কম্পিউটার

আপনার বন্ধুদের সাথে অনলাইনে Netflix কিভাবে দেখবেন

আমরা জানি আপনি আপনার বন্ধুদের কতটা মিস করেন যখন বাড়িতে একা একা সামাজিক দূরত্ব অনুশীলন করে Netflix দেখার সময়। এলিট, পিকি ব্লাইন্ডার এবং অন্যান্য রোমান্টিক, হরর বা সাই-ফাই সিনেমার মতো টিভি শো নেটফ্লিক্সে প্রচুর পরিমাণে পাওয়া যায়, কিন্তু আপনার বন্ধুরা উপস্থিত থাকলে অভিজ্ঞতা আরও তীব্র হয়। ঠিক আছে, আপনি যদি আপনার বন্ধুর সঙ্গ উপভোগ করার সময় Netflix দেখতে না পারেন তবে আপনি কি জানেন যে এটি ডিজিটালভাবে সম্ভব?

বন্ধুদের সাথে নেটফ্লিক্স কীভাবে দেখবেন তা নিয়ে চিন্তা করবেন না কারণ আমরা এখানে সমাধান নিয়ে এসেছি। Netflix পার্টি, Scener, ইত্যাদির মত কিছু এক্সটেনশন ব্যবহার করে আপনি Netflix দেখতে পারেন এবং আপনার বন্ধুদের সাথে মজা করতে পারেন।

কিভাবে বন্ধুদের সাথে অনলাইনে Netflix দেখতে হয়

1. Netflix পার্টি

আপনার বন্ধুদের সাথে অনলাইনে Netflix কিভাবে দেখবেন

Netflix Party হল একটি এক্সটেনশন যা বিশেষভাবে আপনার বন্ধুদের সাথে শো উপভোগ করার জন্য ডিজাইন করা হয়েছে, তারা যেখানেই থাকুক না কেন। তবে হ্যাঁ, নিশ্চিত করুন যে শোটি উভয় অঞ্চলেই উপলব্ধ। যদি শোটি আপনার অঞ্চলে বা আপনার বন্ধুদের মধ্যে উপলব্ধ না হয়, আপনি একই উদ্দেশ্যে সেরা বিনামূল্যে এবং অর্থপ্রদানের VPN ব্যবহার করে দেখতে পারেন৷

কিভাবে Netflix পার্টি ব্যবহার করবেন?

ধাপ 1: 'Chrome এ যোগ করুন'-এ ক্লিক করুন এবং প্রম্পট আপ হয়ে গেলে, অবশেষে এক্সটেনশন ইনস্টল করতে 'এড এক্সটেনশন'-এ ক্লিক করুন।

ধাপ 2 :এখন Netflix.com এ যান। এখানে, আপনার পছন্দের শোটি বেছে নিন যা আপনি এবং আপনার বন্ধুরা দেখতে চান এবং এটি শুরু করুন৷

ধাপ 3 :আপনি Chrome এক্সটেনশন ব্লক থেকে NP আইকনে ক্লিক করে আপনার পার্টি তৈরি করতে পারেন৷ আপনি নিয়ন্ত্রণ নিতে বা লিঙ্কটি অনুলিপি করতে এবং বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন৷ স্টার্ট পার্টিতে ক্লিক করার সময়, এবং তারপর পার্টি শুরু হয়৷

আপনার বন্ধুদের সাথে অনলাইনে Netflix কিভাবে দেখবেন

ধাপ 4 :আপনার শেয়ার করা লিঙ্কে ক্লিক করে আপনার বন্ধুদের পার্টিতে যোগ দিতে বলুন৷ এখন, স্বয়ংক্রিয়ভাবে পার্টিতে যোগ দিতে তাদের NP বোতামে ক্লিক করতে হবে।

সামাজিক দূরত্বের সময় অনলাইনে বন্ধুদের সাথে নেটফ্লিক্স কীভাবে দেখতে হয় সে সম্পর্কে আপনার প্রশ্নের উত্তর এটি। এই Netflix পার্টি চলাকালীন, আপনি ইমোজি, আইকন, ডাকনাম এবং স্ক্রিনশট ব্যবহার করে আপনার বন্ধুদের সাথে চ্যাট করতে পারবেন। এছাড়াও, যখনই আপনি অধিবেশন বন্ধ করতে চান, এক্সটেনশন থেকে সংযোগ বিচ্ছিন্ন ক্লিক করুন৷

2. দৃশ্যকল্প

Scener হল অনলাইনে আপনার বন্ধুদের সাথে Netflix দেখার আরেকটি উপায়। ল্যাপটপ, মোবাইল বা টিভি, প্রতিটি ডিভাইসেই স্ট্রিমিং সম্ভব। সমস্ত দৃশ্যক আপনাকে এবং আপনার বন্ধুদের 'পাজামা' পরিয়ে রাখতে চায়!

Scener ব্যবহার করে তিনটি জিনিস মাথায় রাখা দরকার:একটি হল আপনি এটিকে অন্য কোনো প্রোফাইলের পরিবর্তে একটি প্রাথমিক Netflix প্রোফাইলের সাথে ব্যবহার করতে পারেন। দ্বিতীয়টি হল যে একই সময়ে সর্বাধিক 10 জন লোককে দেখার অনুমতি দেওয়া হয়েছে। তৃতীয়ত, যে ব্যক্তি বা নেতা সিনেমা দিয়ে শুরু করছেন তিনিই সিনেমাটি চালাতে বা বিরতি দিতে পারবেন। চতুর, তাই না?

আপনার বন্ধুদের সাথে অনলাইনে Netflix কিভাবে দেখবেন

কিভাবে সিনার ব্যবহার করবেন?

ধাপ 1: সিনারের জন্য এক্সটেনশনটি ইনস্টল করুন এবং একটি অ্যাকাউন্ট তৈরি করুন৷

ধাপ 2 :ঠিকানা বার থেকে এক্সটেনশন আইকনে ক্লিক করুন।

ধাপ 3 :আপনার নিজের Netflix এ সাইন ইন করুন

ধাপ 4 :'একটি ব্যক্তিগত গোষ্ঠী তৈরি করুন' চয়ন করুন, আপনার গোষ্ঠীর নাম টাইপ করুন এবং অবশেষে 'নির্বাচন করুন' নির্বাচন করুন৷

ধাপ 5 :আপনাকে একটি লিঙ্ক পাঠানো হবে, যা আপনি আপনার বন্ধুদের সাথে ভাগ করে গ্রুপে যোগ দিতে পারেন।

ধাপ 6 :একবার তারা যোগ দিলে, 'একসাথে দেখুন' নির্বাচন করুন৷

পদক্ষেপ 7 :নোট করুন আপনি যদি আপনার বন্ধুরা আপনাকে দেখতে এবং শুনতে চান তবে বেগুনি আইকনের কাছে সেটিংস বোতামে ক্লিক করুন৷ যখন নতুন আইকন পপ আপ হয়, তখন আপনাকে তাদের থেকে ক্যামেরা এবং মাইক্রোফোন বেছে নিতে হবে (শীর্ষ ২টি আইকন)।

ধাপ 8 :এখন, আপনার কাজ শেষ! আপনি চান সিনেমা বা শো চালান. এমনকি আপনি সার্চ বারে বন্ধুদের ব্যবহারকারীর নাম টাইপ করে এবং নামের পাশে ‘বন্ধু যুক্ত করুন’ বোতামটি বেছে নিয়ে তাদের যোগ করতে পারেন।

এবং আপনি যেতে প্রস্তুত! এইভাবে আপনি আপনার বন্ধুদের সাথে Netflix দেখতে পারেন।

3. মেটাস্ট্রিম

আপনার বন্ধুদের সাথে অনলাইনে Netflix কিভাবে দেখবেন

বন্ধুদের সাথে Netflix দেখার আরেকটি উপায় হল Metastream, যা আপনাকে ওয়েব ব্রাউজারের মাধ্যমে যত বেশি বন্ধুর সাথে নেটফ্লিক্স দেখতে দেয়। Netflix-এর পাশাপাশি, YouTube, Hulu, Twitch ইত্যাদির মতো অন্যান্য চ্যানেল সমর্থিত। আপনি আপনার বন্ধুদের সাথে Netflix পার্টি উপভোগ করার পাশাপাশি চ্যাটিং এবং ভিডিও কল করার বিকল্প পাবেন।

এক্সটেনশন ডাউনলোড করুন এবং আনন্দের সাথে আপনার বন্ধুদের সাথে সেশন উপভোগ করুন।

র্যাপ-আপ

আপনি সম্ভবত আপনার বন্ধুদের সাথে Netflix কিভাবে দেখবেন তার সেরা উত্তর পেয়েছেন। সেটা নেটফ্লিক্স পার্টি, সিনার বা মেটাস্ট্রিম হোক। এছাড়াও অন্যান্য উত্স আছে কিন্তু আমাদের বিশ্বাস করুন; আমরা এখানে শেয়ার করেছি এই কয়েকটি সেরা প্ল্যাটফর্ম। আশা করি আপনি আপনার বন্ধুদের সাথে কিছু সময় উপভোগ করবেন৷

এছাড়াও চেক করুন:

  • স্ট্রিমিং পরিষেবাগুলি বুস্ট করার জন্য শক্তিশালী Netflix টিপস
  • Windows 10-এ Netflix অ্যাপ কাজ করছে না তা কীভাবে ঠিক করবেন?

আমরা আশা করি আপনি সামাজিক দূরত্বের এই সময়ে বন্ধুদের সাথে সিনেমা শেয়ার করার ধারণাটি পছন্দ করবেন।


  1. কিভাবে একটি পিন কোড দিয়ে আপনার Netflix অ্যাকাউন্ট সুরক্ষিত করবেন

  2. রিয়েল টাইমে বন্ধুদের সাথে অনলাইনে ভিডিওগুলি কীভাবে দেখবেন?

  3. আপনার পিসিতে নেটফ্লিক্স অফলাইনে কীভাবে দেখবেন

  4. কিভাবে বন্ধুদের সাথে সিঙ্ক করে YouTube ভিডিও দেখার জন্য একটি রুম তৈরি করবেন