কম্পিউটার

এই ওয়েবসাইটটি আপনার সম্পর্কে সবকিছু জানে (এমনকি আপনার ভবিষ্যতও)

আমরা সবাই ওয়েবে অনেক বেশি তথ্য শেয়ার করি। আপনি যদি মনে করেন যে আপনি ব্যতিক্রম, আপনি যে ভুলগুলি করছেন তাতে অবাক হতে পারেন। ওভারশেয়ারিং সাধারণত ক্ষতিকারক নয়... যতক্ষণ না এটি না হয়।

আরও ভয়ের বিষয় হল প্রযুক্তি যে দ্রুত গতিতে এগিয়ে চলেছে৷৷ আপনি কি জানেন যে এমন একটি ওয়েবসাইট রয়েছে যা আপনার কাছে উপলব্ধ সমস্ত তথ্য নিতে পারে এবং আপনি একজন ব্যক্তি হিসাবে কে তা একত্রিত করতে পারে? এমনকি এটি আপনার ভবিষ্যত এক্সট্রাপোলেট করতে এই ডেটা ব্যবহার করতে পারে৷

মনে হচ্ছে আমরা ব্ল্যাক মিরর-এর একটি পর্বে বাস করছি .

এই ওয়েবসাইটটি আপনার সম্পর্কে সবকিছু জানে (এমনকি আপনার ভবিষ্যতও) এই ওয়েবসাইটটি আপনার সম্পর্কে সবকিছু জানে (এমনকি আপনার ভবিষ্যতও) এই ওয়েবসাইটটি আপনার সম্পর্কে সবকিছু জানে (এমনকি আপনার ভবিষ্যতও)

টুলটিকে ভবিষ্যদ্বাণীমূলক বিশ্ব বলা হয় এবং ভিত্তিটি সহজ:আপনার Facebook অ্যাকাউন্ট ব্যবহার করে লগ ইন করুন এবং এটি আপনার প্রোফাইলের উপর ভিত্তি করে তথ্য টেনে আনবে। (আপনি আরও বেনামী পথ বেছে নিতে পারেন এবং শুধুমাত্র আপনার বয়স এবং লিঙ্গ লিখতে পারেন, তবে আপনার ভবিষ্যদ্বাণী কম সঠিক হবে।)

সবকিছু বিশ্লেষণ করার পর, আপনি কয়েক ডজন পরিসংখ্যান এবং ভবিষ্যদ্বাণী অন্বেষণ করতে সক্ষম হবেন , আপনার আয়ু সহ, পরবর্তী দশকে আপনার খুন হওয়ার ঝুঁকি, আপনার ক্যারিয়ারের ঝুঁকি নেওয়ার সম্ভাবনা কতটা এবং এমনকি আপনার উদ্যোক্তা সম্ভাবনা।

এই সবই কেমব্রিজ বিশ্ববিদ্যালয় এবং Watch Dogs 2-এর মধ্যে একটি সহযোগিতামূলক প্রকল্প , একটি খেলা যা একটি ক্রমবর্ধমান আন্তঃসংযুক্ত বিশ্বের বিপদগুলি অন্বেষণ করে৷

ওয়েবসাইট -- ভবিষ্যদ্বাণীপূর্ণ বিশ্ব

এটি একবার চেষ্টা করে দেখুন এবং আপনি এটি কতটা সঠিক মনে করেন তা আমাদের জানান৷ আমি ফলাফল দেখে অবাক হয়েছিলাম এবং আমি মনে করি না যে এটি আমার জন্য খুব বেশি দূরে ছিল। নীচে একটি মন্তব্য শেয়ার করুন!


  1. আপনার iPhone অ্যাপগুলি আপনার সম্পর্কে কী জানে?

  2. আপনার IMEI নম্বর সম্পর্কে আপনার যা জানা উচিত

  3. আপনার iOS 7.1 শিফট কী চালু আছে কিনা তা খুঁজে বের করতে এই ওয়েবসাইটটি আপনাকে সাহায্য করবে

  4. আপনার যা কিছু জানা দরকার:GDPR