য খুব ব্যয়বহুল ছিল তাই আমরা সীমাহীন ওয়েবসাইটের জন্য প্রতি বছর $250 এ iThemes নিরাপত্তা প্রিমিয়ামে আপগ্রেড করার সিদ্ধান্ত নিয়েছি৷ এটি প্রথমে ভাল কাজ করেছিল কিন্তু কিছু ক্লায়েন্ট ওয়েবসাইট অনেক বেশি মিথ্যা ইতিবাচক পাচ্ছিল এবং কিছু তাদের ওয়েবসাইট থেকে লক আউট হয়ে গিয়েছিল।"

- জে গঞ্জালেজ

ফাঁকা দেয়ালের মধ্যে দৌড়ানো

তার ক্লায়েন্ট সাইটগুলি হ্যাক হওয়ার পরপরই, জে উন্মত্তভাবে একজন নিরাপত্তা পেশাদারের সন্ধান করতে শুরু করে যিনি তার সমস্যাটি নিমিষেই সমাধান করবেন। কিন্তু সাইটগুলি পরিষ্কার করার পরেও, তার ক্লায়েন্টের সাইটগুলি বারবার হ্যাক হবে .

হতাশ হয়ে, তিনি তারপরে এমন সমাধানগুলি সন্ধান করতে শুরু করেছিলেন যা একবার এবং সর্বদা সমস্যার সমাধান করতে সহায়তা করবে। তিনি বিনামূল্যে নিরাপত্তা সমাধানে তার হাত চেষ্টা করেছেন কারণ বেশিরভাগ জনপ্রিয় নিরাপত্তা পরিষেবা ব্যয়বহুল এবং তার বাজেটের চেয়ে বেশি ছিল . কিন্তু বিনামূল্যে পরিষেবাগুলি শুধুমাত্র এত কিছু করতে পারে, তাই, তিনি সীমাহীন ওয়েবসাইটের জন্য প্রতি বছর $250 এ iThemes নিরাপত্তা প্রিমিয়ামে আপগ্রেড করেছেন। এই ভেবে যে এটি তার দুর্ভোগের অবসান হয়েছে, জে তার সাইটগুলি নিরাপদ এই জ্ঞান নিয়ে তার কাজে ফিরে গেল। কিন্তু তার কিছু ক্লায়েন্ট অভিযোগ করতে শুরু করেছে যে তারা অনেক বেশি মিথ্যা ইতিবাচক পাচ্ছিল। এবং অন্যদের এমনকি তাদের ওয়েবসাইটগুলি থেকে লক আউট করা হয়েছে৷ . অধিকন্তু, নিরাপত্তা স্ক্যানের মতো একটি ভারী প্রক্রিয়া তার ক্লায়েন্ট সাইটগুলিকে ধীর করে দেয়। "সময় এবং ওয়েবসাইটের গতি মূল্যবান, তাই আমরা একটি ভাল সমাধান খুঁজতে চেয়েছিলাম," জে বলেছেন৷

তার ব্যবসা বাঁচাতে এবং তার ক্লায়েন্টদের ধরে রাখতে জেকে দ্রুত পদক্ষেপ নিতে হয়েছিল। তিনি ক্লায়েন্ট আইপি ঠিকানাগুলিকে সাদা তালিকাভুক্ত করেছেন যা ক্লায়েন্টদের তাদের নিজস্ব সাইটে অ্যাক্সেস করতে সক্ষম করবে। এবং তারপর একটি ভাল বিকল্প খুঁজে বের করতে সেট.
custom_padding=”10px|10px|10px|10px”]

“দুই বছরের জন্য। আমরা এমন একটি সমাধান খুঁজে পাইনি যা ম্যালওয়্যার/হ্যাক করা ওয়েবসাইটগুলিকে প্রতিরোধ করতে পারে এবং ম্যালওয়্যার অপসারণ করতে পারে।"

- জে গঞ্জালেজ

2 বছর এবং বিকল্পগুলির একটি সমুদ্র পরে

অ্যাপসুমোতে আমাদের দুর্দান্ত সফল লঞ্চের সময় যখন তিনি ম্যালকয়ারের কাছে এসেছিলেন, এবং তিনি জানতেন যে তার অনুসন্ধান শেষ হয়ে গেছে। জে চিনতে পেরেছে যে কিভাবে MalCare চালায় এটি তার নিজস্ব সার্ভারে প্রসেস করে, এবং এটি তার ক্লায়েন্ট ওয়েবসাইট সার্ভারের চাপকে উল্লেখযোগ্যভাবে হ্রাস করবে এবং সাইটটিকে ধীর করবে না।

"আমরা এখনও iThemes সিকিউরিটি থেকে MalCare-তে রূপান্তর করছি," জে বলেন। তিনি 2 মাসেরও বেশি সময় ধরে MalCare ব্যবহার করছেন, এবং সেই অল্প সময়ের মধ্যে, MalCare তার ক্লায়েন্ট ওয়েবসাইটগুলিকে হ্যাকারদের হাত থেকে বেশ কয়েকটি অনুষ্ঠানে বাঁচিয়েছে। MalCare শুধুমাত্র হ্যাকার বট দ্বারা করা লগইন প্রচেষ্টাকে স্বীকৃত এবং অবরুদ্ধ করেনি বরং খারাপ আইপি ঠিকানাগুলিকে সম্পূর্ণভাবে সাইটগুলি অ্যাক্সেস করতে বাধা দেয় . যে কেউ জে-এর সাইটে এসেছিলেন তাকে প্রথমে একটি পরিদর্শনের মধ্য দিয়ে যেতে হয়েছিল এবং দর্শককে অ-দূষিত হিসাবে সাফ করার পরেই তাকে ওয়েবসাইটগুলি অ্যাক্সেস করার অনুমতি দেওয়া হয়েছিল। হ্যাকাররা আর ক্লায়েন্ট ওয়েবসাইটগুলিতে প্রবেশ করতে পারে না কারণ তারা সাইটের কোনও পৃষ্ঠা পরিদর্শন থেকেও অবরুদ্ধ ছিল।

"আমাদের প্রিয় বৈশিষ্ট্য হল এক-ক্লিক ম্যালওয়্যার অপসারণ…..এটি ইনস্টল করা এবং পরিচালনা করা কতটা সহজ তাও আমরা পছন্দ করি।"

- জে গঞ্জালেজ

MalCare এর সাথে Jay এর ভবিষ্যত পরিকল্পনা

একটি ওয়েবসাইট নিরাপত্তা পরিষেবার জন্য জে'র দীর্ঘ অনুসন্ধান যা প্রকৃতপক্ষে কাজ করে এবং সাশ্রয়ী মূল্যের ম্যালকেয়ারের সাথে শেষ হয়েছে৷ তিনি এখন ধীরে ধীরে তার সমস্ত ক্লায়েন্টের সাইট ম্যালকেয়ার সুরক্ষা সমাধানের সাথে আপগ্রেড করছেন। বিশ্বকে তার সন্ধান সম্পর্কে জানাতে, জে বলেছেন যে তিনি "ইউটিউব, ফেসবুক এবং ইনস্টাগ্রামে অনুগামীদের কাছে MalCare সুপারিশ করার জন্য একটি ছোট ভিডিওর পরিকল্পনা করছেন।"

মাত্র 2 মাসে মনের শান্তি

এখনও ম্যালকয়ারে স্থানান্তরিত হচ্ছে, কিন্তু জে এর মতে তিনি ইতিমধ্যেই অনুভব করছেন যে তিনি তার ক্লায়েন্ট সাইট এবং তার ব্যবসার নিয়ন্ত্রণে আছেন। তিনি ম্যালকেয়ার ব্যবহার শুরু করার পর থেকে একটিও ওয়েবসাইট হ্যাক করা হয়নি। তার আঙুলের ডগায় সম্পূর্ণ ওয়েবসাইট সুরক্ষা সহ, জে আর হ্যাক করা সাইটগুলিতে তার ঘুম হারাচ্ছে না।

"এখন পর্যন্ত এটি আমাদের মনের শান্তি দিয়েছে যে আমাদের ব্যবসার ওয়েবসাইট এবং আমাদের ক্লায়েন্টের ওয়েবসাইটগুলি সুরক্ষিত এবং আমরা সহজেই যে কোনও ম্যালওয়্যার নিজেরাই সরিয়ে দিতে পারি - ম্যালকেয়ার আমাদের সম্পূর্ণ নিয়ন্ত্রণ দেয়!"

- জে গঞ্জালেজ

কি ম্যালকেয়ারকে অনন্য করে তোলে?

আমাদের মালিকানাধীন অ্যালগরিদম, 240,000 টিরও বেশি ওয়েবসাইট বিশ্লেষণ করার পরে তৈরি করা হয়েছে, এমনকি সবচেয়ে জটিল ম্যালওয়্যার এবং হ্যাকগুলি সনাক্ত করতে 100 টিরও বেশি সংকেত ব্যবহার করে, কোনো মিথ্যা-ইতিবাচক ছাড়াই৷
প্রয়োজন হলে ব্যবস্থা নিন। "কেউ" আপনার সাইট পরিষ্কার করার জন্য অবিরাম অপেক্ষা করবেন না। MalCare-এর সাথে, ক্লিন-আপ স্বয়ংক্রিয়ভাবে হয় এবং একটি বোতামের ক্লিকে, কোন ডাউনটাইম ছাড়াই। গ্যারান্টিযুক্ত।
আমাদের দূরবর্তী ম্যালওয়্যার অপসারণ আপনার সার্ভারে কোন লোড সৃষ্টি করে না এবং নিশ্চিত করে যে আপনার সাইট পরিষ্কারের সময় আগের মতই পূর্ণ গতিতে চলছে।
আমরা আমাদের গ্রাহকদের যত্ন নিতে গর্বিত. আমাদের একটি চটপটে এবং একটি অত্যন্ত প্রতিক্রিয়াশীল গ্রাহক সহায়তা ব্যবস্থা রয়েছে যা প্রত্যেকের সাথে সমানভাবে ভাল আচরণ করে। আমাদের বিশ্বাস করবেন না। এখানে কিছু গ্রাহক ভালবাসা দেখুন.

সম্পূর্ণ ওয়ার্ডপ্রেস নিরাপত্তা পান

প্রতি মাসে $8.25 থেকে

[


  1. 6টি ওয়ার্ডপ্রেস প্লাগইন যা হাজার হাজার ওয়েবসাইটকে দুর্বল করে রেখেছে

  2. ওয়ার্ডপ্রেস এবং জুমলা ওয়েবসাইট থেকে ক্লোকি ম্যালওয়্যার সরানো (ওয়েবসাইট স্লোডাউন)

  3. ওয়ার্ডপ্রেস ওয়েবসাইটগুলি শিরোনাম হিসাবে “1800ForBail – One+Number” দেখাচ্ছে

  4. ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট পুনঃনির্দেশ করা হচ্ছে buyittraffic[.com], cuttraffic[.com] এবং puttraffic[.com]- এখনই সমাধান করুন